scorecardresearch
 

Film Wrap: রাজনীতিতে সোনু সুদ? নতুন ছবিতে শন!

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সোনু সুদ ও শন ব্যানার্জি সোনু সুদ ও শন ব্যানার্জি
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 
 

ফের নয়া অবতারে মহিলাদের 'হার্টথ্রব' শন! আসছে নতুন ছবি 

অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee) বাঙালি দর্শকদের, বিশেষত মহিলাদের হার্টথ্রব। এবার আরও একটি নতুন চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন তাঁকে। আসছে শনের নতুন একটি কাজ। অনুরাগীদের উদ্দেশ্যে আজতক বাংলার মাধ্যমে শন দিলেন বিশেষ বার্তা।


একের পর এক মৃত্যু রহস্যের সমাধান! আসছে নতুন থ্রিলারধর্মী ছবি '৬০ এর পর' 

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের (Covid-19 Second Wave) পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। একের পর এক ছবির ঘোষণা হচ্ছে। সাসপেন্স -থ্রিলারধর্মী ছবি '৬০ এর পর' (60 Er Por)- র পরিচালনা করবেন নবাগত পরিচালক সৌভিক দে। 

মধ্যরাতে মনের মানুষকে মিস করছিলেন ঋতাভরী! উষ্ণ ছবি দিয়ে তাঁকে দিলেন বিশেষ বার্তা

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) জীবনের প্রতিটি মুহূর্তের আপডেট নিজেই শেয়ার করেন তাঁর সোস্যাল হ্যান্ডেলে। যার মধ্যে বর্তমানে প্রায়শই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতেও দেখা গেছে তাঁকে।

শিলাদিত্যর নতুন ছবি 'চিনে বাদাম'-এ জুটিতে যশ - এনা! দর্শকদের জন্য নয়া চমক 

Yash Dasgupta- Ena Saha: কিছুদিনের বিরতি ও নানা জল্পনার পর বড় পর্দায় অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এইবার তিনি জুটি বাঁধছেন অভিনেত্রী এনা সাহার (Ena Saha) সঙ্গে। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের (Jerek Entertainments) ব্যানারে আসছে নতুন ছবি 'চিনে বাদাম' (Cheene Badaam)। 

Advertisement


Mithai Video: 'মিঠাই' -এ নতুন চমক? শ্যুটিং ফ্লোর থেকে সিক্রেট শেয়ার

TRP-রেটিং তালিকায় গত বাইশ সপ্তাহ ধরে শীর্ষেই থাকছে 'মিঠাই'। সেট থেকে পরবর্তী পর্বের সমস্ত খুঁটিনাটি শেয়ার করল টিম 'মিঠাই'। 


প্রসেনজিৎ-জিতের সহঅভিনেত্রী, বাংলাদেশ কাবু এই হিন্দু কন্যার 'হটনেসে'

বিদ্যা সিনহা মিম, বাংলাদেশের গ্ল্যামার জগতে অতি পরিচিত নাম। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে তিনি শোবিজে রয়েছেন। নাটক, বিজ্ঞাপনে নিজের জাত চিনিয়ে এবার থিতু হয়েছেন বড়পর্দায়। সেই সঙ্গে চালিয়ে যাচ্ছেন সাধের মডেলিংও।


PHOTOS: মালদ্বীপে বিকিনিতে 'ঝুমা বউদি', স্বামীর সঙ্গে ফ্লোটিং ব্রেকফাস্ট

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা সবসময়ই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন। তার ছবি, ইন্সটা স্টোরি দেখার জন্য অপেক্ষায় থাকেন অনুরাগীরা। মোনালিসার গ্ল্যামারাস ছবি এবং ভিডিওর জন্য সবসময়ই সোশ্যাল মিডিয়ায় হিট। সম্পত্তি স্বামী বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে মালদ্বীপে দুর্দান্ত ছুটি কাটাচ্ছেন মোনালিসা।


শ্রীলেখার সঙ্গে ডেট করতে দত্তক নিয়ে কুকুরছানা মারল শশাঙ্ক!

কোনও পথ কুকুর বা বিড়ালকে দত্তক নিলে কফি ডেটে যাবেন। কথাও রেখেছিলেন শ্রীলেখা। কিন্তু উল্টোদিকের ব্যক্তিটি আদপে সত্যিই পশুপ্রেমী কিনা তা ঠিক বুঝে উঠতে পারেননি তিনি। শুধুমাত্র শ্রীলেখা মিত্র-র সঙ্গে ডেটে যাওয়ার জন্য রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসর (Shasanka Bhavsar) একটি পথ কুকুরকে দত্তক নিয়ে তাকে পরিষ্কার বাংলা খুন করলেন!


কংগ্রেসের টিকিটে মেয়র পদপ্রার্থী সোনু! যা জানালেন অভিনেতা

একটি টুইটার অ্যাকাউন্টে, মহারাষ্ট্রে কংগ্রেসের তরফে মেয়র নির্বাচনে সোনু সুদের প্রতিদ্বন্দ্বিতার পোস্ট শেয়ার করা হয়েছে। সোনু তার অ্যাকাউন্টে এই টুইটটি শেয়ার করেছেন। এতে লেখা আছে - মহারাষ্ট্র কংগ্রেস সোনু সুদকে ২০২২ সালের মে নির্বাচনে প্রার্থী করার কথা ভাবছে।


ভিডিও শেয়ার করে 'স্যর' পীযূষকে স্মরণ অপরাজিতার

ধারাবাহিকের দেখানো হয়েছিল পারিকে বিয়ে করেন পীযূষ। সেই বিয়েরই এক দৃশ্য এত বছর পর শেয়ার করেছেন অপরাজিতা। তিনি লিখেছেন, “স্যর তুমি যেখানেই থাকো আমার স্যর থাকবে সবসময়। তোমার মত অভিনেতা এই ইন্ডাস্ট্রি আর পাবে না তুমি নিজেই একটা অভিনয় প্রতিষ্ঠান।”


 

Advertisement