scorecardresearch
 

ওয়েব সিরিজের শুটিংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। গত ১৯ তারিখ থেকে একটি ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছিল। বারুইপুর রবীন্দ্র ভবনের কাছে পুরনো রাজবাড়িতে শুক্রবার সন্ধ্যায় শুটিংয়ের কাজ চলছিল। সে সময় একটি লাইট স্ট্যান্ড হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় প্রোডাকশনের কর্মী রাজু মণ্ডল।

Advertisement
বারুইপুর হাসপাতালে মৃত রাজু মণ্ডল বারুইপুর হাসপাতালে মৃত রাজু মণ্ডল
হাইলাইটস
  • মৃত যুবকের বাড়ি কলকাতার বাবুরাম ঘোষ রোডে।
  • গত কাল শুক্রবার একদিনের জন্য প্রোডাকশনের কাজ করতে এসেছিলেন রাজু ও তার ভাই রাজা মণ্ডল।
  • তাঁর দাদাকে সেই বডি হওয়া লাইট স্ট্যান্ডে ধরতে বাধ্য করেন অরিজিৎ।

শুটিং চলাকালীন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। গত ১৯ তারিখ থেকে একটি ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছিল। বারুইপুর রবীন্দ্র ভবনের কাছে পুরনো রাজবাড়িতে শুক্রবার সন্ধ্যায় শুটিংয়ের কাজ চলছিল। সে সময় একটি লাইট স্ট্যান্ড হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় প্রোডাকশনের কর্মী রাজু মণ্ডল। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

মৃত যুবকের বাড়ি কলকাতার বাবুরাম ঘোষ রোডে। গত কাল শুক্রবার একদিনের জন্য প্রোডাকশনের কাজ করতে এসেছিলেন রাজু ও তার ভাই রাজা মণ্ডল। মৃত যুবক রাজু মণ্ডলের ভাই রাজা-র দাবি, তিনি লাইটের কেয়ারটেকারকে তিনি  জানিয়েছিলেন যে একটি লাইট স্ট্যান্ড বডি হয়ে রয়েছে। তবে অরিজিৎ দত্ত নামে সেই লাইট কেয়ারটেকার তাঁর কথায় কোনও কান দেননি। জোর করে তাঁর দাদাকে সেই বডি হওয়া লাইট স্ট্যান্ডে ধরতে বাধ্য করেন অরিজিৎ। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয় রাজু।

ঘটনাস্থলে পুলিশ

আশঙ্কাজনক অবস্থায় তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। রাতে বারুইপুর থানার পুলিশ শুটিং স্থলে যায়। এছাড়াও হাসপাতালে এসে শুটিংয়ে উপস্থিত থাকা প্রত্যক্ষদর্শী শিল্পী, টেকনিশিয়ান ও প্রযোজকদের জিজ্ঞাসাবাদ করে। যদিও দুর্ঘটনার পরই অভিযুক্ত লাইট কেয়ারটেকার সেখান থেকে পালিয়ে যান। মৃত রাজু মণ্ডল তিন মাস আগে বিয়ে করেছিলেন। তার স্ত্রী গর্ভবতী। রাজু-র এই ভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের লোকজন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

 

Advertisement