scorecardresearch
 

Godhuli Alap: মাঝবয়সী অরিন্দমের সঙ্গে অল্পবয়সী নোলকের বিয়ে! মেনে নেবে সমাজ?

Godhuli Alap New Serial: দীর্ঘ ১২ বছর পর, ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা কৌশিক সেন। তিনি জুটি বাঁধবেন নবাগতা সোমু সরকারের সঙ্গে। প্রথম থেকেই জল্পনা ছিল ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে। 

Advertisement
'গোধূলি আলাপ' ধারাবাহিকে কৌশিক সেন ও সোমু সরকার 'গোধূলি আলাপ' ধারাবাহিকে কৌশিক সেন ও সোমু সরকার
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'গোধূলি আলাপ'।
  • এই মেগার মাধ্যমেই, ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা কৌশিক সেন।
  • তিনি জুটি বাঁধবেন নবাগতা সোমু সরকারের সঙ্গে।

নতুন ধারাবাহিক 'গোধূলি আলাপ' (Godhuli Alap) আসার খবর চাউর হতেই দর্শকদের উৎসাহের শেষ নেই। এই মেগার মাধ্যমেই দীর্ঘ ১২ বছর পর, ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)। তিনি জুটি বাঁধবেন নবাগতা সোমু সরকারের (Somu Sarkar) সঙ্গে। প্রথম থেকেই জল্পনা ছিল ধারাবাহিক সম্প্রচারের (Serial Telecast Time) সময় নিয়ে। 

বোঝাই যাচ্ছিল, নতুনকে স্থান দিতে কোপ পড়বে কোনও পুরনো মেগয়। শেষ পর্যন্ত সব প্রশ্নের উত্তর মিলেছে। শেষ হয়ে যাচ্ছে 'বরণ'। আগে চ্যানেলের তরফে প্রকাশিত প্রোমো থেকে জানা যায়, 'বরণ' (Boron)-র স্লটে  বিকেল ৫.৩০ মিনিটে আসবে 'গোধূলি আলাপ'। 

কিন্তু সেই সিদ্ধান্ত পরিবর্তন করে চ্যানেলের তরফে এখন জানা যাচ্ছে, আগামী ২১ মার্চ থেকে নতুন ধারাবাহিক 'গুড্ডি'-র স্লট অর্থাৎ ৬ টায় দেখা যাবে 'গোধূলি আলাপ'। আর' গুড্ডি' (Guddi) দেখা যাবে সেই স্লটে, অর্থাৎ বিকেল ৫.৩০ মিনিটে।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: রঙের উৎসব উদযাপন 'দিদি নম্বর ১'-র মঞ্চে! নাচ-গান-আড্ডায় মাতাবেন তারকারা

কৌশিক -সোমু ছাড়াও এই 'গোধূলি আলাপ'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোহাগ সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ও তাঁর তত্ত্বাবধানে এবং দীপ্তর পরিচালনায় আসছে এই ধারাবাহিক। যেখানে ফুটে উঠবে এক অসমবয়সী প্রেমের গল্প। মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম আর বহুরূপী নোলক ভাগ্যের পরিহাসে বাঁধা পড়বে সাতপাকে। দু'জনের বয়সের এত তফাৎ কি মেনে নেবে এই সমাজ? সেইভাবেই গল্প এগোবে।

Advertisement

 

Godhuli Alap New Serial starring kaushik sen

আরও পড়ুন: অনির্বাণ, জয়া থেকে সৃজিত! দেখুন কার ঘরে এলো 'ব্ল্যাক লেডি'

এর আগে আজতক বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে কৌশিক সেন জানান, "আমার চরিত্রটা একজন সফল অ্যাডভোকেটের। সে অনেক দিন ধরে লড়াই করছিল একটি মামলায়, গ্রামের কৃষকদের জমি সংক্রান্ত বিষয়। গ্রামের এক ভদ্রলোক সাক্ষী দেওয়ায়, মামলাটি জিতে যায় সে। কিন্তু এরপর তার মেয়ের বিয়ের সময় বাড়িতে আক্রমণ হয় এবং পাত্রকে তুলে নিয়ে যায়। ঘটনাচক্রে সেই মেয়েটিকে এর আগে আমি একবার রাস্তায় দেখি। বহুরূপী সেজে সে আসে আমার সামনে এবং মজা করে আমায় কাকু বলে ডাকি। দু'জনের বয়সের বিশাল ফারাক।" 

Godhuli Alap New Serial starring kaushik sen

আরও পড়ুন: গ্রীষ্মে শহরে আসছে সার্কাস! জুটিতে পরাণ -লিলি, রয়েছে আরও চমক

অভিনেতা যোগ করেন, "ঘটনাচক্রে আমি বিয়ে করি মেয়েটিকে। সমস্যা শুরু হয়, বাড়িতে ফেরার পর। মা, ভাই সকলে ধরেই নিয়েছিল এত বয়স হয়ে গেছে, ফলে ছেলে আর বিয়ে করবে না। সেখানে একটা বাচ্চা মেয়েকে বিয়ে করায় সকলে অপ্রস্তুত।" 

আরও পড়ুন: "৪৫ ডিগ্রি গরমে টানা ১৭ দিন প্রস্থেটিক মেকআপে শ‍্যুট করেছি!"

পর্দায় এতটা বয়সের ফারাক দেখানো হবে। রিয়েল লাইফে অসমবয়সী প্রেমে বিশ্বাসী কৌশিক সেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, "নিশ্চই! সেটা সব সময় যে ছেলেটির বয়স বেশি হতে হবে এমনটা না, উল্টোটাও হতে পারে। একজন বয়স্কা মহিলাও তার থেকে বয়সে ছোট ছেলের প্রেমে পড়তে পারে। এরকম তো এখন বহু ঘটনা দেখা যায়। আমাদের সমাজে এটা নতুন কিছু নয়। তবে যখন ঘটে কিছু জটিলতা আসে, এটাও সত্যি।" 


 

Advertisement