scorecardresearch
 

Film Wrap: TRP-তে প্রথম দশে নেই 'খড়কুটো'! দাম্পত্যের ইতি অনুপম-পিয়ার

Entertainment News Today,11th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 11th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


'রান্নাঘর' এ 'মিঠাই'! সুদীপার সঙ্গে নিজের হাতে রাঁধবেন সুস্বাদু সব ফিউশন পদ  

মোদক পরিবারে মিঠাইয়ের রান্নার প্রশংসা করেন সবাই। এছাড়া তাঁদের হাতের 'ইসপেশাল' মনোহরা কিংবা অন্যান্য মিষ্টি খুবই সুস্বাদু। এমনটাই দেখানো হয় পর্দায়। দর্শকদের জন্য এবার রিয়েল লাইফেও নিজের হাতে রাঁধলেন মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু।


TRP: নম্বর কমল 'মিঠাই'-র! প্রথম সপ্তাহেই বাজিমাত করল 'খুকুমণি হোম ডেলিভারি'

 একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।  


IFFI-তে ছেঁটে ফেলা হল ব্রাত্য বসুর 'ডিকশনারি'! BJP-র রাজনৈতিক অভিসন্ধির অভিযোগ পরিচালক-মন্ত্রীর

মুক্তির পর যথেষ্ট প্রশংসিত 'ডিকশেনারি', মনোনীত হয় ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের 'ইন্ডিয়ান প্যানোরমা, ২০২১' -র ফিচার ফিল্ম ক্যাটেগরিতে। কিন্তু সমস্যা শুরু হয় অন্য জায়গায়। প্রথম ২৫টি সিনেমার মধ্যে জায়গা পাওয়ার পর, হঠাৎই বাদ দেওয়া হয় এই ছবি বলে অভিযোগ করেন পরিচালক ও প্রযোজক। 


Nusrat Jahan Exclusive Video:যশ 'হাসব্যান্ড'! "ঈশানকে নিয়ে অনেক প্ল্যান!" অকপট নুসরত 

আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে, খোলামেলা আড্ডা দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। উঠে এল যশ, ঈশান থেকে শুরু করে আরও অজানা কথা।


ছয় বছরের দাম্পত্যের ইতি! কেন বিচ্ছেদ অনুপম-পিয়ার সম্পর্কে?

টলিউডে ফের বিচ্ছেদের খবর। এবার বিয়ে ভাঙার কথা ঘোষণা করলেন গায়ক অনুপম রায়। জনপ্রিয় গায়ক ও সঙ্গীত পরিচালক অনুপম নিজেই ট্যুইটারে পোস্ট করে জানিয়েছেন, ইতি টানছেন সম্পর্কের।

Advertisement

'তোমার কোমরে রুটি সেঁকতে চাই,' মল্লিকাকে প্রস্তাব দিয়েছিল প্রযোজক

সম্প্রতি মল্লিক শেরাওয়াত একটি বিস্ফোরক অভিযোগ করেছেন বলিউডের কাস্টিং কাউচ নিয়ে। এক প্রযোজক একটি আইটেম সং-এর জন্য আশ্চর্য প্রস্তাব নিয়ে এসেছিল তাঁর কাছে। 


ভক্তের কাছ থেকে সমোসা-পাও নিলেন সারা আলি খান, দেখুন ভাইরাল ভিডিও

এক ভক্তের কাছ থেকে সমোসা-পাও নিলেন সারা আলি খান। গাড়িতে বসে স্ট্রিট ফুড নিয়ে পাল্টা নমস্কারও করলেন। যা ভাইরাল হতেই প্রশংসা সঈফ কন্যা।

জন্মদিনেই হবু বরকে সামনে আনলেন, কাকে বিয়ে করছেন মিম?

বিদ্যা সিনহা সাহা মিম। বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। নিজের জন্মদিনেই ভক্তদের একটা দারুণ খবর দিলেন তিনি। এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে তা নিয়ে মুখ খোলেননি নায়িকা। অবশেষে মিম নিজেই তার জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে এলেন।

 

Advertisement