scorecardresearch
 

Ditipriya- Dibyojyoti: একে অপরের প্রথম প্রেম দিতিপ্রিয়া -দিব্যজ্যোতি? সামনে এলো 'রূপসাগর'-র গল্প...

Dekhechhi Rupshagore: প্রথম প্রেমের অনুভূতি ঠিক কী? সব প্রেম কি পূর্ণতা পায়? সব মনের মানুষ কি সত্যিই 'কাঁচা সোনা' হয়ে উঠতে পারে? দুর্গা- সত্যেনের প্রেমের পরিণতি কী হবে?

Advertisement
দিতিপ্রিয়া রায় ও দিব্যজ্যোতি দত্ত দিতিপ্রিয়া রায় ও দিব্যজ্যোতি দত্ত

প্রেমে বারবার পড়লেও প্রথম প্রেমের অনুভূতি যেন একেবারেই আলাদা। যেমনটা হয়েছিল ছোট্ট গ্রাম শরৎপল্লীর সত্যেন ও দুর্গার। প্রথম প্রেমের অনুভূতি ঠিক কী? সব প্রেম কি পূর্ণতা পায়? সব মনের মানুষ কি সত্যিই 'কাঁচা সোনা' হয়ে উঠতে পারে? দুর্গা- সত্যেনের প্রেমের পরিণতি কী হবে? এই সব প্রশ্নের উত্তর মিলবে 'দেখেছি রূপসাগরে' (Dekehchhi Rupshagore) মিউজিক ভিডিওতে। 

অরিন্দমের (Arindom) সঙ্গীতায়োজনে, বাংলাদেশের জনপ্রিয় গায়ক মাহতিম শাকিবের (Mahtim Shakib) কণ্ঠে 'দেখেছি রূপসাগরে' গানটিতে ফুটে উঠেছে সত্যেন- দুর্গা প্রেমের গল্প। আর সেই গানেই জুটিতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও দিব্যজ্যোতি দত্তকে (Dibyojyoti Dutta)। এসভিএফ প্রোডাকশনের এই নতুন মিউজিক ভিডিও (New Music Video) মুক্তি পেয়েছে এসভিএফ মিউজিক (SVF Music) -এ। বাংলা লোকগানের মধ্যে শ্রোতাদের পছন্দের তালিকার একেবারে প্রথম দিকেই থাকে ‘দেখেছি রূপসাগর'। যেখানে,  প্রথমবার জুটিতে দেখা গেল দিতিপ্রিয়া- দিব্যজ্যোতিকে। 

 

 

দিতিপ্রিয়া রায় বলেন, "খাঁটি, নিষ্পাপ প্রেমের গল্প বলা কঠিন। দুর্গার মতো এরকম একটি সুন্দর চরিত্রে অভিনয় করতে পেরে আমি খুব খুশি। শ্যুটিংয়ের সময় আমরা খুব কঠোর পরিশ্রম করেছি। পরপর শিডিউল, বজ্রপাত, ভারী বৃষ্টিপাত, এই সবের মধ্যে শ্যুটিং হয়েছে। খুব ভালোবেসে কাজটা করেছি।  আশা করি সকলের ভাল লাগবে।"

 

Dekhechhi Rupshagore by Bangladeshi sensation Mahtim Shakib

 

আরও পড়ুন: বিয়ে করছেন অর্জুন- মালাইকা? করণের শো-তে ফাঁস হল সিক্রেট

Advertisement

টেলিভিশনের জনপ্রিয় মুখ দিব্যজ্যোতিকে এখানে দেখা যাচ্ছে সত্যেন চরিত্রে। অভিনেতার কথায়, “প্রথম মিউজিক ভিডিও সব সময়ই স্পেশাল হয়। আমার জন্য 'দেখছি রূপসাগর' স্মরণীয় অভিজ্ঞতা হয়ে থাকবে। বৃষ্টিতে ভিজতে ভিজতে শহর থেকে অনেক দূরে একটা জায়গায় শ্যুটিং করেছি। বৃষ্টি, কাদা, বাজ এই সবের মধ্যেই শ্যুট করেছি। কাজটা নিয়ে আমি দারুণ খুশি।"

 

Dekhechhi Rupshagore by Bangladeshi sensation Mahtim Shakib

'দেখছি রূপসাগর' গানটি রি-অ্যারেঞ্জ করেছেন অরিন্দম। তিনি বললেন, “এই গানটা খুব স্পেশাল। গানটির একটি  ইতিহাসও রয়েছে। আমার করা নতুন এই ভার্সন শুনে সকলের কেমন লাগে, তা জানার অপেক্ষায় রয়েছি।"

আরও পড়ুন: TRP: শীর্ষে 'মিঠাই', লক্ষ্মীকে পিছনে ফেলে এগিয়ে 'গাঁটছড়া'! রেটিং চার্টে প্রথম দশে ১৫ মেগা

 

Dekhechhi Rupshagore by Bangladeshi sensation Mahtim Shakib

 

আরও পড়ুন: 'দাদাভাই'-র হাতে রাখি পরালেন নীপা! নেটিজেনরা প্রশ্ন তুললেন কৌশাম্বিকে নিয়ে

মাহতিম সাকিব কিছুদিন আগেই সকলের মন জয় করেছেন, 'কুলের আচার' ছবির 'ভুল করেছি ভুল' গানটির মাধ্যমে। সঙ্গীতশিল্পীর কথায়, "দেখেছি রূপসাগর আমার প্রিয় গানগুলির মধ্যে একটি। নতুন এই ভার্সনে কণ্ঠ দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।"

 

Advertisement