scorecardresearch
 

Sofia Hayat: অভিনবের সঙ্গে 'রাত কাটিয়েছেন'! এবার ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুললেন সোফিয়া

অভিনব শুক্লার সঙ্গে সম্পর্কের অভিযোগ ওঠে সোফিয়া হায়াতের বিরুদ্ধে। এবার ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুলে আসল সত্যি জানালেন গায়িকা - অভিনেত্রী। সেই সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি

Advertisement
সোফিয়া হায়াত ও অভিনব শুক্লা সোফিয়া হায়াত ও অভিনব শুক্লা
হাইলাইটস
  • ট্রোলিংয়ের স্বীকার হন সোফিয়া হায়াত।
  • অভিনব শুক্লার সঙ্গে 'রাত কাটানোর' নিয়ে কটাক্ষ করা হয় তাঁকে।
  • সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার প্রতিবাদ করে নিজের যুক্তি দিলেন সোফিয়া। 

ট্রোলিংয়ের স্বীকার হন প্রাক্তন 'বিগ বস' প্রতিযোগী সোফিয়া হায়াত (Sofia Hayat)। অভিনেতা অভিনব শুক্লার ( Abhinav Shukla) সঙ্গে 'রাত কাটিয়েছেন' বলে কটাক্ষ শুরু হয়। এমনকি এক নেটিজেন হুমকি দেন, অভিনব ও সোফিয়ার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেবেন বলে। এবার সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার প্রতিবাদ করে নিজের যুক্তি দিলেন সোফিয়া। 

সোফিয়া হায়াত সোশ্যাল পোস্টের মাধ্যমে সেই ট্রোলিংয়ের জবাব দিয়ে জানান, রাত কাটানো বা সম্পর্কে থাকা তো দূরের কথা, অভিনবকে চেনেন না তিনি। গুগলের সাহায্য নিয়ে জেনেছেন অভিনেতার সম্পর্কে। সোফিয়া একটি স্ক্রিনশট শেয়ার করে ইন্সটাগ্রামে লেখেন, "একজন আমাকে এই মেসেজটি পাঠিয়েছে। এটি আমার ভুল। আমি সাধারণত আমার মেসেজ বক্স খুলে দেখি না। তবে তিনি আমায় প্রথমে বলেছিলেন যে তাঁর সাহায্যের প্রয়োজন। কয়েক মিনিট পরে আমি বুঝতে পারলাম যে সে আসলে মিথ্যাবাদী, তাই আমি তাঁকে ব্লক করে দিয়েছি। কিন্তু তারপর সে অন্য একটি অ্যাকাউন্ট থেকে মেসেজ পাঠানো শুরু করে!"

আরও পড়ুন: অনলাইনে মদ অর্ডার করে প্রতারিত শাবানা আজমি, টুইটে ক্ষোভ অভিনেত্রীর 

সোফিয়া আরও লেখেন, "এরকম মানুষের কখনই ভয় পাওয়া উচিত না। ট্রোলিংয়ের মাধ্যমে তাঁরা নিজেদের দুঃখ অন্যের উপর চাপিয়ে দিতে চায়। আমি জানি যে এটা তাঁদের সমস্যা আমার নয়, তাই যখন আমি এই মেসেজটি পাই তখন, এই ধরনের মানুষগুলির জন্য দুঃখিত, যারা নিজেদেরই ঘৃণা করে এবং সমস্যায় আছেন এবং আমি শুধু প্রার্থনা করি যে, তাঁরা অন্যকে আঘাত করার পরিবর্তে এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার নিজেরা চেষ্টা করেন। তবে আমি দুঃখ পাই না এসবে, কারণ আমি এইসব মানুষরা আমার জন্য গুরুত্বপূর্ণ না।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sofia Hayat (@sofiahayat)

Advertisement

অভিনব শুক্লার সঙ্গে সম্পর্কদের জল্পনা নিয়ে আরও একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোফিয়া হায়াত। তিনি বলেন, "আমি জানতাম না যে অভিনব শুক্লা কে। এরপর গুগল করে জানতে পারি তাঁর সম্পর্কে। আমার কোনও সম্পর্ক নেই তাঁর সঙ্গে। এমনকি আমি কখনও তাঁকে ডেট বা কাজ কোনওটাই করিনি। যারা আমার মর্যাদাহানি করছেন এবং মিথ্যা গুজব ছড়াচ্ছেন, তাঁরা দয়া করে আসল সত্যিটা যাচাই করুন। এই নির্বোধ বক্তব্যগুলি বন্ধ না হলে, আমি আইনী সহায়তা নিতে বাধ্য হবে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sofia Hayat (@sofiahayat)

আরও পড়ুন: আবাসনের চেয়ারপার্সনকে হুমকির অভিযোগ! গ্রেফতার অভিনেত্রী পায়েল রোহতগি 

প্রসঙ্গত, বিগ বস ১৪-র সময়, রাখি সাওয়ান্তের সঙ্গে আচরণের জন্য অভিনব শুক্লা এবং তাঁর স্ত্রী রুবিনা দিলায়ক সোফিয়া কটাক্ষ করেছিলেন।

 

Advertisement