scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 26 July 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

এই সুন্দরী পাকিস্তানের সর্বাধিক Followed সেলেব্রিটি, দেখুন ছবি
আয়েজা খানকে পাকিস্তানের অনবদ্য এবং খুব সুন্দরী অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়। আয়েজা হাই প্রোফাইল মডেলিং শ্যুটও করেন। এর পাশাপাশি একটি পাকিস্তানি নাটক লাপাতা-তেও দেখা গেছে তাকে। রিপোর্ট অনুযায়ী, তার মোট সম্পদের পরিমাণ ৯ মিলিয়ন মার্কিন ডলার।


দোষী সাব্যস্ত হলে এত বছরের জেল হতে পারে রণবীরের!
বলিউড অভিনেতা রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট (Ranveer Singh Nude Photoshoot) নিয়ে তোলপাড় শুরু হয়েছে। রণবীর সিং, যিনি ইতিমধ্যেই নগ্ন ছবির জন্য লোকেদের ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছেন, তাকে এখন আইনি ঝামেলায়ও পড়তে দেখা যাচ্ছে। নগ্ন ফটোশুট শেয়ার করার জন্য মুম্বইয়ের চেম্বুর থানায় অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।


৩ বছরে ৪ বড় ফ্লপ, হিটের খরা কাটাতে শাহরুখই ভরসা যশরাজের
খবর অনুযায়ী, রণবীর সিং অভিনীত 'জয়েশভাই জোর্দার'-এর বাজেট ছিল ৯০ কোটি টাকা। কিন্তু বক্স অফিসে ২০ কোটির অঙ্কও পার করতে পারেনি ছবিটি। প্রায় ২০০ কোটি বাজেটের অক্ষয় কুমারের পিরিয়ড ড্রামা 'সম্রাট পৃথ্বীরাজ'-এর আয় ৭০ কোটিরও কম হয়েছে। এমনকী ১৫০ কোটি বাজেটের 'শমশেরা'-র আয় ৭০-৮০ কোটিতে থেমে যাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা দেখা যাচ্ছে।


Mika-র হবু স্ত্রী Akanksha Puri-কে নিয়ে জোর চর্চা, দেখুন গ্ল্যামারাস ছবি
অসংখ্য অভিনন্দন মিকা সিং (Mika Singh) এবং আকাঙ্ক্ষা পুরীকে (Akanksha Puri). দুজনের এমন আনন্দের দিনে অভিনন্দন তো দিতেই হবে! মিকা সিং এবং আকাঙ্ক্ষা পুরী বিশেষ বন্ধু থেকে জীবনসঙ্গিনী হয়েছে। হ্যাঁ, স্বয়ম্বর শোতে মিকা সিং তার রায় দিয়েছেন, তিনি তার সেরা বন্ধু আকাঙ্কা পুরীকে তার পাত্রী হিসেবে বেছে নিয়েছেন।


নগ্ন ছবি শুটের জেরে রণবীরের বিরুদ্ধে FIR, গ্রেফতার হবেন?
নগ্ন ছবি শুট করে বিপাকে বলিউড অভিনেতা রণবীর সিং। এই ছবি শুট করে এমনিতেই ট্রোলিংয়ের মুখে পড়ছেন রণবীর। আর এবার তাঁকে পড়তে হল আইনি ঝামেলায়।

Advertisement

 

Advertisement