scorecardresearch
 

Exclusive Pratyusha Paul: ফের ধর্ষণের হুমকি! 'চেনা লোকের কাজ', সন্দেহ প্রত্যুষার

'দুটি অত্যন্ত অশ্লীল ছবি পোস্ট করে আমায় ইনস্টাগ্রামে ট্যাগ করেছে ওই ব্যক্তি। একই সঙ্গে আমার ফের এক বার ধর্ষণের হুমকি দিয়েছে।' প্রত্যুষা মনে করছেন, হেনস্থাকারী যেই হোন, তিনি প্রত্যুষার নানা বিষয়ে খোঁজখবর রাখেন। তাঁর পুরনো সম্পর্ক, তাঁর অভিনীত ধারাবাহিকে কে কে সহ-শিল্পী ছিলেন, তাঁর পরিবার সম্পর্কেও খোঁজ খবর রাখেন অভিযুক্ত ব্যক্তি।

Advertisement
প্রত্যুষা পাল প্রত্যুষা পাল
হাইলাইটস
  • অভিনেত্রী বলেন, 'আমার পরিবারে কী ঘটেছে, আমার মায়ের নাম, তাঁর প্রফেশন কী, আমার আশপাশে কারা কারা থাকেন
  • এই সমস্ত ডিটেলস ও কয়েকটি মেসেজে আমায় লিখেছে।
  • এটা দেখেই আমার সন্দেহ, এই ব্যক্তি যে হোক সে আমার সম্পর্কে অনেক কিছু জেনেছে

সদ্য পুলিশি তৎপরতা শুরু হয়েছে। একাধিক মিডিয়ায় প্রকাশিত হয়েছে অভিনেত্রী প্রত্যুষা পালের (Pratyusha Paul) ক্রমাগত ধর্ষণের হুমকি পাওয়ার ঘটনা। তার মধ্যেই রবিবার সকালে ফের একবার মিলল ধর্ষণের হুমকি (Rape Threat)। আজতক বাংলাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে প্রত্যুষা জানিয়েছেন, রবিবার সকালে ফের একবার অশ্লীল ছবি পাঠিয়ে ধর্ষণের হুমকি দিয়েছে অভিযুক্ত।

প্রত্যুষা বলেন, 'দুটি অত্যন্ত অশ্লীল ছবি পোস্ট করে আমায় ইনস্টাগ্রামে ট্যাগ করেছে ওই ব্যক্তি। একই সঙ্গে আমার ফের এক বার ধর্ষণের হুমকি দিয়েছে।' প্রত্যুষা মনে করছেন, হেনস্থাকারী যেই হোন, তিনি প্রত্যুষার নানা বিষয়ে খোঁজখবর রাখেন। তাঁর পুরনো সম্পর্ক, তাঁর অভিনীত ধারাবাহিকে কে কে সহ-শিল্পী ছিলেন, তাঁর পরিবার সম্পর্কেও খোঁজ খবর রাখেন অভিযুক্ত ব্যক্তি। এটা নিয়ে যথেষ্ট ভয়ে ভয়ে রয়েছেন প্রত্যুষা। অভিনেত্রী বলেন, 'আমার পরিবারে কী ঘটেছে, আমার মায়ের নাম, তাঁর প্রফেশন কী, আমার আশপাশে কারা কারা থাকেন, এই সমস্ত ডিটেলস ও কয়েকটি মেসেজে আমায় লিখেছে। এটা দেখেই আমার সন্দেহ, এই ব্যক্তি যে হোক সে আমার সম্পর্কে অনেক কিছু জেনেছে, বা আমায় কাছের মানুষের সঙ্গে ওর পরিচয় রয়েছে।'

গত এক বছর ধরে টানা ধর্ষণের হুমকি পাচ্ছিলেন তাঁর সোশাল মিডিয়ায়। একই সঙ্গে তাঁর ছবি বিকৃত করে পর্ন সাইটেও আপলোড করা হয়। ঠিক এক বছর আগে ২০২০ সালের জুন মাসে ইমেল মারফৎ পুলিশের কাছে অভিযোগ করেন অভিনেত্রী প্রত্যুষা পাল। তবে এত দিনেও কোনও পদক্ষেপ করে উঠতে পারেনি পুলিশ। অবশেষে সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর নড়েচড়ে বসেছে পুলিশ। রুজু করেছে মামলা। তবে অভিযুক্ত এখনও অধরা।

প্রত্যুষা আরও জানান, পুলিশি ব্যবস্থার কথা বললে সেই ব্যক্তি তাঁকে রীতিমতো তাচ্ছিল্যের সঙ্গে বিদ্রুপ করে। তিনি এতটাই আতঙ্কিত যে বাড়ি থেকে বেরতে ভয় পাচ্ছেন। এ ভাবে টানা হুমকি পাওয়ায় তিনি মানসিক ভাবে বিপর্যস্ত। তবে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশের পর অবশেষে পদক্ষেপ করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ধারা অনুযায়ী মামলা রুজু করে হয়েছে। একই সঙ্গে আই টি অ্যাক্টেও অভিযোগ দায়ের করা হয়েছে। আপাতত অভিযুক্ত অধরাই। কবে গ্রেফতার হয়, সেই অপেক্ষায় রয়েছেন প্রত্যুষা।

Advertisement

 

Advertisement