scorecardresearch
 

Debangshu Bhattacharya On Dadagiri: 'দাদাগিরি'-র মঞ্চে দেবাংশু! সৌরভকে সরাসরি ছুঁড়ে দিলেন রাজনৈতিক প্রশ্ন

Debangshu Bhattacharya On Dadagiri: 'দাদা'-কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দান তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। এই সপ্তাহান্তেও এই শো -তে থাকছে চমক।

Advertisement
'দাদাগিরি'-র মঞ্চে দেবাংশু ভট্টাচার্য 'দাদাগিরি'-র মঞ্চে দেবাংশু ভট্টাচার্য
হাইলাইটস
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক।
  • এবারও সঞ্চালনা করেছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়।

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' (Dadagiri) -র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন, ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

এই সপ্তাহান্তেও এই শো -তে থাকছে চমক। 'দাদাগিরি'-র মঞ্চে হাজির থাকবেন পৃথিবীখ্যাত ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) ওরফে সকলের প্রিয় 'বাদাম কাকু' (Badam Kaku), তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya) সহ আরও অনেকে। নির্বাচনের আগে থেকে জনপ্রিয় হয়ে ওঠা 'খেলা হবে' (Khela Hobe) গান যে তাঁর লেখা, একথা বোধ হয় সকলেরই জানা। 

আরও পড়ুন: শুরু হচ্ছে 'কুলের আচার'-র শ্যুটিং! প্রকাশ্যে মধুমিতা-বিক্রমের জুটিতে প্রথম ছবির লুক

'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দান তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। চ্যানেলের তরফ থেকে সদ্য সম্প্রচারিত প্রোমোতে দেখা যাচ্ছে, দেবাংশু সৌরভকে একটি প্রশ্ন করছেন, "বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম..." এই প্রশ্ন শুনেই অপ্রস্তুত সৌরভের উত্তর, "আমাকে এসব প্রশ্ন করিস না।" দেবাংশু ফের একটি প্রশ্ন ছুঁড়ে দেন, "তাঁকে কি বিশ্বাস করা উচিত ছিল আমাদের?" এই প্রশ্ন শুনে রীতিমতো হতবম্ব সৌরভ।

আরও পড়ুন: ডেস্টিনেশন পাহাড়! মিঠাই -সিডের প্রেম পর্বের মাঝে চুটিয়ে মজা হল্লা মোদক পরিবারের

আসলে ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতির ময়দানে পা রাখা নিয়ে জল্পনার অন্ত ছিল না। শোনা গিয়েছিল, গেরুয়া শিবিরের হয়ে প্রার্থী হবেন সৌরভ। কিন্তু শেষমেশ রাজনীতিতে নাম লেখাননি। এমনকী হৃদরোগেও আক্রান্ত হওয়ার পর স্টেন্ট বসাতে হয় তাঁর। 

Advertisement

আরও পড়ুন: 'যমুনা ঢাকি'-র জায়গা নিচ্ছে 'গৌরী এলো'! প্রাইম টাইমে দীর্ঘদিন খারাপ TRP-ই কারণ?

প্রসঙ্গত, এদিনের পর্বে ছোট পর্দার দর্শকদের জন্যও উপহার স্বরূপ, 'কাঁচা বাদাম' গানটি শোনাবেন ভুবন বাদ্যকার, যা উপভোগ করবেন খোদ মহারাজও। শুধু তাই নয়, ভুবনের থেকে কাঁচা বাদামও খাবেন সৌরভ। সেই সঙ্গে শুনবেন, তাঁর জীবনের খুঁটিনাটি। কীভাবে এতটা জনপ্রিয় হল তাঁর গান। শোনা যাচ্ছে, ভুবন বাদ্যকারকে তাঁর চেনা পরিসর, যেমন বাদাম, গান ইত্যাদি নিয়েই বেশি প্রশ্ন করা হয়েছে। যার জবাবও তিনি দিব্যি দিয়েছেন একটুও না ঘাবড়ে। দাদার হাত থেকে পেয়েছেন 'দাদাগিরি'-র ট্রফিও। 

 

Advertisement