scorecardresearch
 

Shilpa Shetty Raj Kundra: শিল্পা-রাজ কি বিচ্ছেদের পথে? নতুন শুরুর কথা শিল্পার মুখে

শোনা যাচ্ছে শিল্পা তার স্বামী রাজ কুন্দ্রার থেকে আলাদা হওয়ার পরিকল্পনা করছেন। ইন্ডাস্ট্রির অনেকেই জানেন, রাজের সঙ্গে শিল্পার সম্পর্কে বড়সড় চিড় ধরেছে। রাজ কুন্দ্রার আইনি জটিলতা শিল্পার জন্য সমস্যা তৈরি করেছে। শিল্পার এক বন্ধু তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়ে এমন কিছু খোলসা করেছেন, যাতে মনে হচ্ছে ভবিষ্যতে এই সম্পর্ক ভাঙতে পারে।

Advertisement
তখন সুখের সময়... রাজ-শিল্পা তখন সুখের সময়... রাজ-শিল্পা
হাইলাইটস
  • দুই সন্তানের ভবিষ্যতের দায়িত্ব যে তাঁর একার, সে ইঙ্গিত দিয়েছেন।
  • রাজের উপার্জনে তিনি নিজের সন্তানদের বড় করতে চান না।
  • ‘ভুল সিদ্ধান্ত’ এবং ‘নতুন করে শুরু’র ইঙ্গিত দিলেন অভিনেত্রী

শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় (Pornography Case) গ্রেপ্তার হন। তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানানোর এবং অ্যাপে আপলোড করার অভিযোগ রয়েছে। এই মামলার কারণে, শিল্পা শেঠিও আইনি পদক্ষেপের মধ্যে পড়েছিলেন এবং তার পরিবার অনেক সমালোচিত হয়েছিল। এখন শোনা যাচ্ছে শিল্পা তার স্বামী রাজ কুন্দ্রার থেকে আলাদা হওয়ার পরিকল্পনা করছেন। ইন্ডাস্ট্রির অনেকেই জানেন, রাজের সঙ্গে শিল্পার সম্পর্কে বড়সড় চিড় ধরেছে। রাজ কুন্দ্রার আইনি জটিলতা শিল্পার জন্য সমস্যা তৈরি করেছে। শিল্পার এক বন্ধু তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়ে এমন কিছু খোলসা করেছেন, যাতে মনে হচ্ছে ভবিষ্যতে এই সম্পর্ক ভাঙতে পারে।

যদিও দাম্পত্য সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি শিল্পা। কিন্তু দুই সন্তানের ভবিষ্যতের দায়িত্ব যে তাঁর একার, সে ইঙ্গিত দিয়েছেন। রাজের উপার্জনে তিনি নিজের সন্তানদের বড় করতে চান না। পরোক্ষে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। আর এ বার ‘ভুল সিদ্ধান্ত’ এবং ‘নতুন করে শুরু’র ইঙ্গিত দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের ছবি শেয়ার করেছেন শিল্পা। সেখানে কার্ল বার্ড-এর একটি কোটেশন রয়েছে। যেখানে লেখা, ‘যদিও কেউ গিয়ে আবার নতুন করে শুরু করতে পারে না। যে কেউ এখন থেকে শুরু করতে পারে এবং একটা নতুন শেষের সূচনা করতে পারে।’

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

Advertisement

যে পরিচ্ছদ শিল্পা পড়ছেন তার নাম ‘নিউ এন্ডিং’। সেখানে রয়েছে, ‘আমরা হয়তো বসে বসে অতীতের কথা ভেবে সময় নষ্ট করতে পারি। কী কী ভুল করেছি, কী কী ভুল সিদ্ধান্ত নিয়েছি, কাকে কষ্ট দিয়েছি, এ সব কিছু নিয়ে চিন্তা করতে পারি, কিন্তু অতীতে ফিরে গিয়ে সে সব বদলাতে পারি না। কিন্তু আমরা সামনে এগিয়ে যেতে পারি। ঠিক সিদ্ধান্ত নিতে পারি। পুরনো ভুলকে এড়িয়ে যেতে পারি। আশপাশের মানুষের সঙ্গে মিলে মিশে থাকতে পারি। নিজেদের গুছিয়ে নেওয়ার অজস্র সুযোগ পাব আমরা। অতীতে যা করেছি, তার ভিত্তিতে নিজের পরিচয় তৈরি করার দরকার নেই। নিজের ভবিষ্যত নতুন করে তৈরি করতে পারি।’


গত মাসে শিল্পার এক ঘনিষ্ট বন্ধু সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন, রাজের সঙ্গে বিচ্ছেদ নিতে পারেন শিল্পা। তিনি বলেন, 'ওর (শিল্পা) কোনও ধারণা ছিল না যে এই টাকা, হিরে এবং ডুপ্লেক্স অসৎ পথে আসছে।' তিনি আরও জানান যে শিল্প এখন রাজের দেওয়া কোনও জিনিস স্পর্শ করতে চান না। অভিনেত্রীর বন্ধু আরও বলেন, শিল্পা স্বয়ংসম্পূর্ণ এবং নিজের এবং তাঁর বাচ্চাদের সম্পূর্ণ দায়িত্ব নিতে পারে। শিল্পা তার ইন্ডাস্ট্রিতে পরিচিতদের জানিয়ে দিয়েছেন যে তিনি হাঙ্গামা ২ এবং নিকম্মা-র পর অন্যান্য ছবিতেও কাজ করতে আগ্রহী।

এই ভিডিও পোস্ট করেন শিল্পা

এমন খবরও রয়েছে যে শিল্পা শেঠিকে পরিচালক অনুরাগ বসু এবং প্রিয়দর্শন তাঁদের পরবর্তী ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। বর্তমানে, এই তথ্য কতটা সঠিক তা নিয়ে অভিনেত্রী কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি। একই সঙ্গে, রাজ থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়ে শিল্পার মতামত কী, তা সময়ই বলবে। রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার পরে, শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তিনি স্বামীকে নির্দোষ বলেছিলেন এবং বলেছিলেন যে তিনি পর্ন ফিল্ম নয়, ইরোটিক ছবি তৈরি করেন। এই বিষয়টি নিয়ে শিল্পাকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোল করা হয়েছিল। পরে, শিল্পা একটি বিবৃতি জারি করে প্রাইভেসি রক্ষার আবেদন করেন।

 

Advertisement