scorecardresearch
 

Jasmine Roy: 'গাঁটছড়া'-তে এন্ট্রি জেসমিনের, ঋদ্ধি -খড়ির মাঝে তৃতীয় ব্যক্তি হয়ে আগমন?

Jasmine Roy in Gantchhora: 'গাঁটছড়ায়' আগমন হবে নতুন চরিত্রের। জল্পনার পর, নিজেই খবরটি নিশ্চিত করলেন 'আমার সোনা চাঁদের কণা' অভিনেত্রী।  

Advertisement
'গাঁটছড়া'-তে এন্ট্রি নিলেন জেসমিন রায় 'গাঁটছড়া'-তে এন্ট্রি নিলেন জেসমিন রায়

টেলিভিশনের জনপ্রিয় মুখ জেসমিন রায় (Jasmine Roy)। ব্যক্তিগত জীবন থেকে কাজ, প্রায়ই আলোচনায় থাকেন অভিনেত্রী। এবার তিনি এন্ট্রি নিতে চলেছেন ঋদ্ধি -খড়ির জীবনে। 'গাঁটছড়ায়' (Gantchhora) আগমন হবে নতুন চরিত্রের। জল্পনার পর, নিজেই খবরটি নিশ্চিত করলেন 'আমার সোনা চাঁদের কণা' অভিনেত্রী।    

দীর্ঘ সময় ধরে টিআরপি তালিকায় (TRP) প্রথম তিনে ছিল 'গাঁটছড়া'। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকের রেটিং কম আসছে। শেষ প্রকাশ্যে আসা টিআরপি-তে ৭.০ নম্বর পেয়ে অষ্টম স্থানে ছিল এই ধারাবাহিক। দর্শক মনে জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'গাঁটছড়া'। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট।

শোনা যাচ্ছে, জেসমিন আসার পর নতুন মোড় আসবে মেগাতে। তবে তাঁর চরিত্রটি নেগেটিভ না পজিটিভ তা এখনও জানা যায়নি। যদিও টেলিপাড়া সূত্রের খবর অনুযায়ী,  ঋদ্ধি -খড়ির মাঝে তৃতীয় ব্যক্তি হয়েই আসবেন তিনি। ইতিমধ্যে শুরু হয়েছে শ্যুটিং। 

আরও পড়ুন: 'সিনেমার মেলা' শুরু, আজ ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনে মুখ্যমন্ত্রী

'গাঁটছড়া' পরিবারের সদস্য হওয়ার খবর প্রকাশ্যে আসতেই, অনুগামীরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন জেসমিনকে। নিজের ইন্সটা স্টোরিতে খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, "নতুন জার্নি শুরু হল… ধন্যবাদ সবকিছুর জন্য"। শুধু তাই না, ফ্যানেদের তাঁকে পাঠানো শুভেচ্ছাবার্তাও শেয়ার করেছেন তিনি। 

আরও পড়ুন: ২০২২ সালে, এই ১০ ভারতীয় ছবির বক্স অফিস কালেকশন ছাড়িয়েছে ১০০ কোটি!

এর আগে 'ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ', 'আরব্য রজনী',  'আমার সোনা চাঁদের কণা'-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জেসমিন রায়। এছাড়াও 'শুভারম্ভ' -ওয়েব সিরিজেও মুখ্য চরিত্রে ছিলেন তিনি। অভিনেতা গৌরব মণ্ডলের সঙ্গে সহবাস করতেন তিনি। সে সম্পর্কে মাস কয়েক আগেই ইতি টেনেছেন বলে খবর। এরপর তাঁর সহ-অভিনেতা রবি শ-এর সঙ্গে তাঁর প্রেম গুঞ্জন রয়েছে। তবে 'গাটছাড়া'-তে নতুন রূপে তাঁকে দর্শকেরা কতটা আপন করে নেন, তা সময়ই বলবে। 

Advertisement


 

Advertisement