scorecardresearch
 

Sreelekha Mitra: পর্দায় দেখা যাচ্ছে না কেন? কারণ জানালেন শ্রীলেখা

উত্তরে শ্রীলেখা বলেন, 'আমি একজন অভিনেতা। ৯ টা ৫ টার কাজ আমার জন্য নয়। আর সব সময় যদি আমাকে স্ক্রিনে দেখা যায় তবে দেখতে চাওয়ার আগ্রহ কমে যাবে বলে আমার মনে হয়। ভাল কাজ করার আকাঙ্ক্ষা আমার চিরকালই। আর এই ভাল কাজ করার জন্য একজন অভিনেতার প্রস্তুতির প্রয়োজন পড়ে।

Advertisement
শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি।
  • এ রকমই এক প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী শ্রীলেখাকে জিজ্ঞাসা করেন, 'এই মুহূর্তে কেন আপনাকে টলিউডের কোনও সিনেমায় দেখা যাচ্ছে না?

সপ্তাহ খানেক আগে ফ্যানদের জন্য নিজের ইন্সটা পেজে একটি ঘোষণা করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। আর সেই মতোই শুরু হয়ে গিয়েছে প্রশ্নবাণ! ইতিমধ্যে বহু প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রীলেখা মিত্র। এক বিবাহিত ব্যক্তি, অভিনেত্রীর সঙ্গে 'ডেটে' যাওয়ার ইচ্ছে প্রকাশ করায়, তার জবাব এল, "তুমি, আমি আর তোমার বউ, তিনজনে মিলে ডেটে গেলে কেমন হয়?"  অভিনেত্রীর এই উত্তরে নেটিজেনরা প্রশংসায় তাঁর কমেন্ট বক্স ভরিয়েছেন। নির্ভীক ভাবে সৎ থাকার চাবিকাঠি থেকে শুরু করে পুরুষেরা কেন তাঁকে পছন্দ করেন, এই সব প্রশ্নের উত্তর ইতিমধ্যে দিয়েছেন শ্রীলেখা।

এ রকমই এক প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী শ্রীলেখাকে জিজ্ঞাসা করেন, 'এই মুহূর্তে কেন আপনাকে টলিউডের কোনও সিনেমায় দেখা যাচ্ছে না? আপনি কি টলিউডকে বিদায় জানিয়েছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ?' উত্তরে শ্রীলেখা বলেন, 'আমি একজন অভিনেতা। ৯ টা ৫ টার কাজ আমার জন্য নয়। আর সব সময় যদি আমাকে স্ক্রিনে দেখা যায় তবে দেখতে চাওয়ার আগ্রহ কমে যাবে বলে আমার মনে হয়। ভাল কাজ করার আকাঙ্ক্ষা আমার চিরকালই। আর এই ভাল কাজ করার জন্য একজন অভিনেতার প্রস্তুতির প্রয়োজন পড়ে। অনেককেই রুজির জন্য কাজ করতে হয়, কিন্তু আমি সেই অধ্যায় পেরিয়ে এসেছি টাচউড। খুব শীঘ্রই নতুন প্রজেক্টে দেখা যাবে আমাকে।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

Advertisement

আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ সাক্ষাৎকারেও শ্রীলেখা জানিয়েছিলেন তাঁর অভিনয়ের কথা। তিনি বলেছিলেন, 'আমি সব সময় চাই এক্সপেরিমেন্টাল কাজ করতে। (হেসে) যদিও যারা ট্রোল করেন, তাঁরা বলেন 'আপনার কাজ নেই এই সব করেন শুধু?' আসলে আমি কাজ করতে চাইলে তো, এটা ওটা যে কোনও ধরণের অনেক কাজ করতে পারি। তাড়াহুড়ো না করে, আমি ভাল একটা চরিত্র পাওয়ার জন্য অপেক্ষা করতে ভালোবাসি। একজন শিল্পীকে নিজেকে তৈরি করতে হয়। এখন এই ধরণের চরিত্র পাচ্ছি আমি। আশা করি ভবিষ্যতেও আরও মজাদার চরিত্র আসবে।'

পশুপ্রেমী (Animal Lover) শ্রীলেখা আগেই জানিয়েছিলেন, কোনও ব্যাক্তি পথ কুকুরকে দত্তক নিলে তাঁর সঙ্গে বিশেষ সময় কাটালেন তিনি। আর যেমন কথা, তেমন কাজ। ধার্য করা দিনে রেড ভলেন্টিয়ার (Red Volunteer) শশাঙ্ক ভাভসরের (Shasanka Bhavsar) সঙ্গে ডেটে গেলেন। সোশ্যাল মিডিয়াতেও মিলেছে সেই ঝলক।

 

Advertisement