scorecardresearch
 

আরিয়ানের গ্রেফতারির পর বোন সুহানার প্রথম পোস্ট, কী লিখলেন?

শাহরুখ খান এবং গৌরী খানকে মনোক্রোম ছবিতে দেখা যাচ্ছে। দুজনেরই এই ছবিটা খুব সুন্দর। ক্যাপশনে সুহানা খান লিখেছেন, 'শুভ জন্মদিন মা।' এই পোস্ট দিয়ে সুহানা খান একটি হার্ট ইমোজি তৈরি করেছেন। সুহানা খানের এই পোস্টে সেলিব্রেটিরাও মন্তব্য করেছেন। মহীপ কাপুর, অনন্যা পান্ডে শেয়ার করেছেন হার্ট ইমোজি।

Advertisement
সুহানা খানের পোস্ট সুহানা খানের পোস্ট
হাইলাইটস
  • আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর থেকেই শাহরুখ খানের পরিবার শিরোনামে ছিল।
  • শাহরুখও তার ছবির শুটিং ছেড়ে মুম্বই ফিরে এসেছেন।শাহরুখও তার ছবির শুটিং ছেড়ে মুম্বই ফিরে এসেছেন।

আজ ৮ অক্টোবর শাহরুখ খানের (Shah Rukh Khan) স্ত্রী গৌরী খানের (Gauri Khan) জন্মদিন। এই বিশেষ উপলক্ষে, সুহানা খান (Suhana Khan) তাঁর মাকে তার জন্মদিনে ইনস্টাগ্রামে অভিনন্দন জানিয়েছেন। পোস্টে সুহানা তার বাবা-মায়ের একটি সাদাকালো থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন।


মা গৌরী খানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সুহানা

শাহরুখ খান এবং গৌরী খানকে মনোক্রোম ছবিতে দেখা যাচ্ছে। দুজনেরই এই ছবিটা খুব সুন্দর। ক্যাপশনে সুহানা খান লিখেছেন, 'শুভ জন্মদিন মা।' এই পোস্ট দিয়ে সুহানা খান একটি হার্ট ইমোজি তৈরি করেছেন। সুহানা খানের এই পোস্টে সেলিব্রেটিরাও মন্তব্য করেছেন। মহীপ কাপুর, অনন্যা পান্ডে শেয়ার করেছেন হার্ট ইমোজি। তবে কিছু ক্ষণের মধ্যেই পোস্টে কমেন্ট করার অপশন বন্ধ করে দেন সুহানা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suhana Khan (@suhanakhan2)


সুজান খানও গৌরীকে শুভেচ্ছা জানিয়েছেন

গৌরী খানের বন্ধু সুজান খানও (Sussanne Khan) তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সুজান গৌরীর সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ঈশ্বরের ভালবাসা এবং অনুগ্রহ সব সময় তোমার এবং তোমার প্রিয়জনদের সঙ্গে থাকুক। তোমাকে অনেক ভালবাসা।'

শাহরুখ খান এবং তার পরিবার আজকাল খবরের শিরোনামে। আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর থেকেই শাহরুখ খানের পরিবার শিরোনামে ছিল। গৌরী খানের জন্য তাঁর এ বারের জন্মদিনের উজ্জ্বলতা ম্লান থাকবে। ছেলে আরিয়ান খান জেলে থাকার কারণে পুরো খান পরিবার চাপের মধ্যে রয়েছে। শাহরুখও তার ছবির শুটিং ছেড়ে মুম্বই ফিরে এসেছেন। আরিয়ানের জামিনের জন্য সবাই অপেক্ষা করছে।

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sussanne Khan (@suzkr)


আরিয়ান খান কি জামিন পাবেন?

আজ অর্থাৎ ৮ অক্টোবর, আরিয়ান খানের জামিনের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। যদি আজ আরিয়ান খান জামিন পান, তাহলে এটি হবে তার মা গৌরী খানের জন্য জন্মদিনের সেরা উপহার। অনেক বলিউড সেলিব্রিটি শাহরুখ খান এবং আরিয়ান খানের সমর্থনে এসেছেন। সলমান খান থেকে শুরু করে হৃতিক রোশন আরিয়ানকে সমর্থন করছেন। সেলিব্রিটিরা মন্নতে গিয়ে গৌরী এবং শাহরুখ খানকে সাহস জোগাচ্ছেন।

 

Advertisement