scorecardresearch
 

Film Wrap: পুজোয় নতুন ভাবে 'নীলামন'! NCB হেফাজতেই রয়েছেন SRK-পুত্র আরিয়ান

Entertainment News Today, 5th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
শাহরুখ, আরিয়ান, নীলাঞ্জন ও ইমন (ছবি: ফেসবুক) শাহরুখ, আরিয়ান, নীলাঞ্জন ও ইমন (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

কীভাবে ক্রুজ পার্টিতে ড্রাগ নিয়ে NCB-র হাতে ধরা পড়লেন আরিয়ান ও সঙ্গীরা? রইল তথ্য 

আরিয়ান সহ সেদিনেই পার্টি থেকে আরও ৯ জন এই মুহূর্তে রয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) হেফাজতে। এক নজরে দেখা যাক, কী কী তথ্য উঠে আসছে এনসিবি-র তরফ থেকে। 


পুজোয় ইমনের 'ইচ্ছে ডানা'! সঙ্গী নীলাঞ্জন 

এবার পুজোয় না হওয়া ভালোবাসা এবং ভালোবাসার মানুষের জন্য অপেক্ষার শারদীয় গান নিয়ে এলেন তিনি। শারদ উৎসবের শুরুতেই, ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) নতুন প্রেমের গান 'ইচ্ছে ডানা' (Ichhe Dana)।


"আমরা তোমার পাশে আছি!" কিং খানের কঠিন সময়ে মন্নতের সামনে অনুগামীদের ভিড়

 আরিয়ান খান ছাড়াও, সেদিনেই পার্টি থেকে ড্রাগ কেসে (Drug Case) অভিযুক্ত আরও বেশ কয়েকজন এই মুহূর্তে রয়েছে এনসিবি (NCB)-র হেফাজতে। ছেলের জন্যে দুশ্চিন্তায় রয়েছেন কিং খান (King Khan) ও তাঁর পত্নী গৌরী খান (Gouri Khan)। 


দেড় ঘণ্টায় স্কুটি শিখেছিলেন! 'FIR' ছবিতেই বড় পর্দায় ডেবিউ প্রিয়াঙ্কার

পুজোয় আসছে জয়দীপ মুখোপাধ্যায়ের ক্রাইমধর্মী ছবি 'এফআইআর'। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। আজতক বাংলার মুখোমুখি হয়ে নিজের চরিত্র নিয়ে খুটিনাটি শেয়ার করলেন অভিনেত্রী।


এক্কেবারে বাঙালি বৌমা! শাঁখা-পলা-সিঁদুরে 'অপূর্ব' রানি

মুম্বইয়ে বান্দ্রায় পাপারাৎজজিদের ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী রানি মুখার্জি। ভ্যানিটি ভ্যান থেকে হাত নেড়ে পোজ করেন রানি। শহরে শুটিং করতে যাচ্ছিলেন তখন ক্যামেরায় ধরা পড়েন। শ্যুটিংয়ের সময় নতুন অবতারে দেখা যায় রানিকে। সাধারণত লাইমলাইট থেকে দূরেই থাকেন তিনি।


'KKR পার্টিতেও দেদার ড্রাগ নেওয়া হত', বিস্ফোরণ শার্লিনের

অভিনেত্রী শার্লিন চোপড়া একটি সাক্ষাৎকারে শাহরুখ খানের আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল কেকেআর-এর একটি পার্টি সম্পর্কে উল্লেখ করেছেন যেখানে মাদক নেওয়া করা হচ্ছিল। শার্লিন চোপড়া সাক্ষাৎকারে কারও নাম বলেননি কিন্তু তিনি KKR টিমের কথা উল্লেখ করেছেন যা শাহরুখ খানের মালিকানাধীন।

Advertisement


এই প্রথম মহাকাশে হতে চলেছে কোনও সিনেমার শ্যুটিং!

যানটিকে নিয়ে মহাকাশে যাবেন, মহাকাশচারী অ্যান্টন স্কাপলেরভ। সঙ্গে থাকবেন ছবির পরিচালক ক্লিম শিপেঙ্কো এবং অভিনেত্রী ইউলিয়া পেরেসিল্ড। ছবির একটি অংশের শ্যুটিং-এর জন্য ১২ দিন ওই মহাকাশযানটিতে থাকবেন পরিচালক ও অভিনেত্রী। ছবির নাম 'দ্য চ্যালেঞ্জ'। ইন্টারন্যাশানাল স্পেস স্টেশনে (ISS) ছবির ৩৫-৪০ মিনিটের একটি দৃশ্য শ্যুট করা হবে বলে জানা যাচ্ছে। 


ডার্ক ওয়েবেই ছড়িয়ে মাদকচক্র, টাকা বিটকয়েনে

মাদক সরবরাহের জন্য এক পেডলারকে আটক করেছে এনসিবি (NCB)। সংস্থার মতে, এই পেডলার ২৫ জনের কাছে ড্রাগ বিক্রি করেছিল। এর কাছ থেকে অনেক ধরনের মাদক উদ্ধার করা হয়েছে। শ্রেয়াস নায়ার নামে ওই পেডলার জেরায় স্বীকার করেছে, ডার্ক ওয়েবের (dark web) মাধ্যমেই সে মাদকের অর্ডার পায় এবং বিটকয়েনে (Bitcoin) তাকে পেমেন্ট করা হয়েছে।

 

Advertisement