scorecardresearch
 

Ditipriya Roy: মুম্বইয়ে 'হাথোড়া ত্যাগী'র সঙ্গে কী করছেন দিতিপ্রিয়া?

হাথোড়া ত্যাগীর সঙ্গে হঠাৎই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ছোট পর্দার রাসমণি দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আপাতত শুটিংয়ের মুম্বইয়ে রয়েছেন দিতিপ্রিয়া। সেই শুটিংয়েই অংশ ছিলেন অভিষেক। ক্যাপশনেই তিনি হিন্ট দিয়েছেন, যে অভিষেক তাঁর দাদার মতো। আদপে শুটিংয়ে তাঁর দাদার ভূমিকায় দেখা যাবে অভিষেককে।

Advertisement
দিতিপ্রিয়ার সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় দিতিপ্রিয়ার সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • শেষ পর্যন্ত শিখলাম ভাইয়ের সঙ্গে কী ভাবে ঝগড়া করতে হয়
  • খুব শীঘ্রই কিছু এক্সাইটিং মুক্তি পেতে চলেছে

পাতাললোক-এ তাঁর অভিনয় দর্শক থেকে সমালোচক সকলকে মুগ্ধ করেছিল। একটা সময় এমন ছিল, তাঁর নিজের নামের বদলে হাথোড়া ত্যাগী বললেই মানুষ বেশি চিনতেন। তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee). হাথোড়া ত্যাগীর সঙ্গে হঠাৎই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ছোট পর্দার রাসমণি দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আপাতত শুটিংয়ের মুম্বইয়ে রয়েছেন দিতিপ্রিয়া। সেই শুটিংয়েই অংশ ছিলেন অভিষেক।

ছবি পোস্ট করে দিতিপ্রিয়া ক্যাপশনে লিখেছেন, 'Finally learned how to fight with siblings! Something exciting is coming soon. Such a sweet & humble person you are! @nowitsabhi'. বাংলা করলে দাঁড়ায়, শেষ পর্যন্ত শিখলাম ভাইয়ের সঙ্গে কী ভাবে ঝগড়া করতে হয়। খুব শীঘ্রই কিছু এক্সাইটিং মুক্তি পেতে চলেছে। খুব মিষ্টি এবং নম্র মানুষ তুমি অভিষেক। ক্যাপশনেই তিনি হিন্ট দিয়েছেন, যে অভিষেক তাঁর দাদার মতো। আদপে শুটিংয়ে তাঁর দাদার ভূমিকায় দেখা যাবে অভিষেককে।

 

সূত্রের খবর, অ্যান্থোলজিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ছোট ছোট চারটি গল্প। তাঁর একটিতেই দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই অভিষেকের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। জানা যাচ্ছে, দিতিপ্রিয়ার দাদার চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। অভিষেকের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া।

মুম্বই থেকে সংবাদ মাধ্যমকে দিতিপ্রিয়া জানিয়েছেন, “একটুও বাড়িয়ে বলছি না। অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার অন্যতম প্রিয় অভিনেতা। ভীষণ হাম্বল একজন মানুষ। আমি তো আগে তাঁকে ব্যক্তিগত ভাবে চিনতাম না। তবে আলাপ হওয়ার আধ ঘণ্টার মধ্যে এমন ভাল বন্ডিং তৈরি হয়েছে যে বলে বোঝানো যাবে না।” গল্প বা চরিত্র নিয়ে এখনই মুখ খুলতে নারাজ অভিনেত্রী। জানালেন, ‘বারণ রয়েছে।’ তবে সূত্র বলছে দিতিপ্রিয়ার গল্পটি পরিচালনা করছেন বৃন্দা মিত্র, যিনি ‘মেরি পেয়ারি বিন্দু’, ‘মর্দানি’র মতো ছবিতে সহকারী পরিচালকের দায়িত্ব সামলেছেন। ইতিমধ্যেই শুটিং শেষ হয়ে গিয়েছে। দিন কয়েকের মধ্যেই কলকাতা ফিরবেন দিতিপ্রিয়া।

Advertisement

এই প্রথম বার নয়, এর আগেও বলিউডের ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিষেক বচ্চন অভিনীত বব বিশ্বাস ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এরই পাশে এ বার এক বেসরকারি চ্যানেলে মহিষাসুরমর্দিনী হয়েছেন দিতিপ্রিয়া। সেই টিজারও মুক্তি পেয়েছে আজ।  শোনা যাচ্ছে, টলিউড তো বটেই বলিউডেরও বেশ কিছু ভালো ভালো অফার পেয়েছেন তিনি। সব মিলিয়ে দিতিপ্রিয়ার স্বপ্ন উড়াল নিয়েছে বহু আগেই।

 

Advertisement