scorecardresearch
 

Tollywood Actress: বাবার কোলে ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? এখন টলিউডের ডাকসাইটে নায়িকা

Tollywood Actress: গোলাপি রঙের ঘাগরা, মাথায় ঘোমটা দেওয়া, চোখে কাজল, কপালে টিপ পরে চুপ করে বসে একটি ছোট্ট মেয়ে। পরের ছবিতেই বাবার কোলে রয়েছে সেই কন্যাটি, মাথায় দুটো ঝুঁটি বাঁধা, সামনে চাইনিজ কাট। আর তৃতীয় ছবিতে বাবার সঙ্গে সেই ছোট্ট মেয়ে তবে এবার তরুণী, ভোট দিয়ে ছবি তুলেছেন।

Advertisement
চিনতে পারছেন টলিউডের এই নায়িকাকে? চিনতে পারছেন টলিউডের এই নায়িকাকে?
হাইলাইটস
  • গোলাপি রঙের ঘাগরা, মাথায় ঘোমটা দেওয়া, চোখে কাজল, কপালে টিপ পরে চুপ করে বসে একটি ছোট্ট মেয়ে।

গোলাপি রঙের ঘাগরা, মাথায় ঘোমটা দেওয়া, চোখে কাজল, কপালে টিপ পরে চুপ করে বসে একটি ছোট্ট মেয়ে। পরের ছবিতেই বাবার কোলে রয়েছে সেই কন্যাটি, মাথায় দুটো ঝুঁটি বাঁধা, সামনে চাইনিজ কাট। আর তৃতীয় ছবিতে বাবার সঙ্গে সেই ছোট্ট মেয়ে তবে এবার তরুণী, ভোট দিয়ে ছবি তুলেছেন। তৃতীয় ছবিটি দেখে অনেকেই চিনতে পারবেন এই ছোট্ট মেয়েটি আসলে কে। তবে আগের ২ টো ছবি দেখে বুঝতে পারবেন না ইনি টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী, যিনি সাংসদও বটে। এই মুহূর্তে তাঁকে নিয়ে রাজ্য-রাজনীতি তোলপাড়। 

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা হয়েছে। তিনি হচ্ছেন নুসরত জাহান। যাঁকে নিয়ে এখন রাজনীতির মঞ্চ তোলপাড়। নুসরতের ছোটবেলার তিনটে ছবি তাঁরই ফ্যানক্লাব থেকে শেয়ার করা হয়েছে। সেদিনের সেই বাচ্চা মেয়েটাই আজকের নায়িকা। তাঁর রূপের আগুনে ঝড় ওঠে বহু পুরুষের হৃদয়ে। এই মুহূর্তের সবথেকে চর্চিত অভিনেত্রী হলেন নুসরত। তিনি শুধুই অভিনেত্রী নন, সাংসদও বটে। আধুনিকা নারীর পারফেক্ট মেলবন্ধন তিনি। তবে তাঁর ব্যক্তিগত জীবন বরাবরই চর্চিত। সম্প্রতি সন্দেশখালি কাণ্ড নিয়েও সোশ্যাল মিডিয়ায় সাংসদকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। 

নুসরত এর আগেও তাঁর ছোটবেলার ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেও উঠে এসেছিল তাঁর ছেলেবেলার বিভিন্ন মুহূর্ত। ছোট থেকেই নুসরত বাবার মেয়ে। বাবার গা ঘেঁষে থাকতে ভালবাসতেন। পড়াশোনায় মেধা ছিল। তখন বেশ শান্তই তিনি। সেই সময়েই নাকি আয়নার সামনে নানা সাজে আসতেন নুসরত। ঘুরে ফিরে নিজেকে দেখতেন। ২০১০-এ তাঁর ফেয়ার ওয়ান মিস কলকাতা খেতাব জয় সে দিকেই ইঙ্গিত দেয়। তার পরেই তিনি অভিনয় দুনিয়ায় পা রাখেন। জিতের বিপরীতে রাজ চক্রবর্তীর ‘শত্রু’ তাঁর প্রথম ছবি। ২০১৯ সালেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেন অভিনেত্রী। 

Advertisement

এই মুহূর্তে অভিনেতা যশের সঙ্গে জমিয়ে সংসার করছেন নুসরত। তাঁদের একমাত্র সন্তান ঈশাণকে নিয়ে তাঁদের রোজের জীবন ভালই চলছে। সন্তানের জন্ম দেওয়া থেকে পুজো, দীপাবলি প্রতিটি উৎসবেই হাতে হাত রেখে উদযাপন করেছেন চুটিয়ে। নুসরত-যশ এখন তাঁদের নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন। যাদের প্রথম বেবি চাইল্ড সেন্টিমেন্টাল ফ্লপ করে বক্স অফিসে। বাবা যাদব পরিচালিত এই ছবিতে জুটি বেঁধেছিলেন নুসরত-যশ। এখন আপাতত দুজনেই তাঁদের আগামী প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন।  

আরও পড়ুন

Advertisement