scorecardresearch
 

Swastika Ghosh-Dibyojyoti Dutta: সিরিয়ালের ঝগড়া এবার বাস্তবেও, অফস্ক্রিনেও বিবাদে জড়ালেন সূর্য-দীপা

Swastika Ghosh-Dibyojyoti Dutta: বাংলা জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া। এই মহূর্তে টিআরপি-তে টপার এই সিরিয়াল। সূর্য-দীপার রসায়ন মন জয় করে নিয়েছে দর্শকদের। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও সূর্য-দীপা তথা দিব্যজ্যোতি দত্ত ও স্বস্তিকা ঘোষের সম্পর্ক বেশ ভালো। এমনকী তাঁরা নাকি প্রেম করছেন টেলি পাড়ায় এমন গুঞ্জনও শোনা গিয়েছিল।

Advertisement
সূর্য-দীপার সম্পর্কে ফাটল সূর্য-দীপার সম্পর্কে ফাটল
হাইলাইটস
  • বাংলা জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া। এই মহূর্তে টিআরপি-তে টপার এই সিরিয়াল।
  • সূর্য-দীপার রসায়ন মন জয় করে নিয়েছে দর্শকদের।
  • টেলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে যে এই দুই তারকার মধ্যে নাকি এখন আর কিছু ঠিক নেই।

বাংলা জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া। এই মহূর্তে টিআরপি-তে টপার এই সিরিয়াল। সূর্য-দীপার রসায়ন মন জয় করে নিয়েছে দর্শকদের। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও সূর্য-দীপা তথা দিব্যজ্যোতি দত্ত ও স্বস্তিকা ঘোষের সম্পর্ক বেশ ভালো। এমনকী তাঁরা নাকি প্রেম করছেন টেলি পাড়ায় এমন গুঞ্জনও শোনা গিয়েছিল। কিন্তু এখন আবার অন্য গল্পও শোনা যেতে শুরু করেছে। টেলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে যে এই দুই তারকার মধ্যে নাকি এখন আর কিছু ঠিক নেই। ইনস্টাগ্রামে নাকি একে-অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা। কিন্তু এমন কী ঘটনা ঘটল তাঁদের মধ্যে?

চ্যানেল টপার এই সিরিয়াল কিন্তু এখন বেঙ্গল টপারও বটে। বিগত কয়েক সপ্তাহ ধরেই অনুরাগের ছোঁয়া প্রথম স্থান ধরে রেখেছে। নায়ক নায়িকা সূর্য দীপার ভূমিকায় দর্শকদের মন জিতে নিয়েছেন দিব্যজ্যোতি স্বস্তিকা। কিন্তু অনেকদিন ধরেই সিরিয়ালে দুজনের মধ্যে তর্ক বিতর্ক দেখানো হচ্ছে। সেই মনোমালিন্যের আঁচ এবার এসে লাগল অফস্ক্রিনে।

আসলে সহ-অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে ঝামেলা কোনও নতুন বিষয় নয়। মিঠাই সিরিয়ালে আদৃত-সৌমিতৃষার মধ্যেও মনোমালিন্য দেখা গিয়েছিল। এমনটাও শোনা গিয়েছিল, রোম্যান্টিক সিনেও একে-অপরের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করেন না। একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র পাখি আর অরণ্য ক্যামেরারা সামনে যতই ভালোবাসুক না কেন একে-অপরকে, ক্যামেরার পিছনে ছিল আদায়-কাঁচকলায় সম্পর্ক। তেমনটাও কি হল নাকি স্বস্তিকা-দিব্যজ্যোতির মধ্যেও?

আরও পড়ুন

শোনা যাচ্ছে, দিব্যজ্যোতি ও স্বস্তিকার মধ্যে সম্পর্কের অবনতির খবর প্রকাশ্যে আসে সম্প্রতি শহরে হওয়া এক অ্যাওয়ার্ড ফাংশানে। যেখানে এই দুই তারকা উপস্থিত থাকলেও একে-অপরের সঙ্গে তাঁর ছবি দেননি। এমনকী গোটা অনুষ্ঠানেই একে-অপরকে এড়িয়ে চলেছেন । অথছ কিছুদিন আগেই দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাকই ছিল। বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, দিব্যজ্যোতি স্বস্তিকার সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। সিরিয়ালের মতো বাস্তবেও তাঁদের মধ্যে দেখা দিয়েছে দূরত্ব। নেটিজেনদের আশঙ্কা আরো বাড়িয়ে এবার দিব্যজ্যোতিকে ইনস্টাগ্রামে আনফলো করে দিলেন স্বস্তিকা। ব্যতিক্রম নয় দিব্যজ্যোতিও। তাঁরও ইনস্টাগ্রাম প্রোফাইলের ফলোয়িং লিস্ট থেকে বাদ পড়েছে নায়িকার নাম। এমনিতে দুজনের মধ্যে বরাবর ভাল বন্ধুত্ব থাকারই নিদর্শন দেখেছেন নেটিজেনরা। তাই হঠাৎ করে দুজনের এই ঠাণ্ডা লড়াই স্বাভাবিক ভাবেই নজর কেড়ে নিয়েছে সিরিয়ালপ্রেমীদের।

Advertisement

মাস কয়েক আগেও হঠাৎ খবর ছড়িয়েছিল যে দিব্যজ্যোতি ও স্বস্তিকা নাকি প্রেম করছেন। কিন্তু সেটা যে নিছকই গুঞ্জন তা জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। স্বস্তিকা দাবি করেছিলেন যে দিব্যজ্যোতি তাঁর শুধুই ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই ঘুরে যায় পরিস্থিতি। মাস দুয়েক আগেই প্রথম দুজনের মন কষাকষির খবর প্রকাশ্যে আসে। যদিও এখন ইনস্টাগ্রামে ডিজিটাল ভাঙনের কারণ কী তা এখনো জানা যায়নি। এ বিষয়ে এখনো মুখও খোলেননি নায়ক নায়িকার কেউই।


 
 

Advertisement