scorecardresearch
 

Aryan Khan Drug Case: জামিনের আবেদন খারিজ, আপাতত জেলই ঠিকানা আরিয়ানের

সকাল থেকেই মামলার দিকে চোখ ছিল সকলের। অবশেষে প্রায় ৬ ঘণ্টার শুনানির শেষে আরিয়ান খান-সহ ৩ অভিযুক্তের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করল মুম্বই ম্যাজিস্ট্রেট আদালত। গত কাল বৃহস্পতিবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। তার পর আরিয়ানের আইনজীবী জামিনের জন্য আজ শুক্রবারও আবেদন জানান। তবে আবেদন নাকচ হল শেষ পর্যন্ত।

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • আরিয়ান-সহ ৮ অভিযুক্তকে আর্থার রোড জেলে নিয়ে গেছে এনসিবি
  • কড়া নিরাপত্তায় মোড়া হয়েছে জেল
  • ১ নম্বর ব্যারাকে ৫ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে আরিয়ানকে

শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan Bail Plea Rejected) জামিনের আবেদন আজ মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে খারিজ করা হল। ক্রুজ পার্টিতে মাদকের মামলা নিয়ে আরিয়ান খানের সমস্যা ক্রমশ বাড়ছে। আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। বলা হচ্ছে যে এখন আরিয়ানের আইনজীবীরা জামিনের আবেদন নিয়ে দায়রা আদালতে যেতে পারেন। আরিয়ান-সহ সকল আসামিকে আর্থার রোড জেলে পাঠানো হয়েছে।

সকাল থেকেই মামলার দিকে চোখ ছিল সকলের। অবশেষে প্রায় ৬ ঘণ্টার শুনানির শেষে আরিয়ান খান-সহ ৩ অভিযুক্তের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করল মুম্বই ম্যাজিস্ট্রেট আদালত। গত কাল বৃহস্পতিবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। তার পর আরিয়ানের আইনজীবী জামিনের জন্য আজ শুক্রবারও আবেদন জানান। তবে আবেদন নাকচ হল শেষ পর্যন্ত। আপাতত জেলেই কাটাতে হবে আরিয়ানকে।

প্রসঙ্গত, আজ আরিয়ানের মা গৌরী খানের জন্মদিন। সকালে এই মর্মে আরিয়ানের বোন সুহানা বলিউড বাদশা শাহরুখ খান এবং গৌরীর ছবি পোস্ট করে মা-কে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। সকলেই আশা করেছিলেন জামিনের আবেদন মঞ্জুর হবে এবং আরিয়ান মন্নতে ফিরবেন। আর সেটাই হবে গৌরীর জন্মদিনের সেরা উপহার। কিন্তু জামিনের আবেদন খারিজ হওয়ায় শাহরুখ খানের পরিবারের সমস্যা আরও বাড়ল। পরবর্তী শুনানি হওয়া পর্যন্ত সম্ভবত মুম্বই আর্থার রোজ জেলই ঠিকানা হতে চলেছে আরিয়ানের।

সতীশ মানশিন্ডে ম্যাজিস্ট্রেট আদালতে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেছিলেন, যা খারিজ করা হয়েছে। ম্যাজিস্ট্রেট আদালত সম্পর্কে বলা হয়েছিল যে এই মামলার শুনানি এবং জামিন নেওয়ার অধিকার তার নেই। এই বিষয়টি দায়রা আদালতের জন্য ছিল, তাই আরিয়ান এবং অন্যদের আইনজীবীদের দায়রা আদালতে যাওয়া উচিত ছিল। এনডিপিএস আইনের অধীনে দায়রা আদালতে জামিনের আবেদন করতে হবে। এমন পরিস্থিতিতে এখন সতীশ মনশিন্ডে সহ অন্যান্য আইনজীবীরা দায়রা আদালতে জামিনের আবেদন করবেন।

Advertisement

 

Advertisement