scorecardresearch
 

Dadagiri: 'দাদাগিরি'-র মঞ্চ মাতাবেন 'সর্বজয়া'- দেবশ্রী! সঙ্গে জমিয়ে নাচবেন সৌরভ

Sourav Ganguly -Deboshree Roy In Dadagiri: সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'দাদাগিরি আনলিমিটেড' -তে একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় ও দেবশ্রী রায় সৌরভ গঙ্গোপাধ্যায় ও দেবশ্রী রায়
হাইলাইটস
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • এবারও সঞ্চালনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভের সঙ্গে নাচবেন দেবশ্রী।

শেষের পথে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited)। তবে কবে দেখা যাবে শেষ পর্ব, তা এখনও জানা যায়নি। তবে বর্তমানে দারুণ চলছে এই নন- ফিকশন শো (Non-Fiction Show)। প্রায় প্রতি পর্বেই থাকছে চমক। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) এই শো -তে একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 

'দাদাগিরি' (Dadagiri)-র এই সপ্তাহান্তের পর্বে হাজির থাকবে জি বাংলার ধারাবাহিক 'সর্বজয়া' (Sarbojaya)-র টিম। নাচে -গানে -আড্ডায় হবে এক জমজমাট পর্ব। এই ধারবাহিকের গল্প মূলত সর্বজয়াকে কেন্দ্র করেই। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবশ্রী রায় (Deboshree Roy)। অভিনয়ের পাশাপাশি তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী, তা বোধ হয় কারও অজানা না। অভিনেত্রীর ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। এবার 'দাদাগিরি'-র মঞ্চ মাতাবেন দেবশ্রী। 

Dadagiri new episode highlights

আরও পড়ুন:  বঙ্কিমচন্দ্রের 'আনন্দমঠ' এবার সেলুলয়েডে! চিত্রনাট্য লিখছেন রাজামৌলির বাবা
 

দেবশ্রী রায়ের দারুণ লোকনৃত্য দেখে মুগ্ধ খোদ সৌরভও। শুধু তাই না, নায়িকার সঙ্গে নাচতে দেখা যাবে মহারাজকে। দেবশ্রীকে সৌরভ বলবেন, "শুধু টেলিভিশন না, বড় পর্দাতেও এতদিন তুমি সর্বজয়া ছিলে, থাকবেও...।" উল্টোদিকে দেবশ্রী আবার সৌরভকে জানালেন, "এখানে আসার কারণ কী জানো? তোমার হাসি...।" একথা শুনে লাজুক হাসি দেখা গেল সৌরভের মুখে। 

আরও পড়ুন:  TRP: ফের শীর্ষে 'মিঠাই', চমক 'অনুরাগের ছোঁয়া'-র! কত নম্বরে 'গাঁটছড়া'?

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে...।" এই পোস্ট দেখে মন ভেঙেছে নেটিজেন ও অনুগামীদের। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন দুঃখ ও হতাশায়। এখনই সকলে বলছেন, "খুব মিস করব...। "   

Advertisement

Advertisement