scorecardresearch
 

ফের কোভিড হানা বলিউডে! এবার আক্রান্ত ভিকি - ভূমি

এবার করোনা ভাইরাসের কবলে পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ভূমি পেডনেকার (Bhumi Pednekar)। স্থিতিশীল তবে দুজনেই চিকিৎসকের পরামর্শ মেনে রয়েছেন হোম আইসোলেশনে।  

Advertisement
কোভিডে আক্রান্ত ভিকি কৌশল ও ভূমি পেডনেকার কোভিডে আক্রান্ত ভিকি কৌশল ও ভূমি পেডনেকার
হাইলাইটস
  • এবার করোনা ভাইরাসের কবলে পড়লেন ভিকি কৌশল ও ভূমি পেডনেকার।
  • চিকিৎসকের পরামর্শ মেনে রয়েছেন হোম আইসোলেশনে রয়েছেন তাঁরা।
  • দুজনেই সোশ্যাল মিডিয়ায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

বলিউডে একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছে কোভিডে। এবার করোনা ভাইরাসের কবলে পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ভূমি পেডনেকার (Bhumi Pednekar)। স্থিতিশীল তবে দুজনেই চিকিৎসকের পরামর্শ মেনে রয়েছেন হোম আইসোলেশনে।  

ভিকি তাঁর ইন্সটা প্রোফাইলে একটি পোস্ট করে খবরটি জানিয়েছেন। অভিনেতা লিখেছেন, "সব রকম সাবধানতা অবলম্বন করার পরও দুর্ভাগ্যবশত আমার কোভিড ১৯ ধরা পড়েছে। সমস্ত রকম বিধি নিষেধ মেনে চলছি আমি। এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছি এবং চিকিৎসকের পরামর্শ মতোই চলছি। সকলকে অনুরোধ করছি, যা আমার কাছাকাছি এসেছিলেন অবশ্যই পরীক্ষা করিয়ে নিন। সকলে সাবধান ও সুস্থ থাকুন। "

 

 

অন্যদিকে ভূমি পেডনেকারও তাঁর করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে তাঁর শারীরিক অবস্থাও জানিয়েছেন নায়িকা। তিনি লিখেছেন, " আমি কোভিড ১৯ পজিটিভ। আজ অবধি আমার মৃদু লক্ষণ রয়েছে, তবে সুস্থ আছি। নিজেকে আইসোলেশনে রেখেছি আমি। চিকিৎসকেরা যা পরামর্শ দিচ্ছেন সেই সমস্ত নিয়ম আমি মেনে চলছি। আপনারা কেউ যদি আমার সংস্পর্শে এসে থাকেন, তাহলে অবশ্যই পরীক্ষা করিয়ে নিন।"

অভিনেত্রী আরও লেখেন, " ভিটামিন সি,ভাল মুড রাখা ইত্যাদি মেনে চলছি আমি। এই পরিস্থিতি কেউ হালকা ভাবে নেবেন না। আমি সমস্ত রকম সাবধানতা মেনে চলেও এই অবস্থা। মাস্ক পরুন, হাত ধুতে থাকুন, সামাজিক দূরত্ব মেনে চলুন আন্দ আপনার সাধারণ ব্যবহারের বিষয়ে সাবধান হন। "

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

 

অক্ষয়ের এই মুহূর্তের শারীরিক পরিস্থিতি

সোমবার সকালে অক্ষয় কুমার একটি ট্যুইট করে তাঁর শারীরিক পরিস্থিতি জানান। অভিনেতা লেখেন, "সকলকে অনেক ধন্যবাদ আপনাদের আন্তরিক শুভেচ্ছা ও ভালবাসার জন্য। এটা অনেকটা কাজ করছে, কারণ আমি অনেকটা সুস্থ। তবে সাবধানতা অবলম্বনের স্বার্থে এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আশা করি খুব শীঘ্রই ফিরবো। সকলে সাবধানে থাকুন।" 

 

 

আরও পড়ুন: এই ছবিটিই বদলে দিয়েছে কঙ্গনার কেরিয়ারের গ্রাফ, জানালেন বলিউড ক্যুইন 

রবিবার অভিনেতা অক্ষয় কুমার ও গোবিন্দা কোভিড আক্রান্ত হওয়ার খবর আসে। এরপর সোমবার জানা যায় অক্ষয় কুমার ছাড়াও 'রাম সেতু' -ছবির আরও ৪৫ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের এই নতুন ঢেউতে নতুন করে আক্রান্ত হচ্ছেন বলি পাড়ার অনেকেই। আমির খান, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী, কার্তিক আরিয়ান, মনোজ বাজপায়ী, বাপী লাহিড়ী, আলিয়া ভাটের মতো একাধিক তারকারা একের পর এক কবলে পড়ছেন মানব জীবনের এই মুহূর্তের সবচেয়ে বড় ভিলেন করোনা ভাইরাসের। 

 

Advertisement