scorecardresearch
 

Kiara Advani: কিয়ারার কিকে উড়ল টুপি! ভাইরাল ভিডিও

সম্প্রতি কিয়ারার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে খোলা আকাশের নীচে বাগানে তিনি মার্শাল আর্ট প্র্যাক্টিস করছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, প্রায় দেড় বছর পর ফের একবার মার্শাল আর্টের প্র্যাক্টিসে মন দিয়েছেন। তাঁর কিক-কে বিশ্বাস করার জন্য ধন্যবাদ জানিয়েছেন ট্রেনারকে।

Advertisement
কিয়ারা আদবানি কিয়ারা আদবানি
হাইলাইটস
  • মনে হয় কিয়ারা আদবানি (Kiara Advani) এই বার্তাই দিচ্ছেন যে তিনি কতটা ভয়ংকর সুন্দর!
  • একই সঙ্গে হয়তো দেশের মেয়েদেরও বলছেন, মেয়েরা দুর্বল নয়, তাঁদের কিকে আচ্ছা আচ্ছা লোকের টুপি উড়তে পারে।

এমনিতে কন্যার রূপের কিকে বেসামাল দেশের কোটি কোটি হৃদয়। তাঁর হাসিতে ফিদা যুব সমাজ। তার মধ্যে আবার মার্শাল আর্ট। মনে হয় কিয়ারা আদবানি (Kiara Advani) এই বার্তাই দিচ্ছেন যে তিনি কতটা ভয়ংকর সুন্দর! একই সঙ্গে হয়তো দেশের মেয়েদেরও বলছেন, মেয়েরা দুর্বল নয়, তাঁদের কিকে আচ্ছা আচ্ছা লোকের টুপি উড়তে পারে।

সম্প্রতি কিয়ারার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে খোলা আকাশের নীচে বাগানে তিনি মার্শাল আর্ট প্র্যাক্টিস করছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, প্রায় দেড় বছর পর ফের একবার মার্শাল আর্টের প্র্যাক্টিসে মন দিয়েছেন। তাঁর কিক-কে বিশ্বাস করার জন্য ধন্যবাদ জানিয়েছেন ট্রেনারকে। কিয়িরা লিখছেন, 'Hats off to him for trusting my kicks. back with @mma.lalit after a year and a half.'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

কিছু দিন আগে তিনি মালদ্বীপে ছুটি কাটানোর একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেটিও ভাইরাল হয়েছিল। শুটিং বন্ধ তাই ঘরবন্দি নায়িকা। তাঁর হাতে এ মুহূর্তে এক গুচ্ছ ছবি রয়েছে। যার মধ্যে বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'শেরশাহ' রয়েছে। ছবিটি ক্যাপ্টেন বিক্রম বত্রার জীবনীর উপর তৈরি হয়েছে। এ ছাড়া রয়েছে যুগ যুগ জিও এবং ভুল ভুলাইয়া ২। এই ছবি দুটিতে তিনি বরুণ ধাওয়ান এবং কার্তিক আরিয়ানের বিপরীতে কাজ করেছেন।

Advertisement

 

Advertisement