scorecardresearch
 

রংবেরংয়ের মাছের মধ্যে যেন জলপরী সুস্মিতা! দেখুন Viral Video

আজকাল খবরের শিরোনামেই রয়েছেন অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। ললিত মোদির সঙ্গে তাঁর সম্পর্ক অফিশিয়াল করার পর থেকেই সর্বত্র আলোচনা এবং সমালোচনা হচ্ছে। সুস্মিতার সব পোস্ট সোশ্যাল মিডিয়ায় আশা মাত্রই ভাইরাল হয়ে যাচ্ছে। এখন অভিনেত্রী সম্প্রতি তাঁর ছুটি কাটানোর নতুন একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে আন্ডার ওয়াটার সাঁতার কাটতে দেখা যাচ্ছে।

Advertisement
সুস্মিতা সেন সুস্মিতা সেন

আজকাল খবরের শিরোনামেই রয়েছেন অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। ললিত মোদির সঙ্গে তাঁর সম্পর্ক অফিশিয়াল করার পর থেকেই সর্বত্র আলোচনা এবং সমালোচনা হচ্ছে। সুস্মিতার সব পোস্ট সোশ্যাল মিডিয়ায় আশা মাত্রই ভাইরাল হয়ে যাচ্ছে। এখন অভিনেত্রী সম্প্রতি তাঁর ছুটি কাটানোর নতুন একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে আন্ডার ওয়াটার সাঁতার কাটতে দেখা যাচ্ছে। তাঁকে ঘিরে রয়েছেন এক ঝাঁক রংবেরংয়ের মাছ এবং অন্যান্য সামুদ্রিক প্রাণী।


সুস্মিতা সমুদ্রে স্নরকেলিং উপভোগ করছেন

সুস্মিতার ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে অভিনেত্রী সমুদ্রে স্নরকেলিং উপভোগ করছেন। জলের নীচে রঙিন মাছের মাঝে স্নরকেলিং করার সময় সুস্মিতা সেনকে জলপরীর মতো দেখাচ্ছে। সুস্মিতার পাশাপাশি তাঁর কন্যাদেরও স্নরকেলিং করতে দেখা যাচ্ছে। সুস্মিতা সেনের অন্যান্য ভিডিওর মতো তার এই ভিডিওটিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

 


সুস্মিতার পোস্ট বিশেষ কেন?

সুস্মিতা সেন একটি বিশেষ ক্যাপশনে তার জলের নীচে সাঁতার কাটার ভিডিও শেয়ার করেছেন। অভিনেত্রী লিখেছেন- 'আমি বছরে একবার আমার মেয়েদের নিয়ে মালদ্বীপে আসি। এখানে আমি স্নর্ক করি, স্কুবা ডাইভ করি এবং ভারত মহাসাগরের জাদুকরী শান্তি এবং নিরাময়ের অভিজ্ঞতা লাভ করি। এবার আমার বাবা আমাদের সঙ্গে যোগ দিয়ে এই ভ্যাকেশনকে সুপার স্পেশাল করেছেন।'

সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে সুস্মিতা সেনের আন্ডারওয়াটার ভিডিও। ভক্তরা অভিনেত্রীর প্রশংসা করতে ক্লান্ত নন। অনেক ব্যবহারকারী সুস্মিতাকে মারমেইড বলছেন, আবার কেউ 'ওয়াও' লিখে প্রতিক্রিয়া জানাচ্ছেন। সুস্মিতা সেনের এই ভিডিও দেখার পর আপনিও ব্যাগ গুছিয়ে ছুটিতে যেতে চাইবেন। তবে আপাতত ভিডিও দেখএ দুধের স্বাদ ঘোলে মেটান।

Advertisement

 

Advertisement