scorecardresearch
 

Vicky Kaushal: বন্ধ হল ‘দি ইমর্টাল অশ্বত্থামা’-র শুটিং, মন খারাপ ভিকির

সংবাদ মাধ্যমকে ভিকি বলেছেন, “ছবি তৈরির জন্য আদর্শ সময় পাওয়া যাবে। মন খারাপের থেকেও বেশি গুরুত্বপূর্ণ বিষয় সঠিক সময়ে ছবি তৈরি হোক। ছবিটি তৈরি করার জন্য সঠিক সময় বেছে নিতে হবে। সেই সময়ের অপেক্ষায় আছি আমরা।” ২০২১ সালের এপ্রিল মাসে শুটিং শুরু হওয়ার কথা ছিল ‘দ্য ইম্মট্যাল অশ্বত্থামা’র। কিন্তু করোনা মহামারীর কারণে সেটা আর হয়নি।

Advertisement
ভিকি কৌশল ভিকি কৌশল
হাইলাইটস
  • ছবিতে অশ্বত্থামার চরিত্রে অভিনয় করছিলেন ভিকি কৌশল
  • বড় বাজেটের ছবি ছিল এটি।
  • কিন্তু বাজেটই শেষ পর্যন্ত শুটিংয়ের পথে বাধা হয়ে দাঁড়াল

বার বার বন্ধ হওয়ার মতো উপক্রম হয়েছিল। অবশেষে ‘দি ইমর্টাল অশ্বত্থামা’ (The Immortal Ashwatthama) ছবির শুটিং বন্ধ করতে হল। ছবিতে অশ্বত্থামার চরিত্রে অভিনয় করছিলেন ভিকি কৌশল (Vicky Kaushal). বড় বাজেটের ছবি ছিল এটি। কিন্তু বাজেটই শেষ পর্যন্ত শুটিংয়ের পথে বাধা হয়ে দাঁড়াল। ছবির কাজ আটকে যাওয়ায় মন খারাপ ভিকির।

‘উরি’ (Uri: The Surgical Strike) ছবিতে অভিনয় করার পর সুনাম কুড়িয়েছেন ভিকি ও পরিচালক আদিত্য ধর (Aditya Dhar) দু’জনেই। ‘দ্য ইম্মটাল অশ্বত্থামা’ আদিত্যর পরিচালনাতেই তৈরি হচ্ছে। পরিচালকের সঙ্গে ভিকির এটি দ্বিতীয় ছবি। প্রযোজকের নাম রনি স্ক্রুওয়ালা। রনিই (Ronnie Screwvala) নাকি চাইছেন ছবি তৈরির কাজ এখন বন্ধ থাকুক। টিমের কেউই বিষয়টি নিয়ে কথা বলতে চাইছেন না একেবারে। ভিকি যদিও প্রশ্ন উত্থাপন করে বলেছেন ছবি তৈরির ভাল সময় নিশ্চয়ই পাওয়া যাবে।

গত জানুয়ারিতে মুক্তি পায় ছবির ফার্স্ট লুক

সংবাদ মাধ্যমকে ভিকি বলেছেন, “ছবি তৈরির জন্য আদর্শ সময় পাওয়া যাবে। মন খারাপের থেকেও বেশি গুরুত্বপূর্ণ বিষয় সঠিক সময়ে ছবি তৈরি হোক। ছবিটি তৈরি করার জন্য সঠিক সময় বেছে নিতে হবে। সেই সময়ের অপেক্ষায় আছি আমরা।” ২০২১ সালের এপ্রিল মাসে শুটিং শুরু হওয়ার কথা ছিল ‘দ্য ইম্মট্যাল অশ্বত্থামা’র। কিন্তু করোনা মহামারীর কারণে সেটা আর হয়নি। পিছিয়ে যায় শুটিং। ‘মহাভারত’ মহাকাব্যের অশ্বত্থামার চরিত্রে অভিনয় করার কথা ছিল ভিকির। চরিত্রটির জন্য অনেক দিন ধরেই প্রস্তুতি নিচ্ছেন ভিকি। অনেক ধরনের অ্যাকশন শিখেছেন তিনি। শরীর তৈরি করেছেন।

১৬ অক্টোবর মুক্তি পাবে ভিকি অভিনীত ও সুজিত সরকার পরিচালিত ছবি ‘সর্দার উধম’। স্বাধীনতা সংগ্রামী সর্দার উধম সিংয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ভিকিকে। সিনেমা হলে নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মেই।

Advertisement

 

Advertisement