scorecardresearch
 

হৃত্বিকের জন্মদিনে প্রাক্তন স্ত্রী সুজানের বিশেষ পোস্ট! শেয়ার করলেন ছেলেদের সঙ্গে অদেখা ছবি

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন (Hrithik Roshan) রবিবার তাঁর ৪৭ তম জন্মদিন উদযাপন করছেন। তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussanne Khan) সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সুসানে তাঁদের দুই ছেলে হৃধন ও হৃহান রোশনের সঙ্গে হৃত্বিকের পুরানো কিছু ছবি দিয়ে ভিডিও-র একটি মন্তাজ শেয়ার করেছেন।

Advertisement
হৃত্বিক রোশন ও সুজান খান হৃত্বিক রোশন ও সুজান খান
হাইলাইটস
  • হৃত্বিকের জন্মদিনে বিশেষ পোস্ট করলেন সুজান খান।
  • শেয়ার করলেন ছেলেদের সঙ্গে অদেখা ছবি।
  • ৪৭ তম জন্মদিন উদযাপন করছেন অভিনেতা।

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন (Hrithik Roshan) রবিবার তাঁর ৪৭ তম জন্মদিন উদযাপন করছেন। তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussanne Khan) সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সুসানে তাঁদের দুই ছেলে হৃধন ও হৃহান রোশনের সঙ্গে হৃত্বিকের পুরানো কিছু ছবি দিয়ে ভিডিও-র একটি মন্তাজ শেয়ার করেছেন।

হৃত্বিকের জন্মদিনে সুজানের শুভেচ্ছা
সুজান ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, "শুভ জন্মদিনের রাই। তোমার জীবনের উষ্ণতম এবং সুন্দরতম দিনগুলি আসুক এই কামনা করি .. অর্থপূর্ণ ও শুভ হোক ২০২১।" সুজান পোস্টের সঙ্গে অনেকগুলি হ্যাসট্যাগও দিয়েছেন। তার মধ্যে একটি, 'বেস্ট ড্যাড অন ওয়ার্ল্ড'। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sussanne Khan (@suzkr)

 

হৃত্বিক এবং সুজানের সম্পর্ক
হৃত্বিক ও সুসান ২০০২ সালে বিয়ে করেছিলেন। ২০০৬ সালে তাঁদের ছেলে হ্রিহান এবং ২০০৮ সালে হৃধনের জন্ম হয়। তবে, ২০১৪ সালে এই দম্পতির বিচ্ছেদের পথে যাত্রা শুরু করেছিলেন এবং এরপর তাঁদের বিচ্ছেদ হয়। 

আরও পড়ুন: দুই দশকের স্মৃতিচারণ! 'কহো না প্যায়ার হ্যায়'-এর তালে ফের জমিয়ে নাচলেন হৃত্বিক

যদিও তাঁদের বিচ্ছেদ হলেও, হৃত্বিক এবং সুসানে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। তাঁরা প্রায়শই বিশেষ অনুষ্ঠানে একে অপরের জন্য ছবি এবং সংবেদনশীল পোস্টগুলি সোশ্যাল পেজে শেয়ার করেন। এমনকি ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের সময়ে সুসান ও হৃতিক একসঙ্গে থেক্তে শুরু করেন। তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছিলেন যাতে হৃত্বিক তাঁর ছেলেদের সঙ্গে থাকতে পারেন। এমনকি লকডাউন চলাকালীন অভিনেতার সঙ্গে থাকার জন্যে সুজানকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

Advertisement

Advertisement