scorecardresearch
 

Shah Rukh Khan: বাবার সঙ্গে দেখা করতেও নিতে হত অ্যাপয়েন্টমেন্ট, জেরায় জানালেন আরিয়ান

অভিনয়, প্রযোজনা ছাড়াও আরও অনেক কাজ রয়েছে যার মধ্যে কিং খান ব্যস্ত থাকেন। আজকাল শাহরুখ খান এক সঙ্গে অনেক প্রকল্পে কাজ করছেন। যার কারণে তার সময়সূচি খুবই টাইট। এমন পরিস্থিতিতে তাঁর সন্তানদেরও দেখা করার জন্য অ্যাপয়েন্টমেন্ট করতে হত। NCB-র জেরার সময় আরিয়ান (Aryan Khan) এ কথা জানান তদন্তকারী অফিসারদের।

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • আরিয়ান জিজ্ঞাসাবাদে এনসিবিকে (NCB) তার বাবার ব্যস্ততার কথা জানিয়েছেন
  • সূত্রের খবর, আরিয়ান খান জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে বলেন যে তার বাবা বর্তমানে একসঙ্গে তিনটি ছবির শুটিং করছেন
  • আসন্ন ছবি পাঠানের জন্য অনেক পরিশ্রম করছেন।

বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) যুগ যুগ ধরে তাঁর ভক্তদের মনোরঞ্জন করে আসছেন। শাহরুখ খান তার কাজে খুব ব্যস্ত। অভিনয়, প্রযোজনা ছাড়াও আরও অনেক কাজ রয়েছে যার মধ্যে কিং খান ব্যস্ত থাকেন। আজকাল শাহরুখ খান এক সঙ্গে অনেক প্রকল্পে কাজ করছেন। যার কারণে তার সময়সূচি খুবই টাইট। এমন পরিস্থিতিতে তাঁর সন্তানদেরও দেখা করার জন্য অ্যাপয়েন্টমেন্ট করতে হত। NCB-র জেরার সময় আরিয়ান (Aryan Khan) এ কথা জানান তদন্তকারী অফিসারদের।


আরিয়ান জানান, তার বাবা শাহরুখ খান কতটা ব্যস্ত থাকেন

আরিয়ান জিজ্ঞাসাবাদে এনসিবিকে (NCB) তার বাবার ব্যস্ততার কথা জানিয়েছেন। সূত্রের খবর, আরিয়ান খান জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে বলেন যে তার বাবা বর্তমানে একসঙ্গে তিনটি ছবির শুটিং করছেন। তিনি তার আসন্ন ছবি পাঠানের জন্য অনেক পরিশ্রম করছেন। পাঠানে তার ভূমিকার জন্য শাহরুখ খানকে অনেক ঘন্টার জন্য মেক-আপে থাকতে হয়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরিয়ান বলেন, 'আমার বাবা এত ব্যস্ত যে মাঝে মাঝে আমাকে বাবার ম্যানেজার পূজার সাথে অ্যাপয়েন্টমেন্ট নিতে হত তাঁর সঙ্গে দেখা করতে। তবেই বাবার সঙ্গে দেখা করতে পারতাম।' আরিয়ান খানকে মাদক মামলায় NCB গ্রেফতার করেছে। মুম্বই থেকে গোয়া যাওয়ার ক্রুজে এনসিবি বিপুল পরিমাণ মাদকের সন্ধান পায়। মাদক মামলায় আরিয়ান খান-সহ ১১ জনকে গ্রেফতার করেছে এনসিবি।

Advertisement

সোমবার, এনসিবি আরিয়ান খানকে দুর্গ আদালতে হাজির করে। আরিয়ান এখনও NCB এর হেফাজতে রয়েছেন। এনসিবি ক্রমাগত আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে। আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত NCB এর হেফাজতে থাকতে হবে। সূত্র জানিয়েছে, আরিয়ান জিজ্ঞাসাবাদে সহযোগিতা করছেন। তবে জেরার সময় সে যথেষ্ট উৎকণ্ঠায় ছিল। আরিয়ান স্বীকার করেছেন তিনি শখের জন্য মাদকের নেশা করেন। গত ৪ বছর ধরে মাদক সেবন করছেন।

 

Advertisement