scorecardresearch
 

Sidharth Shukla: শেষ পোস্টে হার্টলাইন দেখিয়ে হার্ট অ্যাটাকেই চলে গেলেন সিদ্ধার্থ

ইনস্টাগ্রামে চিকিৎসা ক্ষেত্রে ফ্রন্টলাইন ওয়ারিয়র্সের জন্য একটি পোস্ট করেছিলেন সিদ্ধার্থ যার নীচে ছিল হার্ট লাইন। হ্যাশট্যাগে লিখেছিলেন #TheHeroesWeOwe. এটি দিয়ে সিদ্ধার্থ একটি বড় ক্যাপশন লেখেন। দুঃখের বিষয়, হার্ট লাইনের ফটো শেয়ার করে মেডিক্যাল কর্মীদের প্রশংসা করা সিদ্ধার্থ, নিজের হৃদস্পন্দনের কারণে আজ এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।

Advertisement
সিদ্ধার্থ শুক্লা সিদ্ধার্থ শুক্লা
হাইলাইটস
  • মুম্বই পুলিশ সূত্রে খবর, সিদ্ধার্থের দেহে আঘাতের কোনও চিহ্ন নেই।
  • মৃত্যুর কারণ নিয়ে ১০০ শতাংশ নিশ্চিত হতে ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে।
  • সিদ্ধার্থের পরিবারও মৃত্যু নিয়ে এখনও পর্যন্ত কোনও সন্দেহ প্রকাশ করেনি।

টিভির অন্যতম চার্মিং এবং সুদর্শন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত রয়েছেন। অকস্মাৎ এই পৃথিবীকে চিরতরে বিদায় জানিয়েছেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুর খবর বিনোদন জগতের জন্য খুবই মর্মান্তিক এবং দুঃখজনক। সেলিব্রেটি থেকে শুরু করে তাঁর ফ্যানরা পর্যন্ত এটা বিশ্বাস করতে পারছেন না যে টিভির উজ্জ্বল তারকা চিরতরে নিভে গেছে।

মুম্বই পুলিশ সূত্রে খবর, সিদ্ধার্থের দেহে আঘাতের কোনও চিহ্ন নেই। তবে মৃত্যুর কারণ নিয়ে ১০০ শতাংশ নিশ্চিত হতে ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। মুম্বইয়ের কুপার হাসপাতালে তাঁর ময়নাতদন্ত হবে। সিদ্ধার্থের পরিবারও মৃত্যু নিয়ে এখনও পর্যন্ত কোনও সন্দেহ প্রকাশ করেনি। কুপার হাসপাতালের সিনিয়র চিকিৎসক শিবকুমারের তত্ত্বাবধানে ময়নাতদন্ত করা হবে। সিদ্ধার্থের পরিবার এবং বন্ধুদের বয়ান রেকর্ড করছে মুম্বই পুলিশ।

 

ইনস্টাগ্রামে এটি ছিল সিদ্ধার্থের শেষ পোস্ট

সিদ্ধার্থ শুক্লা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল সিদ্ধার্থ শুক্লার শেষ পোস্টেও হার্টলাইন বা হৃদয় রেখা দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে চিকিৎসা ক্ষেত্রে ফ্রন্টলাইন ওয়ারিয়র্সের জন্য একটি পোস্ট করেছিলেন সিদ্ধার্থ যার নীচে ছিল হার্ট লাইন। হ্যাশট্যাগে লিখেছিলেন #TheHeroesWeOwe. এটি দিয়ে সিদ্ধার্থ একটি বড় ক্যাপশন লেখেন। দুঃখের বিষয়, হার্ট লাইনের ফটো শেয়ার করে মেডিক্যাল কর্মীদের প্রশংসা করা সিদ্ধার্থ, নিজের হৃদস্পন্দনের কারণে আজ এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।

Advertisement

ক্যাপশনে তিনি লেখেন, 'To all the frontline warriors, a thank you from the heart! You risk your lives, work for countless hours, and comfort patients who couldn’t be with their families. You truly are the bravest! Being on the frontline surly isn’t easy, but we really appreciate your efforts. #MumbaiDiariesOnPrime is an ode to these superheroes in white capes, the nursing staff and their countless sacrifices. Trailer out on 25th August. #TheHeroesWeOwe.'

 


এটি ছিল সিদ্ধার্থ শুক্লের টুইটারে শেষ পোস্ট

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সক্রিয় সিদ্ধার্থ শুক্লা টুইটারে শেষ পোস্টটি করেছিলেন আজ থেকে ৩ দিন আগে ৩০ অগাস্ট। সিদ্ধার্থের পোস্টটি উৎসর্গ করা হয়েছিল সুমিত অন্তিল এবং অবনী লেখারাকে, যাঁরা অলিম্পিকে ভারতের সম্মান বাড়িয়েছিলেন প্যারালিম্পিকের মঞ্চে। তিনি তার পোস্টে লিখেছেন, ভারতীয়রা আমাদের বারবার গর্বিত করছে।

 

Advertisement