scorecardresearch
 

'সোনার চেয়ে হিরে বেশি কিনি', গোল্ড ডিগার বলায় সপাটে জবাব সুস্মিতার

আমাদের চারপাশের পৃথিবী কতটা অসুখী এবং বিষন্ন হয়ে উঠছে তা দেখে আমার হৃদয় ভেঙে যায়। তথাকথিত বুদ্ধিজীবীরা (intellectuals) তাদের মূর্খতার সঙ্গে... অজ্ঞ মানুষ তাদের সস্তা এবং মজার গসিপ দিয়ে, যারা কোনও দিন আমার বন্ধু ছিল না এবং এমনকী আমাকে চেনেনও না... আমার চরিত্র সম্পর্কে বড় চিন্তা গভীর তথ্য শেয়ার করছে। আমাকে গোল্ড ডিগার বলছে এই প্রতিভা মানুষরা।

Advertisement
সুস্মিতা সেন সুস্মিতা সেন

ব্যবসায়ী ললিত মোদিকে (Lalit Modi) ডেট করছেন বলিউড ডিভা সুস্মিতা সেন (Sushmita Sen). ১০ বছরের বড় ললিত মোদির প্রেমে পড়েছেন সুস্মিতা। ১৪ জুলাই দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। যখন সুস্মিতা সেনের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন ললিত মোদি। এটা আলাদা ব্যাপার যে এই জুটির প্রেম বোঝার বদলে মানুষ তাদের সম্পর্ক নিয়ে মজা করেছে। এর সঙ্গে সুস্মিতা সেনকে গোল্ড ডিগারও বলা হয়।


সুস্মিতার গ্ল্যামারাস চেহারা

সুস্মিতা সেন এবং ললিত মোদী উভয়ের কাছ থেকেই ট্রোলিংয়ের জবাব এসেছে। এখন তার সর্বশেষ পোস্টে, সুস্মিতা সেই লোকদের কথা বলা বন্ধ করেছেন যারা বলেছিলেন যে তারা অর্থের জন্য ললিত মোদীর সঙ্গে আছেন। অভিনেত্রী তার খুব গ্ল্যামারাস ছবি ইন্সটা পোস্টে শেয়ার করে বিদ্বেষীদের জবাব দিয়েছেন। ছবিতে সুস্মিতাকে মনোকিনিতে দেখা যাচ্ছে। তিনি পুলে আরাম করছেন। ছবিতে তার মুখ দেখা যাচ্ছে না ব্যাক পোজ।


বিদ্বেষীদের জবাব সুস্মিতার

অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন – সম্পূর্ণরূপে তার অস্তিত্ব এবং বিবেকের মধ্যে কেন্দ্রীভূত.. আমি ভালোবাসি কীভাবে প্রকৃতি তার সমস্ত সৃষ্টিকে একত্রিত করে এবং একতার অভিজ্ঞতা দেয়। এবং কীভাবে আমরা ভারসাম্য ভেঙ্গে, এটা আলাদা করি। আমাদের চারপাশের পৃথিবী কতটা অসুখী এবং বিষন্ন হয়ে উঠছে তা দেখে আমার হৃদয় ভেঙে যায়। তথাকথিত বুদ্ধিজীবীরা (intellectuals) তাদের মূর্খতার সঙ্গে... অজ্ঞ মানুষ তাদের সস্তা এবং মজার গসিপ দিয়ে, যারা কোনও দিন আমার বন্ধু ছিল না এবং এমনকী আমাকে চেনেনও না... আমার চরিত্র সম্পর্কে বড় চিন্তা গভীর তথ্য শেয়ার করছে। আমাকে গোল্ড ডিগার বলছে এই প্রতিভা মানুষরা।

"আমি সোনার চেয়ে হীরা বেশি পছন্দ করি। আমি সবসময় হীরাকে বেশি প্রাধান্য দিয়েছি। যার জন্য আমিও বিখ্যাত। এবং হ্যাঁ, আজও আমি এটি নিজের জন্য কিনে থাকি।" এই পোস্টে, সুস্মিতা সেন তার শুভাকাঙ্ক্ষী এবং সমর্থনকে ধন্যবাদ জানিয়েছেন। সুস্মিতা আরও জানিয়েছেন যে তিনি একেবারে ভালো আছেন। এ ধরনের সমালোচনায় তারা কিছু মনে করেন না।

Advertisement

আশা করা যায় সুস্মিত সেনের এই উত্তরের পর তাকে যারা গোল্ড ডিগার বলে তাদের কথা বলা বন্ধ হয়ে যাবে। ললিত মোদীর আগে সুস্মিতা সেন রোহমান শালের সঙ্গে সম্পর্কে ছিলেন। ব্রেকআপের পরও দুজনে বন্ধুই থেকে যান। যারা সুস্মিতাকে ট্রোল করেছেন তাদেরও তিরস্কার করেছেন রোহমান।

 

Advertisement