scorecardresearch
 

Pawandeep Rajan-Arunita Kanjilal : পবনদীপ-অরুণিতা ট্রোল হলেন! নেটিজেনরা বলছে, 'ক্যায়া সে ক্যায়া হো গয়া দেখতে দেখতে'

Pawandeep Rajan-Arunita Kanjilal: নিজেদের বন্ধু এবং প্রিয় শিল্পীর মিউজিক ভিডিও শেয়ার করেন সেলেব্রিটিরা। আর সেইগুলির প্রচার করেন। অরুণিতা এবং পবনদীপ সম্প্রতি জুবিন নাটিয়াল আর প্রকৃতি কক্করের 'গজব কা হ্যায় দিন'-এর ওপর পারফর্ম করেন।

Advertisement
পবনদীপ রাজন এবং অরুণিতা কাঞ্জিলাল পবনদীপ রাজন এবং অরুণিতা কাঞ্জিলাল
হাইলাইটস
  • অরুণিতা এবং পবনদীপ সম্প্রতি জুবিন নাটিয়াল আর প্রকৃতি কক্করের 'গজব কা হ্যায় দিন'-এর ওপর পারফর্ম করেন
  • তারপর সেটি শেয়ার করেন
  • তখন নেটিজেনরা সেখানে কমেন্ট করেন

Pawandeep Rajan-Arunita Kanjilal: এবার ইন্ডিয়ান আইডল বেশ জমজমাট হয়েছে। বেশ কয়েকজন প্রতিভাবান গায়কের খোঁজ পাওয়া গিয়েছে। শো শেষের আগে সম্মুখপ্রিয়া, মহম্মদ দানিশের মতো প্রতিযোগিরা কাজের প্রস্তাব পেয়েছেন।

শিল্পীদের ইচ্ছা
নিজেদের বন্ধু এবং প্রিয় শিল্পীর মিউজিক ভিডিও শেয়ার করেন সেলেব্রিটিরা। আর সেইগুলির প্রচার করেন। অরুণিতা এবং পবনদীপ সম্প্রতি জুবিন নাটিয়াল আর প্রকৃতি কক্করের 'গজব কা হ্যায় দিন'-এর ওপর পারফর্ম করেন।

তারপর সেটি শেয়ার করেন। তখন নেটিজেনরা সেখানে কমেন্ট করেন। তাঁরা অরুণিতাকে নিয়ে প্রতিক্রিয়াও দেন। ইন্ডিয়ান আইডল ১২ জিতেছিলন পবনদীপ। আর অরুণিতা দ্বিতীয় হয়েছিলেন।

নেটে প্রতিক্রিয়া
ওই ভিডিও শেয়ারের পর বিভিন্ন রকম মন্তব্য ভেসে আসতে থাকে। একজন বলেছেন, এই ভিডিও দেখার পর এক নেটিজেনের প্রতিক্রিয়া হল, সোচতা হু কে ওহ কিতনে মাসুম হ্যায়, ক্যায়া সে ক্যায়া হো গয়া দেখতে দেখতে। আফনাদের অনেক ভালবাসা।

আর এক নেটিজেন বলেন, আপনি খালি গান নিয়ে থাকতে পারেন। ওটা ঠিক নয়, সেটা ছেড়ে দিন। এটা বেশি হয়ে গেল। আর একজন বলেন, যদি কারও মনে হয় এটা স্বপ্ন, তা হলে বলে দিতে চাই, এটা পবনদীপ পোস্ট করেছেন।

শো নিয়ে ট্রোল
এমনও হয়েছে ইন্ডিয়ান আইডল ১২ শোয়ের প্রতিযোগী, বিচারক এবং উপহার নিয়ে ট্রোল হয়েছে। তবে সব প্রতিকূলতা পেরিয়ে এগিয়ে চলেছে শো। আর শেষ হয়েছে। সাফল্য পেয়েছে। মানুষের উৎসাহও ছিল এই শো নিয়ে। কে জিতবে প্রতিযোগিতা অপেক্ষা করছিলন অনেক দর্শকই।

Advertisement

জয়ী পবনদীপ রাজন
ইন্ডিয়ান আইডল ১২ জিতলেন পবনদীপ রাজন। তিনি জিতে নিয়ে ট্রফি। পুরস্কার হিসেবে পেলেন বিলাসবহুল গাড়ি এবং ২৫ লক্ষ টাকা।

কারা ফাইনালে ছিলেন?
দ্বিতীয় হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল। তিনি জোর টক্কর দিয়েছিলেন। এই প্রতিযোগিতায় তৃতীয় হয়েছেন সায়লী কাম্বলে। চতুর্থ মহম্মদ দানিশ, পঞ্চম হয়েছেন নিহাল, সম্মুখপ্রিয়া সবথেকে কম ভোট পেয়েছন। আর তিনি ষষ্ঠ স্থানে শেষ করেছেন। 

প্রবল লড়াই
স্বাভাবিক ভাবেই এই প্রতিযোগিতা জেতার জন্য ছিল প্রবল লড়াই। দেশের অনযতম বড় শো বলে কথা। তা ই তা জেতার জন্য সবাই জান-প্রাণ লড়িয়ে দিয়েছিলেন। নিজেদের পরিশ্রম, প্রতিভা কাজে লাগিয়ে তাঁরা এই জায়গায় এসেছেন। এবং শেষ পর্যন্ত নিজেদের জায়গা করে নিয়েছেন ফাইনালে।

ফাইনালে বদল
এবার একটা নতুন জিনিস দেখা গিয়েছিল। আর তা হল ফাইনালের প্রতিযোগীর সংখ্য়া। আগে থাকতেন ৫ জন। এবার তা করা হয়েছে ৬ জনের। তাঁরা হলেন পবনদীপ রাজন, মহম্মদ দানিশ, সম্মুখ প্রিয়া, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল এবং সায়লী কাম্বলে। 

জিতে নিয়েছেন মন
এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অনেকে। তবে জিতেছেন একজনই। এটাই প্রতিযোগিতার নিয়ম। তবে অনেকেই মন জয় করে নিয়েছেন এ কথা বললে ভুল বলা হবে না। যেমন অরুণিতা কাঞ্জিলালকে করণ জোহর নিজের ছবিতে গান গাওয়ার সুযোগ দিয়েছেন। আবার অনেক প্রতিযোগীকে হিমেশ রেশম্মিয়া অ্য়ালবাম বানানোর প্রস্তাব দিয়েছেন।

 

Advertisement