scorecardresearch
 

Ankita Lokhande: ঠোঁটে ঠোঁট রেখে বয়ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা, ট্রোলড অঙ্কিতা

একে ফ্রেন্ডশিপ ডে (Frienship Day), তায় আবার বয়ফ্রেন্ড ভিকি জৈনের (Vicky Jain) জন্মদিন। অগাস্টের প্রথম রবিবার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) কাছে কোনও সাধারণ দিন ছিল না। একেবারে যাকে বলে ডাবল বোনানজা। বিশেষ দিন স্মরণীয় করে রাখতে ভিকিকে উপহার দেওয়ার পাশাপাশি ঠোঁটে চুমু এঁকে দিলেন অঙ্কিতা।

Advertisement
সেই বিশেষ মুহূর্ত সেই বিশেষ মুহূর্ত
হাইলাইটস
  • ভিডিও পোস্ট করার পর নেটিজেনদের ট্রেলিং থেকে বাঁচতে পারলেন না অভিনেত্রী।
  • ধেয়ে এসেছে নেগেটিভ কমেন্ট।

একে ফ্রেন্ডশিপ ডে (Frienship Day), তায় আবার বয়ফ্রেন্ড ভিকি জৈনের (Vicky Jain) জন্মদিন। অগাস্টের প্রথম রবিবার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) কাছে কোনও সাধারণ দিন ছিল না। একেবারে যাকে বলে ডাবল বোনানজা। বিশেষ দিন স্মরণীয় করে রাখতে ভিকিকে উপহার দেওয়ার পাশাপাশি ঠোঁটে চুমু এঁকে দিলেন অঙ্কিতা। তবে ভিডিও পোস্ট করার পর নেটিজেনদের ট্রেলিং থেকে বাঁচতে পারলেন না অভিনেত্রী।

পোস্টে অঙ্কিতা লিখেছেন, 'Your best years are ahead of you and your best is NOW with ME and I promise I will be there for you at life’s every up and down and the in-between. Happy birthday my man'

ইনস্টাগ্রামে যে ভিডিয়ো পোস্ট করেছেন অঙ্কিতা তাতে দেখা গিয়েছে শনিবার মধ্যরাত থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। চারিদিকে হ্যাপি বার্থ ডে শুভেচ্ছার মধ্যে দিয়েই ভিকিকে বলতে শোনা গিয়েছে, “আমার গিফট কোথায়?” দেরি করেননি অঙ্কিতাও। হাতে তুলে দিয়েছেন অ্যাপেলের এয়ার পড। ভিকির চোখ মুখই বলে দিচ্ছে উপহার পেয়ে কত খুশি তিনি। চলেছে আদরও। প্রেমিকার কপালে, গালে, ঠোঁটে চুমু এঁকে দিয়েছেন ভিকি। পাল্টা আদর ফিরিয়ে দিয়েছেন অঙ্কিতাও।

 

যদিও ধেয়ে এসেছে নেগেটিভ কমেন্ট। সুশান্তের (Sushant Singh Rajput) প্রাক্তন তিনি। তাই বর্তমানকে চুমু খাওয়ার ‘অপরাধে’ কমেন্ট বক্সে তাঁর চরিত্র নিয়ে কুৎসিত আক্রমণ করেছেন কেউ কেউ। সবাই নয়, ভিকির সঙ্গে তাঁর মিষ্টি মুহূর্ত দেখে অঙ্কিতাকে আগামীর শুভেচ্ছাও জানিয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ।

Advertisement

দিন কয়েক আগেই সুশান্ত-অঙ্কিতার হিট ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র শুট শুরু করেছেন অঙ্কিতা। ‘পবিত্র রিস্তা ২’-এ সুশান্তের জায়গায় অঙ্কিতার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা শাহির শেখ। শুটিং শুরুর মুহর্তের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করে অঙ্কিতা লিখেছিলেন, ‘কখনও কখনও খুব সাধারণ জীবন থেকেই আমরা অসাধারণ প্রেমের গল্প খুঁজে পাই। মানব এবং অর্চনার সেই অসাধারণ প্রেমের গল্পের সাক্ষী থাকুন’। শোনা যাচ্ছে, সুশান্তের প্রতি শ্রদ্ধাঞ্জলি হিসেবেই এই ধারাবাহিকের দ্বিতীয় ভার্সন তৈরির সিদ্ধান্ত নিয়েছেন একতা এবং অঙ্কিতা। তবে টেলিভিশনে নয়, অল্ট বালাজির ওটিটি প্ল্যাটফর্মে নাকি দেখা যেতে পারে এই ধারাবাহিক।

 

Advertisement