scorecardresearch
 

Kriti Sanon: বিয়ের আগেই মা! মিমি-র ট্রেলারে নজর কাড়ছেন কৃতি-পঙ্কজ

সারোগেসি আসলে কী তা বোঝার পর এবং মূলত টাকার জন্যেই রাজি হয়ে যান কৃতি। এ দিকে অবিবাহিতা মেয়ের গর্ভধারণ নিয়ে যাতে কেউ প্রশ্ন না করতে পারেন, তার জন্য ছদ্মবেশে কৃতিকে মুম্বইতে নিয়ে যান পঙ্কজ। সব কিছু ঠিক চলছিল। বাধ সাধলেন সেই মার্কিন দম্পতি। জানিয়ে দিলেন তাঁদের সন্তান চাই না। তার মধ্যে বহু দিন কেটে গিয়েছে।

Advertisement
কৃতি স্যানন কৃতি স্যানন
হাইলাইটস
  • রাজস্থানের মেয়ে মিমি-র নাচ এবং রূপ দেখে এক মার্কিন দম্পতি ঠিক করেন তাঁরা সারোগেসির মাধ্যমে বাবা-মা হবেন।
  • আর তাঁদের সন্তান ধারণ করবেন মিমি।
  • তার জন্য ২০ লক্ষ টাকা দেওয়া হবে।

এ দেশে বিয়ের আগে প্রেম করলে তার হাজার কৈফিয়ত দিতে দিতে প্রাণ ওষ্ঠাগত হয়। সেখানে অবিবাহিতা মেয়ে যদি গর্ভবতী হয় সে ক্ষেত্রে কী হতে পারে তা সহজেই অনুমেয়। কিন্তু এখানে কাহানি মে টুইস্ট আছে! বাচ্চাটি আসলে সারোগেসির ফল। আর এই সারোগেসির চক্করে বড় সড় সমস্যায় পড়লেন মিমি (Mimi Official Trailer) ওরফে কৃতি স্যানন (Kriti Sanon)।

মঙ্গলবার ১৩ জুলাই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। আর ট্রেলারেই নজর কাড়ছেন কৃতি স্যানন এবং পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। এ ছাড়াও সিনেমায় রয়েছেন সুপ্রিয়া পাঠক (Supriya Pathak) এবং মনোজ পাহওয়া-র (Manoj Pahwa) মতো বলিষ্ঠ অভিনেতারা। পঙ্কজ ত্রিপাঠী যে কোনও চরিত্রে নিজেকে রাঙিয়ে নিতে পারেন খুব সহজে। অতীতে বহু সিনেমা এবং ওয়েব সিরিজে তিনি বার বার তা প্রমাণ করেছেন। এ মুহূর্তে তাঁর মতো বলিষ্ঠ অভিনেতা বলিউডে বিরল। সুপ্রিয়া পাঠক এবং মনোজ পাহওয়া-ও একই গোত্রের। তাঁদের ইমপ্যাক্টফুল অভিনয় ভারতীয় সিনেমার দর্শকরা বার বার উপভোগ করেছেন।

গল্প আবর্তিত হয় কৃতি ওরফে মিমি-র আশপাশেই। রাজস্থানের মেয়ে মিমি-র নাচ এবং রূপ দেখে এক মার্কিন দম্পতি ঠিক করেন তাঁরা সারোগেসির মাধ্যমে বাবা-মা হবেন। আর তাঁদের সন্তান ধারণ করবেন মিমি। তার জন্য ২০ লক্ষ টাকা দেওয়া হবে। সারোগেসি আসলে কী তা বোঝার পর এবং মূলত টাকার জন্যেই রাজি হয়ে যান কৃতি। এ দিকে অবিবাহিতা মেয়ের গর্ভধারণ নিয়ে যাতে কেউ প্রশ্ন না করতে পারেন, তার জন্য ছদ্মবেশে কৃতিকে মুম্বইতে নিয়ে যান পঙ্কজ। সব কিছু ঠিক চলছিল। বাধ সাধলেন সেই মার্কিন দম্পতি। জানিয়ে দিলেন তাঁদের সন্তান চাই না। তার মধ্যে বহু দিন কেটে গিয়েছে। গর্ভবতী হওয়ার সমস্ত লক্ষণ ফুটে উঠেছে কৃতির শরীরে। তার পর কী হয়?

Advertisement

এটা জানার জন্য ৩০ জুলাই নেটফ্লিক্সের পর্দায় চোখ রাখতে হবে। ট্রেলারটি ইতিমধ্যেই বহুল জনপ্রিয়তা পাচ্ছে। কয়েক ঘণ্টার মধ্যে প্রায় ২৩ লক্ষ ভিউজ হয়েছে ইউটিউবে। অনেকেই বলছেন, এটি কৃতির কেরিয়ারের সেরা ছবি হতে চলেছে।

 

Advertisement