scorecardresearch
 

Bigg Boss 16: বিগ বসের ঘরে প্রথম এভিকশন, বেরোলেন শ্রীজিতা

তবে ঘর থেকে বেরিয়ে আসার পর সাক্ষাৎকারে শ্রীজিতা বলেন, 'টিনার সঙ্গে আমার সম্পর্কের কোনও পরিবর্তন হয়নি। এখনও আমার মনে টিনা সম্পর্কে ভালো জিনিস আছে। আমি টিনাকে যথেষ্ট মান্য করি। এখানে টিনার সঙ্গে আমার ঝগড়া হয়নি। আমাদের রসায়ন হয়তো মেলেনি।'

Advertisement
বিগ বসের ঘরে প্রথম এভিকশন, বেরোলেন শ্রীজিতা বিগ বসের ঘরে প্রথম এভিকশন, বেরোলেন শ্রীজিতা

রিয়েলিটি শো 'বিগ বস 16' (Bigg Boss 16) শুরু হওয়ার দুই সপ্তাহ হয়ে গেছে এবং এখন এতে প্রথম এভিকশন দেখা গেল। সলমান খানের (Salman Khan) এই শো থেকে বেরিয়ে আসা প্রথম প্রতিযোগী হলেন শ্রীজিতা দে (Sreejita De). বিগ বসের বাড়িতে শ্রীজিতার সফর ভালোই ছিল। কিছু বিষয় নিয়ে বাকি প্রতিযোগীদের সঙ্গে ঝগড়া হলেও পরে তাকে সবার সঙ্গে ওঠা-বসা করতে দেখা গেছে। তিনি বেশিরভাগ সময় রান্নাঘরেই কাটিয়েছেন। এটা নিশ্চিত যে টিনা দত্তের সঙ্গে তার সমীকরণ বাড়িতে বিশেষ কিছু ছিল না।

শালিন ভানোট, টিনা দত্ত, গোরি নাগোরি, এমসি স্ট্যান এবং শ্রীজিতা দে, এই সমস্ত প্রতিযোগী এভিকশনের জন্য মনোনীত হয়েছিলেন। সলমান খান কোনও সময় ব্যয় না করে শ্রীজিতার নাম নিয়ে তাকে উচ্ছেদ করেন।


টিনার সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক কেমন?

তবে ঘর থেকে বেরিয়ে আসার পর সাক্ষাৎকারে শ্রীজিতা বলেন, 'টিনার সঙ্গে আমার সম্পর্কের কোনও পরিবর্তন হয়নি। এখনও আমার মনে টিনা সম্পর্কে ভালো জিনিস আছে। আমি টিনাকে যথেষ্ট মান্য করি। এখানে টিনার সঙ্গে আমার ঝগড়া হয়নি। আমাদের রসায়ন হয়তো মেলেনি।'

মান্যার সঙ্গে শ্রীজিতের সম্পর্ক খুব ভালো ছিল। তার প্রশংসায় শ্রীজিতা বলেন, মান্যা ভুল বলে। ও যা বলে তা ভেবে তার পর কথা বলে। ও সমস্যাগুলি সমাধান করার চেষ্টাও করেন।


বিগ বস এবং দর্শকদের কাছ থেকে দ্বিতীয় সুযোগ চান

বাড়ি থেকে বের করে দেওয়ার পর শ্রীজিতা বলেন, 'আমার মনে হয় দর্শকরা আমাকে দেখার তেমন সুযোগ পাননি, তাই তারা আমাকে বুঝতে পারেননি। দর্শকরা যদি শ্রীজিতাকে বুঝতেন, তিনি হয়তো আরও কিছুদিন বাড়িতে থাকতেন, এটাই বোঝাতে চেয়েছেন অভিনেত্রী। এর সঙ্গে শ্রীজিতা তার ইচ্ছা প্রকাশ করেছেন যে তিনি দর্শকদের এবং বিগ বসকে তাকে আবার ডাকার জন্য অনুরোধ করেন। একই সময়ে, শ্রীজিতাও নিশ্চিত করেছেন যে তিনি তার দর্শকদের হতাশ করবেন না।

Advertisement


এ কথা বললেন সলমান

সলমান খানের সঙ্গে কথোপকথন এবং শুক্রবার-শনিবার কা বার প্রসঙ্গে শ্রীজিতা বলেন, 'আমি সলমান স্যারের সঙ্গে তেমন জায়গা পাইনি। তিনি আমাকে এমন কোনও প্রতিক্রিয়া দেননি যাতে আমি নিজেকে উন্নত করতে এবং খেলাটি আরও ভালো খেলতে সক্ষম হতাম, তবে আমি জানি যে তিনি আমাদের যা বলেন তা আমাদের নিজের জন্য।'

শ্রীজিতা দে-এর কথা বলতে গেলে, তিনি টিভি জগতে বেশ নাম কুড়িয়েছেন। তিনি কালার্স টিভির সিরিয়াল 'উত্তরণ'-এ মুক্তা রাঠোড়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। এ ছাড়া অতিপ্রাকৃত শো 'নজর'-এও দেখা গিয়েছিল শ্রীজিতাকে। টিনা দত্তের সঙ্গে তার ব্যক্তিগত লড়াই সবারই জানা। প্রায় তিন মাস গোয়ায় একসঙ্গে ছিলেন দুজনে। পরে টিনা তাকে ছোটখাটো বিষয়ে বাধা দিতে শুরু করলে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক ভিডিও সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন শ্রীজিতা। অন্যদিকে, শ্রীজিতা যখন বিগ বসের মঞ্চে এসেছিলেন, তিনি বলেছিলেন যে টিনার সঙ্গে তার ভালো বন্ধুত্ব রয়েছে।

 

Advertisement