scorecardresearch
 

Partha Sarathi Deb: গুরুতর অসুস্থ পার্থসারথি দেব, হাসপাতালে ভর্তি, কী হয়েছে অভিনেতার?

Partha Sarathi Deb: গুরুতর অসুস্থ অভিনেতা পার্থসারথি দেব। শহরের এক হাসপাতালে ভর্তি রয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। প্রাথমিকভাবে পাওয়া খবর থেকে জানা গিয়েছে যে তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন বাংলা ইন্ডাস্ট্রি। মঞ্চ-সিনেমা-সিরিয়ালের পর্দায় টানা ৪০ বছর অভিনয় করেছেন পার্থসারথি দেব।

Advertisement
পার্থসারথি দেব পার্থসারথি দেব
হাইলাইটস
  • গুরুতর অসুস্থ অভিনেতা পার্থসারথি দেব।

গুরুতর অসুস্থ অভিনেতা পার্থসারথি দেব। শহরের এক হাসপাতালে ভর্তি রয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। প্রাথমিকভাবে পাওয়া খবর থেকে জানা গিয়েছে যে তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন বাংলা ইন্ডাস্ট্রি। মঞ্চ-সিনেমা-সিরিয়ালের পর্দায় টানা ৪০ বছর অভিনয় করেছেন পার্থসারথি দেব। পার্থসারথি টলিউডে বেশ পরিচিত এক নাম। স্বাভাবিকভাবেই তাঁর অসুস্থতার খবরে সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

পার্থসারথি দেব বেশ অনকগুলো বছর নাটকের মঞ্চে অভিনয় করেছেন। সিনেমাতেও তাঁর অভিনয় বেশ প্রশংসিত। কেরিয়ারে ২০০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। অভিনয় ছাড়া আর কোনও পেশাতেই যেতে রাজি ছিলেন না অভিনেতা। এই অভিনয়কেই পেশা করে তিনি জীবনে সফলতা পেয়েছেন। ২০২১ সালেও একবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। সেই সময় তিনি করোনাতে আক্রান্ত হয়েছিলেন। 

সূত্রের খবর, পার্থসারথি দেব বাঙ্গুর হাসপাতালে ভর্তি। তাঁর সিওপিডি প্লাস চেস্ট ইনফেকশন হয়েছে। চিকিৎসা চলছে। প্রসঙ্গত, পার্থসারথি দেবকে দেখা গিয়েছে চুনী-পান্না, জয়ী সিরিয়ালেও। সিনেমাতেও তাঁর অভিনয় নজর কেড়েছে। তাঁর অসুস্থতার খবরে সকলেই বেশ চিন্তিত। শুরু থেকেই অভিনয়কে কেন্দ্র করে তৈরি হয় তাঁর জীবন। সেই জীবনে অন্য কিছুই জায়গা করে নিতে পারেনি পার্থ সারথির। অভিনয় ছাড়া অন্য কোনও পেশায় যেতেই চাইতেন না অভিনেতা। 

আরও পড়ুন

শুরুতে চাকরির পরীক্ষায় ডাক পেতেন। কিন্তু ভুল উত্তর এবং খারাপ ইন্টারভিউ দিয়ে চাকরি পাওয়ার সেই সম্ভাবনাকে মুছে ফেলেছিলেন পার্থসারথি। মায়ের অমত ছিল ছেলের অভিনয় জীবনে। কিন্তু পাশে পেয়েছিলেন বাবাকে। অভিনয়কে রোজগারের পথ হিসেবে দাঁড় করানোর কথা বলেছিলেন অভিনেতার বাবা। তিনি সফলও হয়েছেন। অভিনয় করেই বাড়ি-গাড়ি সব কিনেছেন।

 

Advertisement