scorecardresearch
 

Film Wrap: 'Bigg Boss' ও 'DBD'! শেষ হতে চলেছে ২ রিয়্যালিটি শো

Entertainment News Today,10th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর

Entertainment News Today 10th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


৬ মাসেই শেষ হতে চলেছে 'DBD'! হয়ে গেল গ্র্যান্ড ফিনালের শ্যুট 

প্রায় প্রত্যেক সপ্তাহান্তেই 'ডিবিডি' (DBD) -র মঞ্চে যেন বসেছিল চাঁদের হাট। একই মঞ্চে হাজির ছিলেন শুধু টলি না বলি তারকারাও। এবার একেবারে অন্তিম লগ্নে এসে পৌঁছেছে এই শো।


অবিকল 'মানিক'! অনীক দত্তর 'অপরাজিত' ছবিতে জিতুর লুকে অবাক সকলে 

সাদা- কালো ফ্রেমে 'মানিক দা'..., যেন ফিরে যাওয়া কয়েক যুগ আগে। তবে এটার সিনেমার মধ্যে সিনেমা। কথা হচ্ছে চলচ্চিত্র পরিচালক অনীক দত্তের পরবর্তী ছবি 'অপরাজিত' নিয়ে।


TRP তলানিতে! বন্ধ হয়ে যাবে সলমনের 'বিগ বস' ১৫?

বিগ বস ১৫' -র প্রতিযোগীদের নাম ঘোষণা হতেই, দর্শকদের উৎসাহ বাড়তে থাকে। এবারও প্রতিযোগীদের তালিকায় ছিল বেশ কয়েকটি জনপ্রিয় নাম। কিন্তু অবাক করে, একেবারে ফ্লপ এবারের 'বিগ বস'। 


'তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব', কার জন্যে লিখলেন পরীমনি?

ঢাকাই সিনেমার চর্চিত নাম পরীমনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। ব্যস্ত শুটিং সিডিউলের মাঝেও তাঁকে নিয়মিত ছবি, ভিডিও পোস্ট করতে দেখা যায়। মঙ্গলবার তেমনি একটি চিঠি পোস্ট করেছেন পরীমনি। আর তাতে ক্যাপশেন লিখেছেন, "কখনো কখনো বোকা করে দেয় এসব আমাকে। প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব।" ভাবছেন তো, কাকে একথা বললেন পরীমনি?


গেইলপুরের রাজা হয়ে উঠতে পারবে 'মন্দার'? ট্রেলারেই প্রত্যাশা বাড়ালেন পরিচালক অনির্বাণ

Advertisement

শেক্সপিয়ারের 'ম্যাকবেথ' (Macbeth), সর্বকালের সেরা ট্র্যাজেডিগুলির (Tragedy) মধ্যে একটি। আর সেটাই নিজের পরিচালনায় হাতেখড়ির বিষয় হিসাবে বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।

 

Advertisement