scorecardresearch
 

Aryan Khan Cruise Drug Case: ড্রাগ নিয়েছিলেন আরিয়ান! আরবাজের কাছে ছিল ৬ গ্রাম চরস! বলছে রিপোর্ট

Aryan Khan Cruise Drug Case: শুক্রবার আরিয়ান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে খারিজ (Aryan Khan Bail Plea Rejected) করে। এবার ইন্ডিয়া টুডে-এর হাতে এল চাঞ্চল্যকর এক্সক্লুসিভ তথ্য। 

Advertisement
শাহরুখ খানের পুত্র আরিয়ান খান শাহরুখ খানের পুত্র আরিয়ান খান
হাইলাইটস
  • শুক্রবার জামিন খারিজ হয়ে যায় আরিয়ান খানের।
  • এনসিবি -এর পেশ করা রিপোর্ট অনুযায়ী মিলছে একাধিক তথ্য।
  • আরিয়ান -আরবাজের ড্রাগ দেওয়ার তথ্য সামনে।

Aryan Khan Cruise Drug Case: বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের (Shahrukh khan's Son Aryan Khan) মামলার পরবর্তী শুনানি ছিল শুক্রবার। সেখানে আরিয়ান,আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে খারিজ (Aryan Khan Bail Plea Rejected) করে। এবার ইন্ডিয়া টুডে-এর হাতে এল চাঞ্চল্যকর এক্সক্লুসিভ তথ্য। 

মুম্বই ক্রুজ পার্টিতে অভিযুক্ত আরিয়ান খান চরস সেবন করার কথা স্বীকার করেছেন এবং তাঁর বন্ধু  আরবাজ মার্চেন্টের কাছে ৬ গ্রাম নিষিদ্ধ মাদক ছিল। বিলাসবহুল ক্রুজে বিশেষভাবে আনন্দ করার জন্য এগুলি নিয়েছিলেন তাঁরা। ইন্ডিয়া টুডে -এর হাতে আসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পেশ করা একটি রিপোর্ট। সেই রিপোর্টটি তৈরি করা হয়েছে, সেদিনের সাক্ষীর বয়ান, ক্রুজের তল্লাসি এবং অভিযুক্তদের বয়ান অনুযায়ী যেই রিপোর্ট বানানো হয়েছে, তা থেকে উঠে এসেছে এই তথ্য।

 

Aryan Khan Cruise Drug Case

আরও পড়ুন:  Aryan-এর সঙ্গে দেখা করতে NCB অফিসে Shahrukh? ভাইরাল হচ্ছে ফেক ভিডিও

রিপোর্ট অনুযায়ী, এনসিবি অফিসার আশিস রাজন প্রসাদ এনডিপিএস আইনের ৫০ নম্বর ধারা ব্যাখ্যা করেছেন। মাদকবিরোধী সংস্থা গেজেটেড কর্মকর্তাদের সামনে আরিয়ান এবং আরবাজকে অনুসন্ধান করার প্রস্তাবও দিয়েছিলেন, কিন্তু দুজনই তা প্রত্যাখ্যান করেছিল। এরপর তদন্তকারী কর্মকর্তা তখন আরিয়ান ও আরবাজকে জিজ্ঞাসা করেন যে, তাঁদের কাছে কোনও মাদকদ্রব্যে আছে কিনা। যার জবাবে আরবাজ হ্যাঁ বলেন, তিনি উল্লেখ করেছিলেন যে তাঁর জুতার ভিতরে চরস রয়েছে।

Aryan Khan Cruise Drug Case

আরও পড়ুন:  টলিপাড়ায় টক্কর পুজোয়! ইন্ডাস্ট্রির লাভ না ক্ষতি? জানালেন দেব, জিৎ, অঙ্কুশ

আরবাজ স্বেচ্ছায় তাঁর জুতো থেকে একটি "কালো মাদকদ্রব্যের" জিপলক ব্যাগ বের করেন এবং সেটি ডিডি কিট দিয়ে পরীক্ষা করার পর জানা যায় সেটি চরস। তাঁর কাছ থেকে মোট ছয় গ্রাম চরস উদ্ধার করা হয়েছে। উল্টোদিকে আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করায়, তিনি চরস খাওয়ার কথা স্বীকার করেন এবং জানান যে, তাঁরা ক্রুজের মধ্যেই আরবাজের আনা ড্রাগ সেবন করার পরিকল্পনা করেছিলেন। 

Advertisement

আরও পড়ুন:  PHOTOS: অতীত নিখিল-বর্তমান যশ-ঈশান, দু'বছরে 'পরিবর্তনের' পুজো নুসরতের

প্রসঙ্গত, গত ২ অক্টোবর থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে ছিলেন আরিয়ান খান সহ বাকিরা। বৃহস্পতিবার ক্রুজ মাদক মামলায় আরিয়ান-সহ ৮ জনকে আদালতে তোলা হয়েছিল। এসআরকে পুত্রের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। এরপর শুক্রবারের শুনানিতে আরিয়ান,আরবাজ ও মুনমুনের জামিনের আবেদনও মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে খারিজ (Aryan Khan Bail Plea Rejected) করে।  

 

Advertisement