scorecardresearch
 

Lokkhi Kakima Superstar: শেষ হচ্ছে 'লক্ষ্মী কাকিমা'-র জার্নি, আবেগঘন পোস্ট অপরাজিতার

Lokkhi Kakima Superstar - Aparajita Adhya: শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছিল লক্ষ্মী কাকিমা- অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আর সে প্রমাণ মিলেছে টিআরপি তালিকাতে। রেটিং চার্টে স্থান ওঠা-নামা করলেও বেশীরভাগ সপ্তাহে প্রথম দশেই থাকত এই মেগা।

Advertisement
অভিনেত্রী অপরাজিতা আঢ্য অভিনেত্রী অপরাজিতা আঢ্য

২০২২ সালে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আবার শেষ হয়েছে অনেকগুলি মেগা। সমাপ্তির তালিকায় এবার যুক্ত হল জি বাংলার 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-এর নাম। শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছিল লক্ষ্মী কাকিমা- অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আর সে প্রমাণ মিলেছে টিআরপি তালিকাতে। রেটিং চার্টে স্থান ওঠা-নামা করলেও বেশীরভাগ সপ্তাহে প্রথম দশেই থাকত এই মেগা। এবার বিদায় ঘণ্টা বাজল ধারাবাহিকের। মন ভারাক্রান্ত গোটা টিম সহ অপরাজিতার। 

শুক্রবার ছিল 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-র শেষ দিনের শ্যুটিং। এদিন বেশ কয়েকটি পুরনো ছবি শেয়ার করেন ফেসবুকে পোস্ট করেন অপরাজিতা আঢ্য। আবেগপ্রবণ অভিনেত্রী লেখেন, "আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টার- এর লাস্ট শ্যুটিং ছিল.... একটা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়..... কী হয়..... সবাই বলবে কী আবার হয়, নতুন ধারাবাহিক শুরু হয়। সেটা তো জীবনের নিয়ম, কিছু শেষ হলে কিছু শুরু হয়। কিন্তু এই যে তিল তিল করে প্রতিদিন একটি পরিবার তৈরী হয়, সেই সমগ্র পরিবারটার অর্থাৎ সব অভিনেতা অভিনেত্রী ও কলা কুশলীদের আবেগর মৃত্যু হয় এবং একাধিকবার সেই যন্ত্রণা ভোগ করতে হয়। সে যে কী যন্ত্রণার খুব কম জনই তা বোঝে....।" 

 

অভিনেত্রীর এই পোস্টে অনুগামীরাও নিজেদের ক্ষোভ উজার করে দিয়েছেন। এত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়াটা, কেউই মেনে নিতে পারছেন না। যদিও অপরাজিতার ফ্যানেরা তাঁকে নিয়মিত দেখতে পারবেন ছোট পর্দায় এরপরও। নতুন নন ফিকশন শো 'ঘরে ঘরে জি বাংলা'-তে ইন্দ্রাণী হালদার ছাড়াও সঞ্চালিকার ভূমিকা পালন করবেন তিনি। ২ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এই গেম শো।

আরও পড়ুন: সানাই বাজবে বি-টাউনে! জানুন সিদ্ধার্থ- কিয়ারার বিয়ের দিনক্ষণ

Advertisement

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনে জোড়দার টেক্কা চলছে। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। শেষ টিআরপি তালিকায়, নতুন শুরু হওয়া বেশীরভাগ ধারাবাহিকগুলি দারুণ স্কোর করেছে। অন্যদিকে এক সময়ের শীর্ষে থাকা মেগাগুলির যথেষ্ট খারাপ ফল। তবে নতুন বছরে টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে। 

Advertisement