scorecardresearch
 

Mishmee Das: 'ফল- দুধ খান...!' বিকিনির ছবি শেয়ার করতেই 'অপুষ্টিতে ভুগছেন' বলে কটাক্ষ মিশমিকে

Mishmee Das: কাজের বাইরেও মিশমি দাসের ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে থাকেন অভিনেত্রী। খোলামেলা ছবি শেয়ার করে বিভিন্ন সময় কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

Advertisement
অভিনেত্রী মিশমি দাস (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী মিশমি দাস (ছবি: ইনস্টাগ্রাম)

আলোচনায় থাকেন মিশমি দাস (Mishmee Das)। টেলি পাড়ার জনপ্রিয় খলনায়িকা তিনি (Television Famous Villain)। কাজের বাইরেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে থাকেন অভিনেত্রী। খোলামেলা ছবি শেয়ার করে বিভিন্ন সময় কটাক্ষের শিকার হয়েছেন তিনি। সম্প্রতি বিকিনি পরা কিছু ছবি শেয়ার করে ফের নেটিজেনদের একাংশের ট্রোলের (Trolled) মুখে পড়লেন তিনি। 

গোয়ার সমুদ্র- সৈকতে একড়ি কালো বিকিনি পরা ছবি শেয়ার করেছেন মিশমি দাস। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "সম্ভবত স্বর্গে থাকার অনুভূতি এরকমই...।" এই ছবি দেখা মাত্রই অভিনেত্রীর কমেন্ট বক্স ভরেছে কটাক্ষে। এমনকী তিনি অপুষ্টিতে ভুগছেন বলেও অনেকে, তাঁকে পাঠ পড়ানো শুরু করেছেন। 

আরও পড়ুন: দাম্পত্যের ১২ বছর, কীভাবে প্রেম হয়েছিল ঋত্বিক- অপরাজিতার?

এক নেটিজেন লিখেছেন, "পেট ভরে খাওয়া দাওয়া করা উচিত, ম্যালনিউট্রিশনের এফেক্ট। বডি শেমিং করা উচিত নয়, কিন্তু এইরকম ফিগারকে মাই বডি মাই চয়েজ বলে চালানো যায় না...।" অন্য আরেকজন লিখেছেন, "আপনি বেশি করে ফল আর দুধ খান দয়া করে...।" আরেক ব্যক্তি কমেন্ট করেছেন, "বিকিনি পরে আপনাকে পুরো তালগাছের মতো লাগছে...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

 

আরও পড়ুন:  দূরত্ব মুছে ফের কাছাকাছি রাহুল- প্রিয়াঙ্কা! ছেলেকে নিয়ে একসঙ্গে থাকার প্ল্যান

Advertisement

যদিও এই প্রথম নয়, গোয়া ভ্যাকেশনের অন্যান্য ছবি শেয়ার করেও একই রকমভাবে কটাক্ষের শিকার হতে হয়েছিল মিশমিকে। বারবার বডি শেমিংয়ের মুখোমুখি হয়েছিলেন তিনি। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি পর্দার রিনি। তবে কেয়ার নট অ্যাটিটিউট রেখে আরও বেশি করে ছবি শেয়ার করছেন।        

  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

 

আরও পড়ুন: 'ফেরারি মন'-এ আগমন নতুন চরিত্রের, তুলসী- অগ্নির মাঝে এন্ট্রি নিচ্ছেন জিনা

মাঝে ঘোষণা করেই অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন মিশমি দাস। পরিবারের সঙ্গে শহর ছেড়েছিলেন তিনি। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তাহলে কি মুম্বই পাড়ি দিচ্ছেন নায়িকা, নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তিনি? এই নিয়ে নানা জল্পনার পর অবশেষে সব উত্তর পান দর্শকেরা। আবার ধারাবাহিকে ফেরেন তিনি। 

আরও পড়ুন: শুরু বিয়ের কাউন্টডাউন, সেটেই 'বেণী'র আইবুড়োভাতের আয়োজন টিম 'সোহাগ জল'-র

প্রসঙ্গত, জি বাংলার 'আমাদের এই পথ যদি না শেষ হয়' ধারবাহিকে রিনি এবং জি টিভি-র 'রিসতো কা মাঞ্ঝা'-তে টিনা চরিত্রে দর্শকদের মন জয় করেছেন মিশমি। এছাড়াও কালার্স বাংলার 'মৌ এর বাড়ি' তেও দেখা গেছে তাঁকে। 'খেলনা বাড়ি' ধারাবাহিকে খলনায়িকা রূপেও মিশমি যথেষ্ট জনপ্রিয়তা পায়।    

Advertisement