scorecardresearch
 

Film Wrap: মা হলেন নুসরত, ফের শীর্ষে 'মিঠাই'

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সৌমিতৃষা কুন্ডু ও নুসরত জাহান সৌমিতৃষা কুন্ডু ও নুসরত জাহান
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Nusrat Jahan Baby Boy: সুখবর! ছেলে হল নুসরতের, পাশেই রয়েছেন যশ

মা হলেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বুধবার রাতেই হাসপাতালে ভর্তি হন তিনি। বৃহস্পতিবার সি -সেকশন ডেলিভারির (C -Section delivery) মাধ্যমে তাঁর কোলে আসে ফুটফুটে সন্তান।


"ঠোঁটে কি মৌমাছি কামড়ে দিয়েছে?" শুভদিনেও ট্রোলড নুসরত

নুসরত জাহান (Nusrat Jahan) তাঁর ইন্সটা প্রোফাইল থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি দিয়েছেন পজিটিভিটির বার্তা। আর সেই পোস্টে যেমন তারকা থেকে নেটিজেন অনেকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁকে। তেমনই ট্রোলিংয়ের স্বীকার হতে হল তারকা -সাংসদকে। 


বন্ধুত্ব পেরিয়ে..., যশ-নুসরত সম্পর্কের শুরুটা যেমন

ধীরে ধীরে প্রকাশ্যে নিয়ে আসছেন নিজেদের সম্পর্ককে? অভিনেতা যশ দাশগুপ্ত এবং সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সোশ্যাল পোস্ট দেখে অন্তত তেমনটাই ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। এবার নুসরতের সন্তান জন্মের সময়ও পাশে থাকলেন যশ। যেন সম্পর্ককের স্বীকৃতি দিচ্ছেন‘যশরত’।


TRP: 'মিঠাই'-কে সরিয়ে বাজিমাত করতে পারলো 'সর্বজয়া', 'শ্রীময়ী'? 

TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।  


ভেঙেছেন, তবু বারবার উঠে দাঁড়িয়েছেন 'সিঙ্গেল মাদার' নুসরত! 

পুত্র সন্তানের (Baby Boy) জন্ম দিয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বৃহস্পতিবার দুপুর ১২.৪৫ নাগাদ, সি -সেকশন ডেলিভারির (C-Section delivery) মাধ্যমে ভূমিষ্ঠ হয় তাঁর প্রথম সন্তান। 

Advertisement


Iman Chakraborty: 'জগৎ সাজে বৃন্দাবন'! চমক দিয়ে প্রথমবার কীর্তন গাইবেন ইমন 

এবার জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) কন্ঠে শোনা যাবে নতুন কীর্তন। গানটির সুর করেছেন নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। কীর্তনাঙ্গ রবীন্দ্রসঙ্গীতে আগে ইমনকে শোনা গেলও অরিজিনাল কীর্তনের এই প্রথম প্রয়াস তাঁর। 


রবীন্দ্রনাথের 'খামখেয়ালী সভা'র কনিষ্ঠ সদস্য ছিলেন অতুলপ্রসাদ

আদ্যান্ত একজন গানপাগল মানুষ ছিলেন অতুলপ্রসাদ সেন। ওকালতির কাজের পর বাকি সমস্ত সময়টাই ব্যয় করতেন সঙ্গীতের সেবায়। গোটা জীবনে রচনা করেছেন বহু দেশাত্মবোধক, ভক্তিগীতি ও প্রেমের গান। তাঁর সৃষ্ট গানে হিন্দুস্তানি রাগ সঙ্গীতের বিশেষ প্রভাব দেখা গিয়েছে।


টলিউডে নতুন স্টারকিড, নুসরতকে শুভেচ্ছা মিমি-তনুশ্রী-শ্রাবন্তীদের

জানা যাচ্ছে সন্তান জন্মের সময় নুসরতের পাশেই ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ। যদিও এই সন্তানের বাবা কে তা নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখেছেন অভিনেত্রী। সেই সঙ্গে ট্রেন্ড সেটারও হয়ে উঠেছেন তিনি। এই প্রথম টলিউডে এত সাহসী পদক্ষেপ করতে দেখা গেল কোন নায়িকাকে। এদিকে নুসরতের সন্তান জন্মের সঙ্গে সঙ্গে টালিগঞ্জ পেয়ে গেল আরও এক স্টার কিডকে।


বিশাল ভরদ্বাজের নতুন ছবিতে কলকাতার যমজ দুই শিল্পী-ভাই

কলকাতার সেন্ট জেভিয়ার্স থেকে অ্যানিমেশন নিয়ে লেখাপড়া করেছেন ওঁরা। তারপর পেশাদার শিল্পী হিসেবে নিজেদের গড়ে তুলেছেন।


BB OTT: চুমুর পর শমিতার পা টিপলেন রাকেশ, গভীর হচ্ছে সম্পর্ক?

বিগ বস ওটিটিতে শমিতা শেঠি এবং রাকেশ বাপাতের রসায়ন আজকাল আলোচনায় রয়েছে। রাকেশ বিগ বসের ঘরে শমিতার পুরো যত্ন নিচ্ছেন।

 

Advertisement