scorecardresearch
 

Sonu Sood: ছোট ব্যবসাকে উৎসাহ দিতে সাইকেলে ডিম-রুটি ফেরি সোনু-র

এ বার ছোট ব্যবসাকে প্রোমোট করতে নিজেই সাইলেকে রুটি, ডিম, চিপস-সহ আরও নানা সামগ্রী নিয়ে ফেরি করতে বেরিয়ে পড়লেন তিনি। একটি মজার ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করলেন সোনু। এমনিতে নিজের কাজে লক্ষ লক্ষ মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। এ বার ভিডিও দেখে সকলের মুখে হাসি।

Advertisement
সোনু সুদ সোনু সুদ
হাইলাইটস
  • তিনি বলিউডের সবচেয়ে ধনী অভিনেতা নন।
  • কোনও রাজনৈতিক পরিবার থেকে উঠে আসেননি, যে ভবিষ্যতে রাজনীতির মঞ্চে রিটায়ারমেন্ট প্ল্যান করবেন।

একজন মানুষ চাইলে কী করতে পারেন, তা সোনুর (Sonu Sood) মতো এ দেশে খুব বেশি মানুষ দেখাতে পারেননি। তিনি বলিউডের সবচেয়ে ধনী অভিনেতা নন। কোনও রাজনৈতিক পরিবার থেকে উঠে আসেননি, যে ভবিষ্যতে রাজনীতির মঞ্চে রিটায়ারমেন্ট প্ল্যান করবেন। তিনি ভোট প্রার্থী ছিলেন না। যে সব মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের বেশিরভাগই পরিযায়ী শ্রমিক। অধিকাংশের নিবাস বিহার, উত্তরপ্রদেশ। লকডাউন পর্বে সম্পূর্ণ নিজের উদ্যোগে কত বাস ভাড়া করে, কত প্লেনের টিকিট কেটে মুমূর্ষু রোগীকে, অন্তঃসত্ত্বা মহিলাকে বাড়িতে পৌঁছে দিয়েছেন নিরাপদে, তার হিসেব সোনু-র কাছেও নেই হয়তো।

এ বার ছোট ব্যবসাকে প্রোমোট করতে নিজেই সাইলেকে রুটি, ডিম, চিপস-সহ আরও নানা সামগ্রী নিয়ে ফেরি করতে বেরিয়ে পড়লেন তিনি। একটি মজার ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করলেন সোনু। এমনিতে নিজের কাজে লক্ষ লক্ষ মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। এ বার ভিডিও দেখে সকলের মুখে হাসি। ভিডিওর তাঁকে বলতে শোনা যায়, 'সোনু সুদ কী সুপার মার্কেট একদম হিট হ্যায় বস।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

আনলক পর্বের দিকেও চোখ রাখুন। কারও কলেজে ভরতির টাকা নেই, কারও অনলাইন ক্লাস করার জন্য মোবাইল নেই, কারও চাকরি হারিয়ে রোজগার বন্ধ, কারও চাষের জন্য ট্রাক্টর প্রয়োজন, কারও হাসপাতালে ভরতি হতে সাহায্য চাই -  শুধুমাত্র সোশাল মাধ্যমে বা সংবাদমাধ্যমে এমন ঘটনা জেনে নির্দ্বিধায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সোনু। সশরীরে উপস্থিত থাকতে হয়নি তার জন্য। কারও ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন, কারও হাতে মোবাইল তুলে দিয়েছেন, কোনও গ্রামের জন্য একটা ট্রাক্টর কিনে দিয়েছেন, যাতে সেখানকার সকলে চাষের জন্য ব্যবহার করতে পারেন।

Advertisement

 

Advertisement