scorecardresearch
 

Film Wrap: উষ্ণ অবতারে জ্যাকলিন! ঐশ্বর্যকে ছেড়ে কার প্রংশসায় পঞ্চমুখ অভিষেক?

Entertainment News Today 12th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 13th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

বছর ঘুরলো! সৌমিত্রর স্মৃতিচারণায় 'টাইপিস্ট', আবেগে ভাসলেন পৌলমী

Soumitra Chatterjee: বন্ধুসম বাবাকে হারিয়ে নতুন করে হাল ধরার চেষ্টায় রয়েছেন সৌমিত্র তনয়া, তথা নাট্য ব্যক্তিত্ব পৌলোমী বসু ।  বাবার পরে মায়ের প্রয়াণে গভীর শূণ্যতা ভরেছে জীবনে। কিন্তু সকলের প্রিয় 'ফেলুদা' যে বলতেন "কাজ করে যাও...।"


অন্য সুন্দরীতে মুগ্ধ বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার স্বামী অভিষেক, কে তিনি জানেন?

বিশ্বসুন্দরীদের মধ্যেও সেরা সুন্দরী মানা হয় ঐশ্বরিয়া রাইকে। তাঁর চেয়ে সুন্দরী হয়তো ভারতবর্ষে নেই। তাঁর স্বামী অভিষেক বচ্চন ওদিকে অন্য মহিলাকে ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা করে বসলেন। জানুন বিস্তারিত।


খোলা বুক, নীল বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন! উত্তাপে জ্বলছে সুইমিং পুল

খোলা বুক, সুইমিং পুলের নীল জলের ছিটে গড়িয়ে পড়ছে উন্মুক্ত শরীর থেকে। নীল প্রিন্টেড বিকিনিতে যেন সাক্ষাৎ কামদেবী। চোখ ফেরাতে না পারলে দোষ দেবেন না।


Nusrat Jahan Exclusive Video:যশ 'হাসব্যান্ড'! "ঈশানকে নিয়ে অনেক প্ল্যান!" অকপট নুসরত 

আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে, খোলামেলা আড্ডা দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। উঠে এল যশ, ঈশান থেকে শুরু করে আরও অজানা কথা।

পোশাক না অন্তর্বাস! নোরা ফতেহির খোলামেলা শরীর দেখে Confused ভক্তকূল

নোরা ফতেহি সম্প্রতি মুম্বইতে তাঁর নয়া পোশাকে ধরা পড়লেন। শরীরের সব রহস্য়ই উন্মোচিত প্রায়। নেটিজেনদের মধ্যে চর্চা শুরু যে এটা পোশাক না আসলে অন্তর্বাস!

Advertisement

 

Advertisement