scorecardresearch
 

Entertainment News Highlights: বিনোদনের সারাদিনের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today, 15th March 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
 বিনোদনের সারাদিনের সেরা খবর বিনোদনের সারাদিনের সেরা খবর
হাইলাইটস
  • কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • হলি, বলি কিংবা টলি, সব খবর এক নজরে।
  • সারাদিনের বিনোদনের সেরা খবরগুলি আজতক বাংলায়।

Top Entertainment News,Entertainment News Today 15th March: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


রঙের উৎসব উদযাপন 'দাদাগিরি'-র মঞ্চে! টলি নায়িকাদের সঙ্গে কোমর দোলাবেন সৌরভও  

দাদাগিরি'-তে আসছে বসন্ত উৎসব উদযাপনের বিশেষ পর্ব - 'রাঙিয়ে দিয়ে যাও'। হাজির থাকবেন বিভিন্ন শিল্পীরা। এদিনের বিশেষ পর্বে প্রতিযোগী হয়ে আসবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, ঐন্দ্রিলা সেন ও পূজা বন্দ্যোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতি। 


'ভাগ্যিস ওয়ালেট ছিল না', রূপার সঙ্গে ভিডিও শেয়ার করে 'ঠাট্টা' অঙ্কুশের

সমুদ্রের নীল জলে দুজনে রোম্যান্স করতে ব্যস্ত নায়ক-নায়িকা অঙ্কুশ হাজরা এবং রূপা দত্ত। ছবির নাম কেল্লাফতে। ২০১০ সালে পীযূশ সাহা পরিচালিত এই ছবি দিয়েই টিনসেল টাউনে পা রেখেছিলেন অঙ্কুশ।


'মাত্র ৪ দিনে ৪২ কোটি টাকার বেশি ব্যবসা The Kashmir Files-এর'

মাত্র চার দিনে দেশের সিনেমাহলগুলি থেকে এই ছবির আয় হয়েছে ৪২ কোটি টাকার বেশি! গত শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই ছবির ঝুলিতে উঠে এসেছে ৪২ কোটি ২০ লক্ষ টাকা।


Brahmastra ছবিতে তাঁর ফার্স্ট লুক, জন্মদিনে আলিয়ার রিটার্ন গিফ্ট

আলিয়া ভাট তার ২৯তম জন্মদিনে তাঁর এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র (Brahmastra) থেকে তার প্রথম লুক প্রকাশ করেছেন। ব্রহ্মাস্ত্রে ইশার ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। ছবিতে অভিনেত্রীর চেহারা বেশ আকর্ষণীয়।


নির্বাক ছবি তৈরি করে নয়া পালক সুজয় প্রসাদের মুকুটে!

হোম' নামে একটি নির্বাক ডিজিটাল শর্ট ফিল্ম তৈরি করেন সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়।সম্প্রতি এই ছবির জন্য নয়া পালক জুড়েছে পরিচালকের মুকুটে। ইতিমধ্যেই বহু প্রশংসিত এই ছবি।

Advertisement


প্রযোজকের সঙ্গে ঘরোয়া পার্টিতে সৃজিত- যিশু! পুরনো বরফ গলছে?

প্রযোজনা সংস্থার অফিসে পরিচালক ও অভিনেতার উপস্থিতি এবং প্রযোজকের সঙ্গে পার্টি! ইতিমধ্যে 'দুয়ে দুয়ে চার' করেছেন অনেকেই। তাহলে কি সমস্যা ভুলে ফের একসঙ্গে জুটিতে কাজ করবেন তাঁরা?


 

Advertisement