scorecardresearch
 

Parambrata Chatterjee: তীব্র গরমে অটো চালাচ্ছেন পরমব্রত, অভিনয় ছাড়লেন নাকি? VIDEO

Parambrata Chatterjee: গোটা দেশজুড়ে কাঠফাটা গরম। তীব্র গরমে মানুষের নাজেহাল অবস্থা। কলকাতা তো বটেই দেশের অন্যান্য রাজ্যেও অবস্থা খুব একটা ভাল নয়। গরমের চোটে মানুষের অবস্থা খুবই কাহিল। আর এই গরমের মধ্যেই পরমব্রত চট্টোপাধ্যায়কে অটো চালাতে দেখা গেল। তাও আবার আহমেদাবাদের রাস্তায়। অভিনেতার এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে যায়।

Advertisement
পরমব্রত চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরমব্রত চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এই গরমের মধ্যেই পরমব্রত চট্টোপাধ্যায়কে অটো চালাতে দেখা গেল।

গোটা দেশজুড়ে কাঠফাটা গরম। তীব্র গরমে মানুষের নাজেহাল অবস্থা। কলকাতা তো বটেই দেশের অন্যান্য রাজ্যেও অবস্থা খুব একটা ভাল নয়। গরমের চোটে মানুষের অবস্থা খুবই কাহিল। আর এই গরমের মধ্যেই পরমব্রত চট্টোপাধ্যায়কে অটো চালাতে দেখা গেল। তাও আবার আহমেদাবাদের রাস্তায়। অভিনেতার এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে যায়। তাহলে কি অভিনয় ছেড়ে পরম নতুন পেশা বেছে নিলেন? 

আসলে পরমব্রত যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে পরম নীল রঙের টি-শার্ট পরে অটো চালাচ্ছেন। অবশ্য ক্যামেরায় পরমের পিছন দিকটাই ধরা পড়েছে। তবে বাস্তবে নয়, এই অটো চালকের ভূমিকা পুরোটাই নতুন সিনেমার জন্য। তাও আবার বলিউডের। আসলে নতুন ছবির শ্যুটিংয়ের জন্যই পরমব্রত এখন আহমেদাবাদে রয়েছেন। কিন্তু সেখানেও তাপমাত্রার পারদ কলকাতার চেয়ে কম কিছু নয়। আর সেই তীব্র গরমের মধ্যেই শ্যুটিং করছেন পরমব্রত। 

প্রসঙ্গত, মিথ্যা-র পর পরমব্রতকে ফের হুমা কুরেশির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। জিও স্টুডিওজ এবং একেলন প্রোডাকশনস-এর যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে ‘গুলাবি’। সেই সিনেমার জন্যই আহমেদাবাদে শুটিং করছেন পরমব্রত। হুমা ইনস্টাগ্রামের স্টোরিতে পরমব্রতর একটি ছোট ভিডিও শেয়ার করেছেন, যেখানে পরম আহমেদাবাদের স্থানীয় খাবার খাচ্ছেন। এই ছবিতে পরম ছাড়াও রয়েছেন আর এক বাঙালি অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য। গত ১৪ এপ্রিল থেকে গুজরাতে শুরু হয়েছে ছবির শ্যুটিং। এটি একটি সোশ্যাল কমেডি ঘরানার ছবি হতে চলেছে। 

Advertisement

টলিউডের পাশাপাশি পরমব্রত বলিউডেও অভিনয় চালিয়ে যাচ্ছেন। একের পর এক মুম্বইয়ের সিনেমা, সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। যদিও বলিউডি কাজের ক্ষেত্রে চিত্রনাট্য নির্বাচনের ক্ষেত্রে এখন অনেকটাই সচেতন হয়েছেন তিনি। গুলাবি ছবিতে একেবারে অন্যরকম লুকস ও চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। ছবির পরিচালক বিপুল মেহেতা। খুব তাড়াতাড়ি বড়পর্দাতে দেখা যাবে হুমা-পরমব্রতকে একসঙ্গে। 
 

আরও পড়ুন

Advertisement