scorecardresearch
 

Iman Chakraborty: ক্যামেরার পিছনে দেখা গেল ইমনকে, গান ছেড়ে এবার কি পরিচালনার দায়িত্বে? VIDEO

Iman Chakraborty: গায়িকা হিসাবে টলিপাড়ায় নামডাক ইমন চক্রবর্তীর। টলিউডে ইমনকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। গানের জগতে তাঁর আধিপত্য যে কতটা তা নতুন করে বলার কিছুই নেই। প্লেব্যাকের পাশাপাশি ইমনের নিজের একক মিউজিক অ্যালবামও রয়েছে। ইন্ডাস্ট্রিতে সকলের সঙ্গেই ইমনের সদ্ভাব রয়েছে।

Advertisement
ইমন চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইমন চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গায়িকা হিসাবে টলিপাড়ায় নামডাক ইমন চক্রবর্তীর।

গায়িকা হিসাবে টলিপাড়ায় নামডাক ইমন চক্রবর্তীর। টলিউডে ইমনকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। গানের জগতে তাঁর আধিপত্য যে কতটা তা নতুন করে বলার কিছুই নেই। প্লেব্যাকের পাশাপাশি ইমনের নিজের একক মিউজিক অ্যালবামও রয়েছে। ইন্ডাস্ট্রিতে সকলের সঙ্গেই ইমনের সদ্ভাব রয়েছে। তবে এবার গানকে সাইডে রেখে নতুন এক পেশায় যেতে চলেছেন ইমন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দিয়ে তারই আভাস দিলেন গায়িকা। 

ইমন সোশ্যাল মিডিয়াতে বরাবরই অ্যাক্টিভ থাকেন। গানের পাশাপাশি নিজের সব কীর্তি-কলাপই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি সেরকমই একটি ভিডিও শেয়ার করেন গায়িকা। যেখানে তাঁকে ক্যামেরার পিছনে দেখা যাচ্ছে, খুব মন দিয়ে ফ্রেম ধরার চেষ্টা করছেন তিনি। এরপর ইমনকে কাট বলতেও শোনা যায়। ইমনকে এইভাবে দেখলে অনেকে মনে করতেই পারেন যে তিনি হয়তো এবার পরিচালকের ভূমিকাতেও কাজ করবেন। যদিও এটা গায়িকা একেবারেই মজার ছলে এই ভিডিও শেয়ার করেছেন। তাঁর এখনই পরিচালক হওয়ার কোনও ইচ্ছে নেই। এই ভিডিও শেয়ার করে ইমন ক্যাপশনে লেখেন, আমার মধ্যে একটা ডিরেক্টর ডিরেক্টর ভাব আছে। অনেকেই ইমনকে এই ভিডিওর নীচে কমেন্ট করেছেন যে হয়ে যাও তাহলে ডিরেক্টর।

আসলে ইমন সম্প্রতি ডিজাইনার অভিষেক রায়ের একটি ইভেন্টে গিয়েছিলেন। সেখানে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন। ইমনের পাশাপাশি অনেক তারকাকেই এই ইভেন্টে দেখা গিয়েছিল। দুদিন আগেই স্বামী নীলাঞ্জনের জন্মদিনে তাঁকে সারপ্রাইজ দিয়েছেন ইমন। কিছুদিনের মধ্যেই প্রাক্তন শোভনেরও বিয়ে। তবে এইসব নিয়ে মাথাব্যথা নেই গায়িকার। তিনি নিজের মতো করেই জীবন চালিয়ে যাচ্ছেন। ইমন বরাবরই স্পষ্টবক্তা। মাঝেমধ্যে অনলাইনে এসে ট্রোলারদেরও মুখ বন্ধ করে দেন তিনি। ইমনের কেরিয়ারে মোড় ঘুরিয়ে দেয় প্রাক্তন সিনেমার তুমি অন্য কারও সঙ্গে বেধো ঘর। এই গানটি ইমনকে জাতীয় পুরস্কার এনে দিয়েছিল। এপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। টাপা টিনি, রঙ্গবতী, ও জীবন তোমার সাথে, আলাদা আলাদা-র মতো গানে ইমনের কণ্ঠ মন মাতিয়েছে সকলের।

Advertisement

গায়ক শোভনের সঙ্গে দীর্ঘদিনের প্রেম ছিল ইমনের। ইমন বয়সে বড় ছিলেন শোভনের থেকে। আর তাই শোভনের বাড়ি থেকে এই সম্পর্ককে মেনে নেওয়া হয়নি। যার ফলে ব্রেকআপ হয় ইমন ও শোভনের। এরপরই নীলাঞ্জনকে বিয়ে করেন ইমন। এখন সুখেই সংসার করছেন তাঁরা। সঙ্গে চালিয়ে যাচ্ছেন গানও। 

আরও পড়ুন

Advertisement