scorecardresearch
 

Film Wrap: ট্রোলিংয়ের শিকার প্রসেনজিৎ! কাকে কটাক্ষ করলেন দেবশ্রী?

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
দেবশ্রী রায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য: ফেসবুক) দেবশ্রী রায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সদ্য মা হয়েছেন নুসরত! ছেলের নাম রাখলেন 'ঈশান'

নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়া অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) দিকে। প্রশ্ন উঠছে নুসরত কী রাখবেন তাঁর ছেলের নাম? অবশেষে প্রকাশ্যে এল টলিপাড়ার নতুন স্টার কিডের (Star Kid) নাম। 


'দিদি নম্বর ১'-র মঞ্চে 'জুন আন্টি' সহ তারকাদের জমজমাট পর্ব! কে হবেন বিজয়ী?

জনপ্রিয় রিয়্যালিটি শো 'দিদি নম্বর ১' (Didi No 1) বাংলার প্রত্যেক ঘরে ঘরে সকলের প্রিয়। জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের সিজন ৮ চলছে এখন। অন্যান্য সিজনের মতোই এবারও হিট শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachana Banerjee)।  


মাদার টেরেসার জন্মদিনে ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের মুখে প্রসেনজিৎ! 

মাদার টেরেসার (Mother Teresa) জন্মদিনে, তাঁর সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়ে ট্রোলিংয়ের স্বীকার হলেন অভিনেতা। 


 'আমার মন কেমনের...' 'স্পেশাল ফ্রেন্ড' সন্দীপ্তার জন্মদিনে মাখো মাখো পোস্ট রাহুলের

গত কয়েক বছর ধরে টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) ও সন্দীপ্তা সেনের (Sandipta Sen) সম্পর্কের গুঞ্জন। কিন্তু সম্পর্কের কথা নাকচ করে বারবারই নিজেদের 'কাছের বন্ধু' বলে পরিচয় দিয়েছেন এই জুটি।  


 "কফি ডেটের উপহার কখনও বাচ্চা কুকুর হতে পারে না!" শ্রীলেখাকে কটাক্ষ দেবশ্রীর? 

অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কফি ডেট ও কুকুর শাবক মৃত্যুর ঘটনায় এবার মুখ খুললেন পশুপ্রেমী- তথা অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। নাম না করেই শ্রীলেখাকে কটাক্ষ করলেন দেবশ্রী। 

Advertisement


"একটা নুসরত তো শুধু সমাজের প্রতিফলন হতে পারে না..."  Exclusive তসলিমা!

এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। এদিকে নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়া নায়িকার দিকে। এবার আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে নুসরতকে নিয়ে মুখ খুললেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)।  


 

Advertisement