scorecardresearch
 

'৮ বছর বয়স থেকে লাগাতার রেপ করেছে আমার কাকা, শাড়ি পরিয়ে গায়ে গরম মোম ঢেলে দিত'

সেই দগদগে স্মৃতির কথা মনে করে রোহিতের চোখ জলে ভিজে যায়। সম্পর্ক, প্রতারণা, ব্যক্তিগত জীবনের অনেক গোপন কথা জানিয়েছেন তিনি। রোহিত ভার্মা জানিয়েছেন, তাঁর বয়স যখন মাত্র ৮, তখন তাঁর কাকা তাঁকে ধর্ষণ করেন। রোহিত জানিয়েছেন, এই কাকা তাঁর বাড়িতে প্রচুর আসা-যাওয়া করতেন। প্রায় ৩-৪ বছর ধরে তার সঙ্গে এই ভয়ংকর ঘটনা চলতে থাকে।

Advertisement
রোহিত বর্মা রোহিত বর্মা

সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার রোহিত বর্মা (Rohit Verma) সম্প্রতি আর জে সিদ্ধার্থ কাননের শোতে হাজির হয়েছিলেন। শোতে, তিনি এমন অনেক চমকপ্রদ প্রকাশ করেছেন যা অবিশ্বাস্য। সেই দগদগে স্মৃতির কথা মনে করে রোহিতের চোখ জলে ভিজে যায়। সম্পর্ক, প্রতারণা, ব্যক্তিগত জীবনের অনেক গোপন কথা জানিয়েছেন তিনি। রোহিত ভার্মা জানিয়েছেন, তাঁর বয়স যখন মাত্র ৮, তখন তাঁর কাকা তাঁকে ধর্ষণ করেন।


পুরো ঘটনা জানালেন ফ্যাশন ডিজাইনার

রোহিত জানিয়েছেন, এই কাকা তাঁর বাড়িতে প্রচুর আসা-যাওয়া করতেন। প্রায় ৩-৪ বছর ধরে তার সঙ্গে এই ভয়ংকর ঘটনা চলতে থাকে। রোহিত মাকে এই সব বলতে খুব ভয় পেতেন। সেই কাকা রোহিতকে শাড়ি পরিয়ে গায়ে গরম মোম ঢেলে দিতেন। তাকে রীতিমতো শারীরিক নির্যাতন করতেন। রোহিত বলেন, 'আমি শিক্ষিত পরিবারের সদস্য। পড়াশোনায় খুব একটা ভালো ছিলাম না। বাড়িতে আমাকে অনেক বঞ্চিত করা হয়েছে। আমি জানতাম না আমার লিঙ্গ কী এবং কেন আমি একজন মহিলার মত অনুভব করি। হয়ত ছোটবেলায় ধর্ষিত হয়েছি, তাই।'

'সেই সময় বাবা-মায়ের সঙ্গে আজকের মতো এত ভালো বন্ডিং ছিল না। তাদের এই সব কথা বলতে আমরা খুব ইতস্তত বোধ করতাম। আমিও বলতে পারিনি। আমি আমার কাকার কথা কারও সঙ্গে শেয়ার করিনি, কারণ আমি জানতাম যে কেউ আমাকে বিশ্বাস করবে না। কাকা আমার সঙ্গে জঘন্য কাজ করতেন এবং আমার বয়স তখন মাত্র ৮ বছর। সে আমাকে শাড়ি পরাত, গরম মোম গায়ে ঢেলে দিত, ইঞ্জেকশনও দিত মাঝে মধ্যে, আমার সঙ্গে জঘন্য সব কাজ করত।'


সুপারস্টার প্রেমিক প্রতারণা করে

রোহিত আরও বলেছেন, আমি আমার মাকে এই সব বলা নিয়ে দ্বিধায় ছিলাম, কারণ আমার কাকা আমাকে বলেছিলেন যে কেউ আমার কথা বিশ্বাস করবে না। এই সব ৩-৪ বছর ধরে চলে। আমি এটা কাউকে বলিনি। ফ্যাশন ডিজাইনার আরও জানিয়েছেন, কীভাবে সুপারস্টার পুরুষ প্রেমিক তার সঙ্গে প্রতারণা করেছে।

Advertisement

রোহিত ভার্মা বলেন, 'আমি তাঁর জন্য করবা চৌথের উপবাস রেখেছিলাম এবং যখন উপবাস ভাঙার সময় হয়েছিল, তখন তিনি আসেননি। আমি আমার ষষ্ঠ ইন্দ্রিয়কে বিশ্বাস করে ডিস্কোতে গিয়েছিলাম। সেখানে আমি তাকে অন্য মেয়ের সঙ্গে দেখেছি।' সম্প্রতি রোহিত বর্মার বিরুদ্ধে মামলা করেছেন করণ মেহরা। করণের ভাবমূর্তি নষ্ট করার পিছনে রোহিত বর্মার হাত রয়েছে, এমনটাই অভিযোগ অভিনেতার।

 

Advertisement