scorecardresearch
 

Film Wrap: আরিয়ান ড্রাগ মামলায় সামনে একাধিক তথ্য! TRP-তে কে সেরা এই সপ্তাহে?

Entertainment News Today, 21st October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আরিয়ান খান ও সুস্মিতা দে আরিয়ান খান ও সুস্মিতা দে
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

সুহানার বেস্ট ফ্রেন্ড অনন্যা, আরিয়ানের সঙ্গে ড্রাগস চ্যাট?

 বৃহস্পতিবার সকালে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে যান কিং খান। তারপরই অভিনেতার বাড়ি 'মন্নত'-এ তল্লাসি অভিযান চালানো হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। একে একে এই ঘটনায় জড়াচ্ছে আরও নাম। অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাসি অভিযান চালাতে পৌঁছায় এনসিবি আধিকারিকরা।


অনেকটাই কমল 'মিঠাই'-র নম্বর! শীর্ষ স্থানে রয়েছে তো 'মোদক' পরিবার? 

একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  উৎসবের মরসুমে বেশ কমেছে সব মেগার নম্বর। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।  


জেলের খাবার খেতে পারছে না ছেলে! আরিয়ানের জন্য বাড়ির খাবার পাঠাতে চাইলেন SRK

বৃহস্পতিবার ছেলের সঙ্গে আর্থার রোড জেলে দেখা করতে গিয়েছিলেন এসআরকে। তাঁরা কথা বলেছেন ইন্টারকমের মাধ্যমে। দু'জন নিরাপত্তারক্ষী উপস্থিত ছিলেন সেই সময়। 


'খড়কুটো' -এ দুর্গাপুজো উদযাপন! দেখুন সেট থেকে শ্যুটিংয়ের নেপথ্য দৃশ্য

'খড়কুটো' -তে হচ্ছে দুর্গা পুজো উদযাপনের বিশেষ পর্ব। সৌজন্য, গুনগুন, মিষ্টি, পটকা, পুটু পিসি থেকে শুরু করে পরিবারের সকলকে কীভাবে মেতে উঠেছেন পর্দার দুর্গাপুজোয়? দেখুন সেই শ্যুটিংয়ের নেপথ্য দৃশ্য। 


জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার NCB -র ফের সমন অনন্যাকে

গত কালই আদালতে আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানির সময় NCB জানায়, শাহরুখ পুত্রের সঙ্গে একজন উঠতি বলিউড অভিনেত্রীর মাদক এবং ড্রাগ নিয়ে হোয়াটসঅ্যাপ চ্যাট তাদের হাতে এসেছে। 


মাত্র ১৫ মিনিট, জেলে শাহরুখ-আরিয়ানের ঠিক কী কথা হল?

আরিয়ান খান গত ১৪ দিন ধরে আর্থার রোড জেলে বন্দি। এমন পরিস্থিতিতে ভিডিও কলের মাধ্যমে ছেলের সঙ্গে কথা বলতে পেরেছিলেন শাহরুখ। ২১ অক্টোবর, শাহরুখ আর্থার রোড জেলে যান এবং সামনে থেকে আরিয়ানের সঙ্গে কথা বলেন।

Advertisement


Raavan: জিতের 'রাবণ'-এ তনুশ্রীই কি সীতা? প্রকাশ্যে ছবি 

গত বিজয়া দশমীর দিন 'রাবণ' -এর  পোস্টার সামনে আসার পর থেকেই দর্শক মনে জাগছিল নানা কৌতূহল। এবার একে একে মিলছে নানা প্রশ্নের উত্তর। বৃহস্পতিবার হয়ে গেল এই ছবির শুভ মুহুরত। 


শুরু থেকে ঠিক কী ঘটেছে আরিয়ানের ক্রুজ ড্রাগ কাণ্ডে?

গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উত্তাল বলিউড। স্বজনপোষণ থেকে শুরু করে ড্রাগ, সামনে এসেছে নানা ঘটনা।

 

Advertisement