scorecardresearch
 

মুক্তি পেল রাধে-র প্রথম গান 'Seeti Maar', লিঙ্ক শেয়ার সলমনের

এর আগে পোস্টার থেকে ট্রেলার সবই মুক্তি পেয়েছে গত কয়েক সপ্তাহের মধ্যে। মুক্তির তিন সপ্তাহ আগে প্রকাশিত হল ছবির প্রথম গান 'সিটি মার' (Seeti Maar)। প্রত্যাশা মতোই গানটি একটি ডান্স নাম্বার, যাতে নাচতে দেখা যাচ্ছে দিশা পাটানি এবং সলমন খান-কে।

Advertisement
গানে সলমন এবং দিশা গানে সলমন এবং দিশা
হাইলাইটস
  • দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জন এবং পূজা হেগড়ের হিট গান সিটি মারের একেবারে হুবহু কপি গানটি।
  • সোমবার ২৬ এপ্রিল সকাল ১১টায় গানটি সোশাল মিডিয়ায় রিলিজ করেন সলমন খান।

১৩ মে মুক্তি। তার আগে এক এক করে মুক্তি পাচ্ছে সলমন খান (Salman Khan) অভিনীত সিনেমা রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই-এর (Radhe: Your Most Wanted Bhai) টিজার-ট্রেলার-গান। এর আগে পোস্টার থেকে ট্রেলার সবই মুক্তি পেয়েছে গত কয়েক সপ্তাহের মধ্যে। মুক্তির তিন সপ্তাহ আগে প্রকাশিত হল ছবির প্রথম গান 'সিটি মার' (Seeti Maar)। প্রত্যাশা মতোই গানটি একটি ডান্স নাম্বার, যাতে নাচতে দেখা যাচ্ছে দিশা পাটানি এবং সলমন খান-কে।

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জন এবং পূজা হেগড়ের হিট গান সিটি মারের একেবারে হুবহু কপি গানটি। সোমবার ২৬ এপ্রিল সকাল ১১টায় গানটি সোশাল মিডিয়ায় রিলিজ করেন সলমন খান। গানের লিঙ্ক দিয়ে আল্লু অর্জনকে ধন্যবাদ জানিয়ে সলমন খান লেখেন, '#SeetiMaar Thank u Allu arjun for seeti maar absolutely loved the way u have performed in the song, the way u dance, your style, u r simply fantastic.. tk care n b safe. Rgds to ur family .. love u brother @alluarjunonline.' সত্যিই গানে দুরন্ত পারফর্ম করেছেন আল্লু অর্জুন, যার দক্ষিণী ছবিতে বিরাট ফ্যান ফলোইং রয়েছে।

 

গত ২২ এপ্রিল মুক্তি পায় ছবির ট্রেলার। তবে মুক্তির এক দিনের মধ্যে #BoycottRadhe রীতিমতো ট্রেন্ড করে টুইটারে। বিশেষত সুশান্ত সিং রাজপুতের ফ্যানরা প্রচুর টুইট করেন এ নিয়ে। ২৩ এপ্রিল সকাল থেকে শুরু হওয়ার পর বিকেলের মধ্যে টুইটারে এই হ্যাশট্যাগের সংখ্যা ৩৫ হাজার ছাড়িয়ে যায়। সলমন (Salman Khan) ভক্তরা যখন ট্রেলারের প্রশংসায় সোশাল দেওয়াল ভরিয়েছেন, সেখানেই ট্রেলারের ইউটিউব লিঙ্কে একের পর এক ডিসলাইক বাটনে ক্লিক করেছেন বহু।

Advertisement

সোশাল মিডিয়ায় সলমন খান এবং রাধে নিয়ে মিমে ছয়লাপ। বহু বছর আগে হিট অ্যান্ড রান কেসের অন্যতম প্রধান সাক্ষী রবীন্দ্র পাটিলের ছবি দিয়ে নানা পোস্টে ভরে ওঠে টুইটার। তার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সলমন-কে জড়িয়ে বহু পোস্ট করেন ইউজাররা। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ট্রেন্ড করতে শুরু করে #BoycottRadhe. ছবিটি গত বছর মুক্তি পাওযার কথা ছিল। কিন্তু কোভিড পরিস্থিতির জন্য মুক্তি পিছিয়ে দেওয়া হয়। আগামী ১৩ মে মুক্তির দিন ঘোষণা হলেও করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে ফের একবার পিছিয়ে দেওয়া সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে সলমন খান জানান, ১৩ মে ঈদের আগে মুক্তি পাবে সিনেমাটি।

 

Advertisement