scorecardresearch
 

Dadagiri- Sourav Ganguly: ইলিশে ভয় সৌরভের! 'দাদাগিরি'-তে বাঙাল ভাষায় বাজিমাত মহারাজের

Dadagiri Unlimited: শুরুর পর থেকেই প্রিয় দাদার শো দারুণ পছন্দ করছে দর্শকেরা। সেই প্রমাণ মিলেছে প্রতি সপ্তাহে প্রকাশ্যে আসা টিআরপি তালিকা থেকে। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে 'দাদাগিরি'-র নানা ভাইরাল ভিডিও।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়

চলছে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ১০। ফের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শুরুর পর থেকেই প্রিয় দাদার শো দারুণ পছন্দ করছে দর্শকেরা। সেই প্রমাণ মিলেছে প্রতি সপ্তাহে প্রকাশ্যে আসা টিআরপি তালিকা থেকে। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে 'দাদাগিরি'-র নানা ভাইরাল ভিডিও।

'দাদা'-কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। এই সপ্তাহান্তেও 'দাদাগিরি'-র মঞ্চে হাজির থাকবেন একঝাঁক টেলি নায়িকা। উপস্থিত থাকবেন স্বস্তিকা দত্ত, দেবচন্দ্রিমা সিংহ রায়, সন্দীপ্তা সেন, ইধিকা পাল, উষসী রায় ও সুদীপ্তা বক্সীর মতো অভিনেত্রীরা। আর সেখানে সৌরভের সঙ্গে ইধিকার এক বাঙাল ভাষায় মজার কথোপকথন ভাইরাল হয়।  

চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, ইধিকা সৌরভকে বলছেন,'আমিও বাংলাদেশ গিয়েছি, তুমি গিয়েছো...', একথা শুনে বাংলার ভাষায় সৌরভ কথা বলতে শুরু করেন। মহারাজ বলেন, 'বাংলাদেশ গেসি, যত্ন পাইসি...।' 'পিলু'-র রঞ্জা এরপর তাঁকে জিজ্ঞেস করেন, 'ইলিশ মাছ খাইসেন আপনি?' হেসে সৌরভের জবাব, 'কাঁটা বাছতে হয় বলে বেশি খাইতে পারি না...।" এরপর ইধিকা জানান, 'আমি বারো খান ইলিশ মাছ খাইসি...।' শুনে তো রীতিমতো অবাক সৌরভ। মজা করে বলেন, 'তোমার নাম তো এবার ইশিকা থেকে ইলিশ হয়ে যাবে...।' হেসে খুন বাকি তারকা প্রতিযোগীরাও। 

আরও পড়ুন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

 

এর আগে ফের জার্সি উড়িয়েছিলেন সৌরভ। গ্র্যান্ড ওপেনিংয়ের পর্বে প্রতিযোগী হয়ে আসেন অন্ধ্রপ্রদেশের রত্না শর্মিলা। যিনি সৌরভের বড় ফ্যান। দাদাকে দেখে, উৎসাহিত হয়ে তিনি আবদার করেন জার্সি ওড়ানোর। প্রথমে না করলেও, শেষে নিজের অনুগামীর মন রাখতে তাঁর কথা রাখলেন সৌরভ।  সালটা ছিল ২০০২। লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে জার্সি উড়িয়েছিলেন সৌরভ। বাংলার মানুষ আজও ভোলেনি দৃশ্যটা। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সৌরভ। আজও তিনি সকলের প্রিয় 'দাদা' কিংবা 'মহারাজ'। কিছুটা একই রকম দৃশ্যের সাক্ষী থেকেছে বাংলা টেলিভিশনের দর্শকেরা। সৌজন্যে 'দাদাগিরি আনলিমিটেট'। আবার গায়িকা অনুষ্কা পাত্রের গানের তালে কোমর দোলাতেও দেখা গেছে তাঁকে।   
  
প্রসঙ্গত, ২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল এই গেম শো। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। বলাই বাহুল্য সৌরভের অসাধারণ এবং সাবলীল সঞ্চালনা এই ক্যুইজ শো-কে আরও আকর্ষণীয় করে তোলে। 


   

Advertisement