scorecardresearch
 

Brahmastra box office collection: দ্বিতীয় দিনেও আয় বাড়ল, তৃতীয় দিনে পৌঁছতে পারে ১০০ কোটিতে

Brahmastra box office day 2 collection: ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র। ব্রহ্মাস্ত্রের (Brahmastra) ওপেনিং খুবই ভালো ছিল। ছবিটি প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটি টাকা সংগ্রহ করেছে। একই সঙ্গে ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় দিনের আয়ও সামনে এসেছে। রণবীর কাপুরের ছবিটি দ্বিতীয় দিনের আয় প্রথম দিনের চেয়েও অনেকটাই বেশি। যা দেখে আশায় বুক বাঁধছেন সকলে।

Advertisement
দ্বিতীয় দিনেও আয় বাড়ল, তৃতীয় দিনে পৌঁছতে পারে ১০০ কোটিতে দ্বিতীয় দিনেও আয় বাড়ল, তৃতীয় দিনে পৌঁছতে পারে ১০০ কোটিতে

Brahmastra box office day 2 collection: ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র। ব্রহ্মাস্ত্রের (Brahmastra) ওপেনিং খুবই ভালো ছিল। ছবিটি প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটি টাকা সংগ্রহ করেছে। একই সঙ্গে ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় দিনের আয়ও সামনে এসেছে। রণবীর কাপুরের ছবিটি দ্বিতীয় দিনের আয় প্রথম দিনের চেয়েও অনেকটাই বেশি। যা দেখে আশায় বুক বাঁধছেন সকলে। বছরের সবচেয়ে বড় ব্লকবাস্টার পেতে পারে বলিউড।


দ্বিতীয় দিনে কেমন ছিল ব্রহ্মাস্ত্রের আয়

ছবিটির হিন্দি সংস্করণ প্রথম দিনে প্রায় ৩২ কোটি টাকা আয় করেছে। বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, ব্রহ্মাস্ত্রের হিন্দি সংস্করণ দ্বিতীয় দিনে প্রায় ৩৭ কোটি টাকার ব্যবসা করেছে। অর্থাৎ শনিবার উদ্বোধনী দিনের চেয়ে বেশি আয় করেছে ছবিটি। ছবিটি মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে। কেউ ছবিটিকে দর্শনীয় আবার কেউ বিরক্তিকর বলছেন। তা সত্ত্বেও যে গতিতে আয় করছে ছবিটি। তিনি প্রশংসনীয়।

 

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, প্রথম ও দ্বিতীয় দিনের আয় মিলিয়ে ব্রহ্মাস্ত্র মোট ৬৮ কোটি টাকার ব্যবসা করেছে। অন্যদিকে, আমরা যদি মোট সংগ্রহের কথা বলি, তাহলে ছবিটি আয় করেছে ৭৬ কোটি টাকা। হিন্দি ছাড়াও, ছবিটি অন্যান্য ভাষায় শনিবার প্রায় ৪ কোটি টাকা আয় করেছে। শুক্রবারের তুলনায় শনিবার ছবিটির আয় বৃদ্ধি পেয়েছে, যা ব্রহ্মাস্ত্র নির্মাতাদের জন্য একটি ভালো লক্ষণ। এই সংগ্রহ দেখে মনে হচ্ছে প্রথম সপ্তাহান্তে ছবিটি স্বচ্ছন্দ্যে ১০০ কোটি ছাড়িয়ে যাবে।


আয়ান-আলিয়া বলেছেন, ধন্যবাদ

শুক্রবার ব্রহ্মাস্ত্রের বিশাল আয় দেখার পরে অয়ন মুখার্জি ভক্তদের জন্য একটি ধন্যবাদ পোস্ট শেয়ার করেছেন। এরপর আলিয়াও একই পোস্ট শেয়ার করে দর্শকদের ধন্যবাদ জানান। ব্রহ্মাস্ত্র নিয়ে ভক্তদের মধ্যে আলাদা উন্মাদনা রয়েছে। জনসাধারণের চাহিদায় ছবিটির বিশেষ শোও রাখা হয়েছে। ব্রহ্মাস্ত্রের স্পেশাল শো দর্শকদের জন্য রাখা হয়েছে রাত আড়াইটা থেকে ভোর ৫টা ৪৫ মিনিট পর্যন্ত।

Advertisement

দর্শকরা যেভাবে ব্রহ্মাস্ত্রকে পাগল দেখছেন। যা দেখে মনে হচ্ছে এ বছর বলিউডের সব চেয়ে বড় ব্লকবাস্টার হতে পারে। আলিয়া ভাট ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, মৌনি রায়।

 

Advertisement