scorecardresearch
 

Aryan Khan Drug Case: আরিয়ানের সমর্থনে হৃত্বিকের পোস্ট, ফোঁস করলেন কঙ্গনা

অনেক বলিউড অভিনেত্রী-অভিনেত্রীরা শাহরুখ খান এবং আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। সমর্থন করছেন। এমন পরিস্থিতিতে, হৃতিক রোশনও (Hrithik Roshan) এগিয়ে এসেছিলেন এবং তিনি আরিয়ান খানের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট লিখেছিলেন। এই পোস্ট শেয়ার হওয়ার কিছু ক্ষণের মধ্যেই কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) একটি পোস্ট শেয়ার করেছেন তাতে তীব্র কটাক্ষ করা হয়েছে।

Advertisement
কঙ্গনা রানাওয়াত - হৃত্বিক রোশন কঙ্গনা রানাওয়াত - হৃত্বিক রোশন
হাইলাইটস
  • হৃতিক রোশনও (Hrithik Roshan) এগিয়ে এসেছিলেন এবং তিনি আরিয়ান খানের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট লিখেছিলেন
  • এই পোস্ট শেয়ার হওয়ার কিছু ক্ষণের মধ্যেই কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) একটি পোস্ট শেয়ার করেছেন তাতে তীব্র কটাক্ষ করা হয়েছে।

বলিউড অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান (Aryan Khan) খান বর্তমানে এনসিবি’র (NCB) হেফাজতে রয়েছেন। গত শনিবার ২ অক্টোবর শনিবার তাকে বন্ধুদের সঙ্গে ক্রুজে ড্রাগ পার্টি করতে দেখা যায়, যেখানে এনসিবি অভিযান চালায়। আরিয়ানের আইনজীবীরা তাকে জামিনে বের করার চেষ্টা করছেন। এ দিকে, অনেক বলিউড অভিনেত্রী-অভিনেত্রীরা শাহরুখ খান এবং আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। সমর্থন করছেন। এমন পরিস্থিতিতে, হৃতিক রোশনও (Hrithik Roshan) এগিয়ে এসেছিলেন এবং তিনি আরিয়ান খানের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট লিখেছিলেন। এই পোস্ট শেয়ার হওয়ার কিছু ক্ষণের মধ্যেই কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) একটি পোস্ট শেয়ার করেছেন তাতে তীব্র কটাক্ষ করা হয়েছে।


কঙ্গনা এই পোস্টটি লিখেছেন

কঙ্গনা রানাওয়াত পোস্টে লিখেছেন, "এখন সব মাফিয়া পাপ্পু আরিয়ান খানের সমর্থনে বেরিয়ে আসছে। আমরা ভুল করি, এর মানে এই নয় যে আমাদের তা নিয়ে গর্বের সঙ্গে বলা উচিত। আমি আশা করি এই ঘটনা আরিয়ানকে দিক নির্দেশনা দেবে। একই সঙ্গে সে তার কৃতকর্মের ভুল বুঝবে। তার বিরুদ্ধে করা পদক্ষেপ থেকে কিছু শিখবে। আমি আশা করি যে যখনই সে এটি থেকে বেরিয়ে আসবে, তখন সে একজন ভালো মানুষ হিসেবে বেরিয়ে আসবে। তবে এ ঘটনা নিয়ে গসিপ হোক তা চাই না, কারণ তারা ইতিমধ্যেই মানসিক ভাবে যথেষ্ট বিপর্যস্ত বোধ করছে। এর থেকেও খারাপ পরিস্থিতি তখন তৈরি হয় যখন আপনি কাউকে দোষী সাব্যস্ত করে দেন তার দোষ প্রমাণিত হওয়ার আগেই।"

কঙ্গনার শেয়ার করা পোস্ট

আরিয়ান খানকে সমর্থন করে হৃত্বিক রোশন পোস্টে লিখেছেন, "আমার প্রিয় আরিয়ান, জীবন একটি অদ্ভুত যাত্রা। এটি খুব ভালো, কারণ এটি অনিশ্চিত। ঈশ্বর দয়ালু। তিনি কেবল কঠিন মানুষদেরই টাফ জিনিস দেন। আপনি জানেন যে আপনি যখন নির্বাচিত হন তখন আপনি কঠিন পরিস্থিতির মাঝে নিজেকে সামলানোর চাপ অনুভব করতে পারেন। "

Advertisement

হৃত্বিক আরও লিখেছেন, "আমি জানি আপনি নিশ্চয়ই এখন এটা অনুভব করেছেন। রাগ, বিভ্রান্তি, অসহায়তা। এই জিনিসগুলো আপনার ভেতর থেকে একজন নায়ককে বের করে আনতে সহায়ক হবে। কিন্তু সাবধান, কারণ এই সব সহানুভূতি এবং ভালবাসাকেও ধ্বংস করতে পারে। ভুল, ব্যর্থতা, জয়, সাফল্য সব একই রকম। শুধু নিজের অভিজ্ঞতা দিয়ে এটা ঠিক করে নিতে হয় কোনটা আপনি সঙ্গে রাখবেন আর কোনটা বাতিল করবেন।''

 

Advertisement