scorecardresearch
 

Shah Rukh Khan: আরিয়ানকে দেখতে আর্থার রোড জেলে শাহরুখ, দেখুন ভিডিও

২১ অক্টোবর বৃহস্পতিবার ছেলেকে দেখতে আর্থার রোড জেলে পৌঁছলেন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর সঙ্গে তাঁদের আইনজীবীরাও ছিলেন। প্রায় ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেন শাহরুখ। তার পর জেল থেকে বেরিয়ে যান। মনে করা হচ্ছে মামলার পরবর্তী পদক্ষেপ নিয়ে আইনজীবী এবং ছেলে আরিয়ানের সঙ্গে কথা বলতেই গিয়েছিলেন শাহরুখ।

Advertisement
আর্থার রোড জেলে শাহরুখ আর্থার রোড জেলে শাহরুখ
হাইলাইটস
  • প্রায় ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেন শাহরুখ।
  • মনে করা হচ্ছে মামলার (Aryan Khan Drug Case) পরবর্তী পদক্ষেপ নিয়ে আইনজীবী এবং ছেলে আরিয়ানের সঙ্গে কথা বলতেই গিয়েছিলেন শাহরুখ।

গত কালও আশা করেছিলেন আরিয়ানের (Aryan Khan) জামিনের আবেদন মঞ্জুর হবে। কিন্তু তা না হওয়ায় ২১ অক্টোবর বৃহস্পতিবার ছেলেকে দেখতে আর্থার রোড জেলে পৌঁছলেন বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁর সঙ্গে তাঁদের আইনজীবীরাও ছিলেন। প্রায় ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেন শাহরুখ। তার পর জেল থেকে বেরিয়ে যান। মনে করা হচ্ছে মামলার (Aryan Khan Drug Case) পরবর্তী পদক্ষেপ নিয়ে আইনজীবী এবং ছেলে আরিয়ানের সঙ্গে কথা বলতেই গিয়েছিলেন শাহরুখ।

গত কাল ২০ অক্টোবর বুধবার আরিয়ানের জামিন আবেদন মুম্বাইয়ের দায়রা আদালত খারিজ করে দেয়। এর পর আরিয়ানকে আবারও জেলে যেতে হয়েছিল। জানা গেছে, আরিয়ান খান জামিন না পেয়ে হতাশ হয়ে পড়েছেন এবং কারাগারে কারও সঙ্গে কথা বলছেন না। এখন বাবা শাহরুখ খান ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছেছেন।

 


ছেলের সঙ্গে দেখা করতে পৌঁছে গেলেন শাহরুখ খান

শাহরুখ খান বৃহস্পতিবার সকালে ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে আর্থার রোডে পৌঁছান। তাকে একটি ধূসর টি-শার্ট এবং চশমা পরতে দেখা গেছে। দুজনের মধ্যে প্রায় ১৫ মিনিট কথাবার্তা হয়। এর আগে, শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরী খান আরিয়ানের সঙ্গে একটি ভিডিও কলে কথা বলেছেন। দুজনেই ছেলের জন্য চিন্তিত ছিলেন এবং কারাগারের আধিকারিকদের কাছ থেকে তার স্বাস্থ্যের বিষয়ে তথ্য নিয়েছেন নিয়মিত।


হাইকোর্টে জামিন আবেদন

Advertisement

আরিয়ান খান গত ১৪ দিন ধরে মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি। এনসিবি তার বিরুদ্ধে মাদক গ্রহণ এবং আন্তর্জাতিক মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগ এনেছে। আরিয়ান খানের জামিন আবেদন ম্যাজিস্ট্রেট আদালত ও দায়রা আদালত খারিজ করে দিয়েছে। এখন তাঁর আইনজীবীরা বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

 

হাইকোর্টে ফের হেফাজতের আবেদন করবে NCB

আরিয়ান খানের বিচার বিভাগীয় হেফাজত শেষ হতে চলেছে, এমন পরিস্থিতিতে এনসিবি আবারও হেফাজতের দাবি করবে। এনসিবি হাইকোর্টে জবাব দিতে প্রস্তুত। এটা মনে করা হচ্ছে যে, আরিয়ান খানের শীঘ্রই স্বস্তি পাওয়ার সম্ভাবনা কম।

 

Advertisement